রবিবার, মে ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় সাংবাদিক শহীদুল ইসলামের বোনের মৃত্যু, বিভিন্ন মহলের শোক

দৈনিক পত্রদূতের বার্তা সম্পাদক ও বার্তা সংস্থা এফএনএস-এর সাতক্ষীরার বিশেষ প্রতিনিধি এসএম শহীদুল ইসলামের বড় বোন মুর্শিদা পারভীন (৪৮) আর আমাদের মাঝে নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার (১২ মার্চ ২০২২) সকাল সাড়ে ৯টার দিকে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি এক কন্যা সন্তানসহ আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমা মুর্শিদা পারভীন সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গাজীপাড়ার মরহুম রাজাউল্যার স্ত্রী এবং ফিংড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মোঃ ছহিল উদ্দীন সরদারের কন্যা।

শনিবার বাদ আসর জানাজা নামাজ শেষে মরহুমার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। জানাজা নামাজে আত্মীয়-স্বজন স্থানীয় মুসুল্লীরা অংশ নেন।

সাতক্ষীরা প্রেসক্লাবের গভীর শোক প্রকাশ
সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক পত্রদূতের বার্তা সম্পাদক ও বার্তা সংস্থা এফএনএস-এর সাতক্ষীরার বিশেষ প্রতিনিধি এসএম শহীদুল ইসলামের বড় বোন মুর্শিদা পারভীন (৪৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি এক কন্যা সন্তানসহ আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমা মুর্শিদা পারভীন সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গাজীপাড়ার মরহুম রাজাউল্যার স্ত্রী এবং ফিংড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মোঃ ছহিল উদ্দীন সরদারের কন্যা। শনিবার বাদ আসর জানাজা নামাজ শেষে মরহুমার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন ও রুহের মাগফিরাত কামনা করা হয়েছে। শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থসম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মকসুমুল হাকিম, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, মাছুদুর জামান সুমন, এম শাহীন গোলদারসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের গভীর শোক
দৈনিক পত্রদূতের বার্তা সম্পাদক এস.এম শহীদুল ইসলামের বড় বোন মুর্শিদা পারভীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর নেতৃবৃন্দ। ইন্তেকাল করেছেন।

নেতৃবৃন্দরা হলেন, সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ), প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক শেখ আমিনুর হোসেন (দৈনিক তৃতীয় মাত্রা ও দেশ টাইমস), সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন আব্বাস (দৈনিক দক্ষিণের মশাল), সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কাজী নাছির উদ্দীন (দৈনিক আমার সংবাদ), যুগ্ন-সম্পাদক শেখ বেলাল হোসেন (দৈনিক গণজাগরণ), সাংগঠনিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া (দৈনিক বঙ্গজননী), অর্থ সম্পাদক মোতাহার নেওয়াজ মিনাল (দৈনিক কাফেলা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহফিজুল ইসলাম আক্কাজ (দৈনিক আজকের সাতক্ষীরা), কার্য্য নির্বাহী সদস্য মোঃ আবুল কালাম (সাপ্তাহিক মুক্তস্বাধীন), খন্দকার আনিছুর রহমান তাজু (দৈনিক যুগের বার্তা), আরীফ মাহমুদ (দৈনিক যায়যায়দিন), মোঃ আব্দুল মতিন (দৈনিক যায়যায়দিন, দৈনিক দেশ সংযোগ), মোঃ হেলাল উদ্দীন (ক্রাইম প্রতিদিন, সিপি টিভি), কাজী ফখরুল ইসলাম রিপন (দৈনিক সোনালীবার্তা) ও এ এইচ এম তুমু (দৈনিক তৃতীয় মাত্রা) প্রমুখ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শনিবার (১২ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর। তিনি দীর্ঘদিন কিডনী ও লিভার জনিত রোগে ভুগছিলেন। মৃৃৃত্যুকালে তিনি এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। শনিবার (১২ মার্চ) বাদ আছর জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন সম্পন্ন করা হয়।

কদমতলা আঞ্চলিক প্রেসক্লাবের গভীর শোক
সাতক্ষীরার দৈনিক পত্রদূতের বার্তা সম্পাদক ও বার্তা সংস্থা এফএনএস-এর সাতক্ষীরার বিশেষ প্রতিনিধি এসএম শহীদুল ইসলামের বড় বোন মুর্শিদা পারভীন (৪৮) এর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন শহরের কদমতলা আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক শেখ রেজাউল ইসলাম বাবলু, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক রফিকুল আলম, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর সরদার।

এসময় উপস্থিত ছিলেন কদমতলা আঞ্চলিক প্রেসক্লাবের সহ সভাপতি আবু রায়হান, শেখ শাহাজান আলী, সহ সম্পাদক মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মারুফ আহমেদ খান শামীম, সোহরাব হোসেন, প্রচার সম্পাদক শামীম হোসেন প্রমূখ।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় ৫ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টায়বিস্তারিত পড়ুন

আশাশুনির বড়দলে ঘোড়া প্রতীকের জনসভা

কৃষ্ণ ব্যানার্জী, সাতক্ষীরা: আশাশুনি উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের প্রার্থী খাজরা ইউনিয়নবিস্তারিত পড়ুন

শ্যামনগর যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত

সাতক্ষীরা শ্যামনগর উপজেলার ৭ নং মুন্সিগঞ্জ ইউনিয়নে ৩ নং ওয়ার্ডের জেলেখালী মুন্ডাবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় প্রচান্ড তাপদাহে তাল শাঁসের কদর বেড়েছে
  • কালিগঞ্জে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং প্রশিক্ষণ অনুষ্ঠিত
  • সাতক্ষীরার প্রথিতযশা সাংবাদিক আবুল কালাম আজাদের সুস্থতা কামনা
  • তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১১
  • আলিপুর ও ফিংড়ী ইউনিয়নে সচেতনতামূলক পথনাটক প্রদর্শন
  • সাতক্ষীরায় তরুন নারীদের উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ
  • সাতক্ষীরায় অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী
  • সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • সাতক্ষীরায় শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়ন কর্মশালা
  • সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের ০৪ (চার) বছর মেয়াদী নির্বাচনের তপশীল ঘোষণা
  • সাতক্ষীরা জেলা জজের সাথে আইনজীবী সহকারীদের সৌজন্য সাক্ষাৎ
  • আশাশুনি নির্বাচনে পূজা উদযাপন পরিষদের সভাপতি কর্তৃক সংগঠন পরিপন্থী সিদ্ধান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন