শনিবার, জুলাই ২৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

নড়াইলে আশ্রয়ণ প্রকল্পে মেয়ে ধর্ষণ: মামলার আসামি আটক

নড়াইলের গন্ধ বাড়িয়া আশ্রয়ণ প্রকল্পের সংখ্যালঘু পরিবারের মেয়ে কে ধর্ষণ এর অভিযোগ উঠেছে। এরপর মামলা হলে ৪ ঘন্টার মধ্যে ২নং আসামি ইমরান কে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে এসআই সাফত ও তার সঙ্গীয় ফোর্স নিয়ে আটক করেন।

এজাহার সুত্র ও মেয়ের বাবা বলেন, এলাকার দুইজন লম্পট জিনিয়াস ও ইমরান দীর্ঘ দিন যাবত তার মেয়ের পিছনে লেগে থাকে। তার মোবাইল নাম্বার সংগ্রহ করে তাকে বিভিন্ন সময় ফোন করতো। তার মেয়ে একটি ছেলের সাথে ফোনে কথা বলতো পরে তার সাথে এক পর্যায়ে প্রেমেজ সম্পর্ক গড়ে তোলে। আমরা পারিবারিকভাবে সেটাকে মেনে না নিয়ে তার নামে লোহাগড়া থানায় একটি অভিযোগ দায়ের করি। মামলা চলোমান আছে। আর সেই সুযোগ কাজে লাগিয়ে তৌফিক আহমেদ ওরফে জিনিয়াস শেখ (৩৬,) পিং, হান্নান ওরফে হিরু শেখ, (২) ইমরান মিনা (২৭) পিং মৃত ইনজাহের মিনা সর্ব সাং মাইট কুমড়া থানা লোহাগড়া জেলা নড়াইল এই দুইজনে মেয়েকে বলে তার সাবেক প্রেমিককে তার কাছে এনে দিবে। তাকে আনতে হলে তাবিজ পুড়াতে হবে ও তৈল পানি পড়া নিতে হবে বলে তাকে ফোনে জানায়। মেয়েটির সাথে কথা বলে জানা যায় প্রথম ধর্ষণের ঘটনাটি ঘটে ৮ জুলাই ২০, তারিখ, বুধবার দুপুর অনুমান ২ ঘটিকার সময় তাকে সে তার মুঠোফোনে বলে তোকে তোর প্রেমিক মিঠুনের সাথে বিয়ে দেবো তুই মদিনাপাড়া চলে আয়। তখন মেয়েটি তার কথা মত চলে আসে। জিনিয়াস তখন তাকে ফয়েজ মোড় মদিনাপাড়া তার বসতঘরের নিয়ে যায় ও দরজা বন্ধ করে তাকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। চিৎকার করতে চাইলে তখন সে বিভিন্ন ভয়-ভীতি দেয়। ধর্ষণ শেষে মেয়েটির চলে যায় তার বাড়ি ও ধর্ষণের ঘটনাটি তার ভিতরে চেপে রাখে। মেয়েটি আরো বলেন, এরপর উক্ত জিনিয়াস এর সাথে কোনো যোগাযোগ না রাখায় গত ১২, জুলাই ২০, তারিখ: রবিবার রাতে অনুমান ১০ টার সময় (২) নং আসামি মো: ইমরান মিনা তার মুঠোফোনে বলে যা জিনিয়াস এর সাথে হয়ে গেছে সব ভুলে যা। এখন তুই সুবির ঠাকুরের বাগানের কাছে আয় আর তৈল, পানি পড়া নিয়ে যা।
মেয়েটি তখন সুবির ঠাকুরের বাগানের সামনে যায় ও ইমরানের কাছে তাবিজ ও পড়া পানি চায়। তখন পাশের বাগান থেকে জিনিয়াস বেরিয়ে এসে ইমরান কে বলে ওকে বাগানে নিয়ে চল। তখন জিনিয়াস এর সহযোগিতায় ইমরান তাকে তার ইচ্ছার বিরুদ্ধে সুবির ঠাকুরের বাগানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

মেয়েটি আরো বলেন, রাত অনুমান ০২.০০ ঘটিকার সময় ইমরান তার চাচা শহিদের বাড়িতে হাত ধরে নিয়ে যায় এবং শহিদ কে বলে তার বাড়িতে খবর দেয় মেয়েকে নিয়ে যেতে। তারপর শাহিদের বাড়ি থেকে উদ্ধার করে মেয়েটির বাড়ির লোকজন এসে বাড়িতে নিয়ে আসে। আমি তখন আমার পরিবারের সবাইকে সব ঘটনা খুলে বলি। তারপর ১৫ জুলাই ২০ তারিখ বুধবার সন্ধ্যা ১৯.৫৫ ঘটিকার সময় লোহাগড়া থানায় হাজির হয়ে জিনিয়াস (৩৬)ও ইমরান (২৭) এর নামে একটি মামলা দায়ের করি। যার মামলা নং ১৪/১৬২।

সাংবাদিকদের সাথে মুঠোফোনে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান কথা হলে তিনি জানান, মামলা দায়ের হয়েছে। ২নং আসামি ইমরানকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। আসামি জিনিয়াস পলাতক আছে, তাকে আটকের চেষ্টা চলছে।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন স্বপন এমপি

দীপক শেঠ, কলারোয়া : দেশের চলমান পরিস্থিতিতে সাময়িক কর্মহীন পড়া শ্রমজীবী ইজিবাইকবিস্তারিত পড়ুন

সাংবা‌দিক‌দের উপর হামলার প্র‌তিবা‌দে সাতক্ষীরায় প্রতিবাদ সমা‌বেশ

বি‌টি‌ভি ভব‌নে হামলা, সাংবা‌দিক মে‌হেদী ও তুরাব হত্যা, নারী সাংবা‌দিক‌দের উপর পাশ‌বিকবিস্তারিত পড়ুন

পুলিশের কারণে দেশকে অকার্যকর করতে ব্যর্থ হয়েছে বিএনপি-জামায়াত: ডিবি হারুন

বিএনপি-জামায়াত দেশকে অকার্যকর করার চেষ্টা করেছে এবং তারা পুলিশের কারণে বার বারবিস্তারিত পড়ুন

  • নরসিংদী কারাগার থেকে লুট হওয়া ৪৫ অস্ত্র উদ্ধার, ৪৮১ কয়েদির আত্মসমর্পণ, ১ জঙ্গি গ্রেফতার
  • বিআরটিএ’র প্রাপ্তি স্বীকার রশিদের মেয়াদ বৃদ্ধি সংক্রান্ত জরুরি বিজ্ঞপ্তি
  • সাঈদের পরিবারকে সাড়ে ৭ লাখ টাকা দিলো বেরোবি
  • ‘শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে’: প্রধানমন্ত্রী
  • দেশ-বিদেশের সব স্বৈরাচারের নিষ্ঠুরতাকে হার মানিয়েছে সরকার: মির্জা ফখরুল
  • কোটা আন্দোলন : আদালত চত্বরে স্বজনদের ভিড়, আটকদের নির্দোষ দাবি
  • বেওয়ারিশ ২১ লাশ দাফন: কয়েকজন গুলিবিদ্ধ, কারও মারাত্মক জখমে মৃত্যু
  • সাতক্ষীরায় ‘মা’ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন ক্লাব ও প্রতিষ্ঠানের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ
  • সাতক্ষীরায় তরুনীকে ধর্ম পরিবর্তন করে বিবাহের ৩ মাস পর তাড়িয়ে দেয়ার অভিযোগ
  • উন্নয়ন ধ্বংসকারীদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে : প্রধানমন্ত্রী
  • পরিস্থিতি আরো খারাপ হতে পারে: ওবায়দুল কাদের
  • এইচএসসির স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পরে