শনিবার, ডিসেম্বর ৪, ২০২১

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বাগআঁচড়ায় আওয়ামী লীগের বিশাল জনসভা

যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বলেছেন, ‘তৃণমূলের নেতাকর্মী চেয়ারম্যান, মেম্বর, কাউন্সিলরদের করা ভুলের দায় কখনো জননেত্রী শেখ হাসিনার উপর অর্পন করা যাবে না। কারণ বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা কখনো অন্যায়কে প্রশ্রয় দেননি, কখনো দিবেন না। তিনি জনগনের কল্যানে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন বলেই ইতোমধ্যে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। তাই আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামীলীগকে বিজয়ী করে উন্নয়নের অগ্রজাত্রাকে টিকিয়ে রাখতে হবে।’

সোমবার (১১ অক্টোবর) বিকালে বাগআঁচড়া হাইস্কুল মাঠে ইউনিয়ন আওয়ামিলীগের আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াস কবির বকুলের সঞ্চালনায় জনসভায় এমপি আফিল উদ্দিন আরো বলেন, ‘সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন, তাই দলের মধ্যে কেনো গ্রুপিং করা যাবে না। সকল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত একজন চেয়ারম্যান প্রার্থী থাকবে এবং প্রতিটি ওয়ার্ডে একজন করে দল সমর্থিত মেম্বার প্রার্থী থাকবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে সেই সব আওয়ামীলীগ মনোনীত প্রাথীকে বিজয়ী করতে হবে। কারণ এই স্থানীয় সরকার নির্বাচন হলো জাতীয় নির্বাচনের জন্য প্রথম ধাপ। তাই এই নির্বাচনে যদি আপনারা ঐক্যবদ্ধ থেকে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে পারেন তাহলে জাতীয় নির্বাচনে আপনার দল আওয়ামীলীগকে আপনারা বিজয়ী করতে পারবেন।তাই গ্রুপিংয়ে না জড়িয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।’

জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, সাংগঠনিক সম্পাদক শার্শার সংসদ সদস্যের পিএ আসাদুজ্জামান আসাদ, প্রভাষক আসাদুজ্জামান আসাদ, কোষাধ্যক্ষ অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উলাশি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, সাধারণ সম্পাদক সাহেব আলী মেম্বর, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনিয়ন চেয়ারম্যান হাসান ফিরোজ আহমেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আব্দুর রশিদ, নাভারণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহারব হোসেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন, বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাসান আরিফ আহমেদ লিটন, শার্শা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খুরশিদ মিলন, সাংগঠনিক সম্পাদক আল আমিন রুবেল, আওয়ামীলীগ নেতা, ইদ্রিস আলী, আবু তালেব সরদার, গাজী মুছা, আলমগীর কবির মেম্বর, আবু তালেব মেম্বর, ডাঃ হাবিবুর রহমান হাবিব, তবিবুর রহমান তবি মেম্বর, আশরাফ আলী আশু মেম্বর, মোজাম্মেল গাজী মেম্বর, বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী আহম্মদ মেম্বর, সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব পল্টু, সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপুসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

কায়বা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানের নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময়

শার্শার কায়বা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলতাফ হোসেন গণসংযোগ করে নির্বাচন পরবর্তী শুভেচ্ছাবিস্তারিত পড়ুন

কেশবপুর জন্মনিবন্ধন বাধ্যতমূলক করতে ব্যতিক্রম উদ্যোগ

সরকারিভাবে জন্ম ও মৃত্যু নিবন্ধন বাধ্যতামূলক করা হয়েছে। জন্ম ও মৃত্যু নিবন্ধনেবিস্তারিত পড়ুন

কেশবপুরে ইউপি নির্বাচন: জাতীয় পার্টির মতবিনিময় সভা

কেশবপুর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং সকলবিস্তারিত পড়ুন

  • মনিরামপুরের ঝাঁপার নবনির্বাচিত ইউপি সদস্য আবুল কাসেমকে সংবর্ধনা
  • কেশবপুর বুড়িহাটীতে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত
  • ৩ ডিসেম্বর বেনাপোল মুক্ত দিবস
  • ঝিকরগাছায় স্ত্রী হত্যার অপরাধে স্বামীর মৃত্যুদন্ড
  • করোনায় বন্ধ থাকার দীর্ঘ দেড় বছর পর চালু হলো ‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেন
  • বাগআঁচড়ায় আনারস প্রার্থীর কর্মীদের উপর হামলা, কুল বাগান কেঁটে সাবাড়!
  • নাভারনে আনসার ব‍্যাটালিয়নের জাতীয় পতাকা প্রদক্ষিণ, র‍্যালী
  • সাতক্ষীরা-যশোর ‘সরাসরি’ বাস চলাচল বন্ধ, যাত্রী দূর্ভোগ চরমে
  • ঝিকরগাছা পৌরসভার প্রায় ২১ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন
  • কেশবপুরে মহান বিজয় দিবস পালনের লক্ষে প্রস্তুতি সভা
  • ইউপি নির্বাচন : মনিরামপুরের ঝাঁপা ইউনিয়নে নির্বাচিত হলেন যাঁরা
  • রাজগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
  • error: Content is protected !!