বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

এবার ক্ষমতায় এলে কাগজে-কলমে দেশ বিক্রি করে দেবে: রিজভী

ক্ষমতাসীন অবৈধ সরকার আরেকবার ক্ষমতায় আসলে একেবারে কাগজে-কলমে দেশ বিক্রি করে দিবে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, আওয়ামী লীগ আরেকটি ভুয়া নির্বাচন করার পরিকল্পনা করছে। তারা যদি আবারও ক্ষমতায় আসতে পারে তাহলে একেবারে কাগজে-কলমে এই দেশ বিক্রি করে দেবে। এই বিক্রির জন্য শেখ হাসিনা আবার ক্ষমতায় থাকতে চাইবে। কিন্তু এটা হতে দিতে পারি না। আর কোন মানুষের জীবন দিয়ে শেখ হাসিনাকে খেলতে দিতে পারি না।

বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল খানের ২য় মৃত্যুবার্ষিকীর দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ দোয়া মাহফিলের আয়োজন করেছেন ছাত্রদলের সাবেক সতীর্থ ও সহযোদ্ধারা।

রিজভী বলেন, অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে বিএনপি লড়াই করে যাচ্ছে। লড়াই করে যাচ্ছে বলেই আওয়ামী লীগ বিএনপিকে বড় শত্রু মনে করে। তারা বড় শত্রু মনে না করলে খালেদা জিয়াকে তিন বছর বন্দি করে রাখে? তারেক রহমানকে নানাভাবে মিথ্যা সাজা দিয়েছে, যার কারণে তিনি দেশে আসতে পারছেন না। শেখ হাসিনা দেশে বিরোধী দল শূন্য করে তিনি রানীর হালে থাকতে চেয়েছেন। দেশের মানুষের সম্পদ লুট করে তার লোকদের দিয়ে দিতে চেয়েছেন। এছাড়া যদি কোন দুর্ঘটনা ঘটে যাতে পালাতে পারে সেজন্য বিদেশে অর্থ পাচার করেছে। এই হল শেখ হাসিনার নীতি এইভাবেই ১৩-১৪ বছর ধরে তিনি ক্ষমতায় আছেন।

তিনি বলেন, মসজিদে ইলেকট্রিসিটি থাকবে না সরকারের থেকে বলে দেওয়া হয়েছে অথচ নাইট ক্লাবে থাকবে। সরকারের যেখানে লাভ আছে সেখানে থাকবে। নামাজ পড়তে কয় মিনিট লাগে?১০থেকে ১৫ মিনিট। অথচ যেসব কারণে লোডশেডিং হচ্ছে সেই কারণগুলো সরকার কিছুই করছেন না। আমরা একটা ভয়ংকর নমরুদিও শাসন ব্যবস্থার মধ্যে বসবাস করছি। এরা শান্তি স্থিতি সবকিছু ধ্বংস করে ফেলেছে।

‘আওয়ামী লীগের একনেতা সেদিন বলেছেন কেউ যদি আমার নেত্রীর বিরুদ্ধে কথা বলে তার জিভ টেনে ছিড়ে ফেলা হবে। এটাতো পাড়া মহল্লার সন্ত্রাসীদের কথা অথচ এই কথা আওয়ামী লীগের বড় বড় নেতাদের মুখ থেকে বের হয়। অর্থাৎ আওয়ামী লীগে কোন ভদ্র সুশীল লোক নেই এখানে গুণ্ডাদের দিয়ে ভরে গেছে বলেই ঈদের আগে খুন ঈদের পরে খুন, যুবদল ছাত্রদল নেতা খুন, খুনের পর খুন সারা বাংলাদেশে রক্তের বন্যা বয়ে দেয়া হয়েছে। এটাই হচ্ছে আওয়ামী লীগের শাসন। নব্য বাকশালীয় শাসন। নিশি রাতে ভোট চুরি করা শাসন।’
তিনি আরও বলেন, একবার শপথ করে আমাদেরকে ঘর থেকে বের হতে হবে। মায়ের কাছ থেকে স্ত্রী সন্তানের কাছ থেকে বিদায় নিতে হবে। এটা জনগণের স্বার্থে দেশের স্বার্থে আমাদের সবার স্বার্থেই করতে হবে।

বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানির সভাপতিত্বে দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, নির্বাহী কমিটির সদস্য আব্দুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

দেবাশীষ চক্রবর্ত্তী বাবু: কলারোয়ার ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনে মহান স্বাধীনতা দিবসের মাস উপলক্ষেবিস্তারিত পড়ুন

জাতীয় শিশু পুরস্কার পেলেন সাতক্ষীরার মেয়ে নূনসাকিন বিনতে জামান (হৃদিতা)

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার মেয়ে জাতীয় শিশু পুরস্কার অর্জন করেছে। জাতীয় পর্যায়েবিস্তারিত পড়ুন

রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৪৬, শঙ্কামুক্ত নন দগ্ধরাও

রাজধানী ঢাকার বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ আগুনের ঘটনায় এ পর্যন্ত ৪৬বিস্তারিত পড়ুন

  • জেএসসি-পিইসিই পরীক্ষার তথ্যটি বানোয়াট : শিক্ষা মন্ত্রণালয়
  • প্রধানমন্ত্রী বিদেশি নিষেধাজ্ঞা নিয়ে চিন্তিত নন : ওবায়দুল কাদের
  • কলারোয়ায় নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার ঘোষনা দিলেন লাল্টুসহ তার সমর্থিত নেতাকর্মীরা
  • শেখ হাসিনা পুনরায় সরকার গঠনের পথে : ইকোনমিস্টের নিবন্ধ
  • শ‌রিক দলকে স্বতন্ত্রদের সঙ্গে প্রতিযো‌গিতা ক‌রতে হবে : তথ্যমন্ত্রী
  • মনিরামপুরের রাজগঞ্জে রেসার উদ্যোগে কম্বল বিতরন
  • দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে এমপি রবির মতবিনিময়
  • কলারোয়ায় আ.লীগের আয়োজনে শহীদ বুদ্ধিজীবী দিবসে পুষ্পার্ঘ্য অর্পণ ও আলোচনা সভা
  • নলতায় গরীব অসহায় ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা ভাতা ও শিক্ষা উপকরণ বিতরণ
  • সাতক্ষীরায় স্বামীর লাশ নিয়ে বাড়ি ফেরার পথে সন্তানের জন্ম দিলেন স্ত্রী
  • কালিগঞ্জের নবাগত ইউএনও’র সাথে সাংবাদিকদের মতবিনিময়
  • কলারোয়া বেত্রবতী হাইস্কুলে শহিদ বুদ্ধিজীবী দিবস পালিত
  • error: Content is protected !!