শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

পর্দায় নতুন এক সাঞ্জু জনকে আবিস্কার

জনপ্রিয় মডেল চিত্রনায়ক সাঞ্জু জন। সিনেমার পাশাপাশি ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজ, এমনকি বিগ বাজেটের মিউজিক ভিডিওতে দেখা যায় তাকে।বেশ কিছুদিন আগে হিন্দি একটি মিউজিক ভিডিও প্রকাশ পায়, যেটি বেশ আলোচিত হয়। তবে মুক্তির অপেক্ষায় আছে তার অনেকগুলো সিনেমা। তার মধ্যে সেন্সর পেয়েছেও বেশ কয়েকটি। সিনেমাগুলো হচ্ছে – কুস্তিগির, চব্বিশ তিন এর রাত, হৃদ মাঝারে তুমি, যার নয়নে যারে লাগে ভালো, বন্ধন,অন্তর্জাল, এবং সোলমেট। ওয়েব সিরিজের মধ্যে আছে ইনফিনিটি সিজন-২ এবং নেটওয়ার্ক।

সম্প্রতি মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সুলতানপুর নামক একটি সিনেমা। যে সিনেমায় অভিনয় করছেন সাঞ্জু জন, অধরা খান,সুমন ফারুক, আশিস খন্দকার, রাশেদ মামুন অপু, মৌমিতা, শাহিন মৃধা সহ অনেকেই। তবে আলোচনায় রয়েছেন নিজের চরিত্র দিয়ে সাঞ্জু জন।সুলতান হায়দার খিলজির চরিত্রটি বেশ উপভোগ করেছেন পর্দায় দর্শকরা। নতুন লুক ও একদমই ভিন্ন রোল প্লে করেছেন অভিনেতা। প্রশংসায় ভাসছেন তিনি। ভিলেন নাকি নায়ক? এ নিয়ে তর্ক চলছে সিনে দর্শকদের নিউরনে।

সাঞ্জু জনের সাথে কথা হলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ! সবার কাছ থেকে এমন রেসপন্স পাবো ভাবতেই পারিনি। আসলে আমার চরিত্রটি ছিল একদমই আনকমন। আমাকে নায়ক ও ভিলেন দুই চরিত্রেই দর্শক ও সমালোচকদের মন কেড়েছে।প্রথম দিন থেকে শুরু করে এখন পর্যন্ত সিনিয়র শিল্পী ও সাংবাদিক এবং সিনেমা আলোচকদের কমেন্টস আমাকে উৎসাহ দিচ্ছে। এরইমধ্যে আবার অন্তর্জাল সিনেমাটির টিজারে আমাকে দেখে অনেকেই প্রশংসা করছেন।আশা করছি সুলতানপুর সিনেমায় যেমন আমাকে দর্শক গ্রহণ করেছেন ঠিক অন্তর্জালেও আমাকে সম্পূর্ণভাবে ভিন্ন চরিত্র দেখবে, অনেক গুরুত্বপূর্ণ একটি চরিত্র এখানে। সুলতানপুরের মতও অন্তর্জাল নিয়েও আমি অনেক আশাবাদী।

নতুন কাজের প্রসঙ্গে সাঞ্জু জন বলেন, আমি ডিফারেন্ট টাচের গল্প নিয়ে কাজ করতে ভালোবাসি।বেছে বেছে কাজ করি এই কারণে আমার সিনেমার সংখ্যাও খুব কম।অনেকগুলো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে,সব দারুন সাসপেন্স আর ঘটনায় ঘেরা গল্প। আশা করছি ঠিক সময় মুক্তি পেলে অনেক সাড়া পাবে। এই ঈদে এবং ঈদের পরেও সিনেমা মুক্তি পাবে। কয়েকজন পরিচালক জানালেন।এছাড়াও সুলতানপুর মুক্তির পরে অনেক পরিচালকদের সাথে সিনেমার গল্প নিয়ে কথা হচ্ছে, হয়তো আমাকে নিয়ে ভাবছেন।

একই রকম সংবাদ সমূহ

মিশা ও ডিপজল সম্পর্কে যা বললেন ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন খল অভিনেতা মিশাবিস্তারিত পড়ুন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল পরিষদ জয়ী

চিত্রনায়িকা নিপুণ আক্তারের দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হওয়ারবিস্তারিত পড়ুন

অপপ্রচার রোধে ভারতের সহযোগিতা চাইলো বাংলাদেশ

অপপ্রচার রোধে কাজ করা ভারতীয় প্রতিষ্ঠানগুলোর সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। পাশাপাশি বিটিভি দেখারবিস্তারিত পড়ুন

  • শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ ঘটেনি: বুবলী
  • দক্ষিণ এশিয়া দাপিয়ে বেড়াবে বাংলাদেশের চলচ্চিত্র: তথ্য প্রতিমন্ত্রী
  • সারা আলি খান কোন ধর্ম পালন করেন?
  • ফের বিয়ের পিঁড়িতে কাঞ্চন মল্লিক
  • কিংবদন্তি সংগীতশিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন
  • শাহরুখের সঙ্গে ফের জুটি বাঁধছেন আলিয়া!
  • ফের ক্যানসারে আক্রান্ত: হাসপাতালে সাবিনা ইয়াসমিন
  • ছেলের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে আনুশকার স্বামী
  • সুখবর পেলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর
  • ফিল্ম ক্লাব নির্বাচনে জয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা পলি
  • বুবলী ও শরিফুল রাজের ‘দেয়ালের দেশ’ মুক্তি পাবে ঈদে
  • ২য় বিয়েও বিচ্ছেদের সিদ্ধান্ত মাহিয়া মাহির