বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

যশের সঙ্গে ছেলেকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরাত

চারদিন পর সোমবার ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নতুন মা নুসরাত জাহান। এ যাত্রায়ও টলিউড নায়িকার সঙ্গে ছিলেন তার প্রেমিক যশ দাশগুপ্ত। তিনিই নুসরাতের ছেলেকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হন। এরপর চার দিনের ঈশানকে মা নুসরাতের কোলে দিয়ে যশ গিয়ে বসেন চালকের আসনে। গাড়ি চালিয়ে নুসরাত ও তার সন্তানকে নিয়ে যান বাড়িতে।

এদিন গাড়িতে ওঠার সময় হাসপাতালের সামনে উপস্থিত জনতার উদ্দেশে নমস্কার করেন সাংসদ-অভিনেত্রী। যদিও সন্তান নিয়ে রবিবারই নুসরাতের বাড়ি ফেরার কথা ছিল, কিন্তু চিকিৎসকের কাছে তিনি আর্জি জানান, আরও একদিন হাসপাতালে থেকে ছেলের দেখভালের পুরো বিষয়টি আয়ত্ত করে নিতে চান। সেই মতো রবিবার হাসপাতালে থেকে সোমবার নায়িকা সন্তান নিয়ে বাড়ি ফিরলেন।

গত বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে কলকাতার পার্কস্ট্রিটের ভাগীরথী নেওটিয়া হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত জাহান। যদিও তার সন্তান পৃথিবীতে আসার কথা ছিল সেপ্টেম্বরে। তবে কয়েক দিন আগে নায়িকার চিকিৎসক জানান, আগস্টেই মা হবেন নুসরাত। সেই মতো বৃহস্পতিবার সকালে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টা বাদেই পুত্রসন্তানের জন্ম দেন নায়িকা।

হাসপাতাল সূত্রে খবর, জন্মের পর থেকে ছেলেকে স্তন্যপান করাচ্ছেন নুসরাত জাহান। ছেলেকে নাকি নার্সারিতেও রাখতে দেননি সাংসদ-তারকা। জন্মের পর থেকেই তাকে নিজের কাছে নিজের বিছানায় রেখেছিলেন তিনি। জন্মের সময় শিশুর ওজন ছিল ২.৯ কেজি। নুসরাত তার ছেলে ঈশানের নাম প্রেমিক যশের সঙ্গে মিলিয়েই রেখেছেন। দুজনেরই নামের প্রথম অক্ষয় `Y’।

এদিকে, নুসরাতের মা হওয়ার এ যাত্রায় সবসময়ই তাকে সঙ্গ দিয়েছেন প্রেমিক যশ দাশগুপ্ত। গর্ভাবস্থায় নায়িকাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যাওয়া, তার পছন্দের খাবার এনে দেওয়া, মাঝে মাঝে ডিনারে নিয়ে যাওয়া- প্রেমিকার জন্য সবই করেছেন যশ। গত বৃহস্পতিবার নুসরাতকে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে ভর্তিও করান তিনি। সোমবার আবার বাড়ি ফিরিয়ে নিয়ে গেলেনও সঙ্গে করে।

নুসরাতের সঙ্গে যশের সম্পর্ক গত বছরের মাঝামাঝি থেকে। একসঙ্গে একাধিক ছবিতে কাজ করছেন তারা। গুঞ্জন, সেখান থেকেই তাদের মন দেওয়া-নেওয়া। এর কয়েক মাস পরই নুসরাত তার স্বামী নিখিল জৈনকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেন। ২০১৯ সালে এই নিখিলকে ভালোবেসেই প্রথম স্বামী ভিক্টর ঘোষকে তালাক দিয়েছিলেন তিনি। ওই বছরের ১৯ জুন তুরস্কে গিয়ে তারা বিয়েও করেন।

কয়েক মাস না যেতে সেই নিখিলকে ছেড়েই যশকে আপন করে নেন নুসরাত। টলিউডে গুঞ্জন, তারা এক বছরের বেশি সময় ধরে লিভ ইন সম্পর্কে রয়েছেন। এও শোনা যায়, তারা নাকি গোপনে বিয়েও করে ফেলেছেন। তবে নুসরাত যে যশের বিশেষ কেউ, তা তিনি সম্প্রতি একটি সাক্ষাৎকারে স্বীকারও করেছেন। ওই সাক্ষাৎকারে যশ নুসরাতকে নিজের সঙ্গী বলে সম্মোধন করেন।

এছাড়া, নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ হওয়ার পর থেকেই জোর গুঞ্জন, এই সন্তানের বাবা যশই। আর কেউ নন। যেহেতু নায়িকা প্রায় দেড় বছর ধরে তার স্বামী নিখিল জৈনের থেকে আলাদা থাকেন এবং তিনি জানিয়েও দিয়েছেন, নুসরাতের সন্তানের বাবা তিনি নন। তাই সবার নজর যশের দিকে। তবে সবাই অপেক্ষায়, নুসরাতের মুখ থেকে সন্তানের বাবার নামটি শোনার জন্য।

একই রকম সংবাদ সমূহ

মিশা ও ডিপজল সম্পর্কে যা বললেন ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন খল অভিনেতা মিশাবিস্তারিত পড়ুন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজল পরিষদ জয়ী

চিত্রনায়িকা নিপুণ আক্তারের দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হওয়ারবিস্তারিত পড়ুন

অপপ্রচার রোধে ভারতের সহযোগিতা চাইলো বাংলাদেশ

অপপ্রচার রোধে কাজ করা ভারতীয় প্রতিষ্ঠানগুলোর সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। পাশাপাশি বিটিভি দেখারবিস্তারিত পড়ুন

  • শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ ঘটেনি: বুবলী
  • দক্ষিণ এশিয়া দাপিয়ে বেড়াবে বাংলাদেশের চলচ্চিত্র: তথ্য প্রতিমন্ত্রী
  • সারা আলি খান কোন ধর্ম পালন করেন?
  • ফের বিয়ের পিঁড়িতে কাঞ্চন মল্লিক
  • কিংবদন্তি সংগীতশিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন
  • শাহরুখের সঙ্গে ফের জুটি বাঁধছেন আলিয়া!
  • ফের ক্যানসারে আক্রান্ত: হাসপাতালে সাবিনা ইয়াসমিন
  • ছেলের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে আনুশকার স্বামী
  • সুখবর পেলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর
  • ফিল্ম ক্লাব নির্বাচনে জয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা পলি
  • বুবলী ও শরিফুল রাজের ‘দেয়ালের দেশ’ মুক্তি পাবে ঈদে
  • ২য় বিয়েও বিচ্ছেদের সিদ্ধান্ত মাহিয়া মাহির