সোমবার, মে ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শেখ হাসিনার অধীনেই সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবেঃ আ ফ ম রুহুল হক এমপি

দেবহাটা প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে সাবেক স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আ.ফ.ম রুহুল হক এমপি বলেছেন, বর্তমান সরকার শেখ হাসিনার অধীনে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে। কে নির্বাচনে আসবে আর কে আসবে না সেটি তাদের বিষয়। নির্বাচন কমিশনার সাথে আমাদের কথা হয়েছে। সঠিক সময়ে নিয়ম মেনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। বক্তব্যে উল্লেখ করে আরো বলেন, আমরা স্মার্ট দেশের নাগরিক হতে চলেছি। তাই দেশকে পিছনে নিয়ে যেতে দেওয়া হবে না। যারা আজ তত্ত্বাবধায়ক সরকারের দাবি করছেন তাদের আমলের উন্নয়ন ও নির্বাচন নিশ্চয় আপনারা দেখেছেন। তারা ১৯৭১, ১৯৭৫, ২০০৪, ২০১৩-১৪ সালে দেশের মানুষের সাথে কি করেছে কারোর অজানা নেই। তারা সেদিন নির্বাচনের নামে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে, বসতবাড়ি ভাঙচুর, গাড়িতে আগুন দিয়েও থেমে ছিল না।

তারা দেশকে ভিক্ষুকের দেশে পরিণত করতে চেয়েছিল। তাই সেই দিন দেশের মানুষ আর দেখতে চাই না। তিনি আরো বলেন, দেশ এখন উন্নয়নের ছোয়ায় বদলে যেতে শুরু করেছে। দেশে খাদ্যর ঘাটতি নেই। প্রধান মন্ত্রী যুব শক্তিকে কাজে লাগাতে বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছেন। যুবরা যাতে প্রযুক্তিগত দক্ষতা অর্জন করে সে লক্ষে দেশের প্রতিটি উপজেলায় একটি করে টেকনিক্যাল সেন্টার স্থাপন করার সিদ্ধান্ত গ্রহন করেছেন। সাতক্ষীরা-কালিগঞ্জ মহাসড়ক ৪ লেনের সকল কাজ সম্পন্ন হয়েছে। অতি দ্রুত এই কাজ শুরু হবে। দক্ষিণাঞ্চলের মানুষের যোগাযোগের নতুন মাইলফলক স্থপান হবে।

বুধবার (১১ অক্টোবর) বিকাল ৩ টায় হাদিপুর হাটখোলায় নওয়াপাড়া ইউনিয়নের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি।
অনুষ্ঠানে নওয়াপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক শেখ হাফিজুল ইসলামের সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক আব্দুল হামিদ ও আশরাফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, জেলা যুবলীগের সদস্য রবিউল ইসলাম। অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, বিশেষ বক্তা ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিজয় ঘোষ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসউজ্জামান খোকন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সরৎ চন্দ্র ঘোষ, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, জেলা মহিলা শ্রমিকের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, জেলা যুবলীগের সদস্য সাইফুল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
অনুষ্ঠানে নওয়াপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি পার্থ ঘোষ, সাধারন সম্পাদক শেখ আলামিন হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ হাসান আলী, ৫নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সমির ঘোষ, সাধারন সম্পাদক শেখ আয়ুব হোসেন, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আশরাফুল হোসেন, সাধারন সম্পাদক হরেন্দ্র নাথ, সাংগঠনিক সম্পাদক স্বপন সিং কে নির্বাচিত করে আহবায়ক কমিটি গঠন করা হয়।
এর আগে সংসদ সদস্য আ.ফ.ম রুহুল হক এমপি নওয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় সরকারের উন্নয়নের তথ্যের লিফলেট বিতরনে অংশ নেন। সম্মেলন শেষে ডেল্টা মোড়স্থ একটি পথ সভায় অংশ নেন তিনি।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটযুদ্ধ হবে মুজিবর-আলফা-রফিকুল

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি: মঙ্গলবার রাত পোহালেই দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন। ২১ মেবিস্তারিত পড়ুন

দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার দেবহাটায় ৫ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টায়বিস্তারিত পড়ুন

দেবহাটায় সিভিএ বাস্তবায়নে প্রারম্ভিব সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা সদর ইউনিয়নে সিভিএ বাস্তবায়নের উদ্দেশ্যে প্রারম্ভিব সভা অনুষ্ঠিত হয়েছে।বিস্তারিত পড়ুন

  • দেবহাটায় বসতবাড়িতে হামলা ও ভাংচুর, অভিযোগ দায়ের
  • দেবহাটার নওয়াপাড়ায় সিভিএ বাস্তবায়নে প্রারম্ভিক সভা
  • দেবহাটায় পুষ্টি সপ্তাহ উদ্যাপন
  • দেবহাটার সখিপুর ইউনিয়ন স্ট্যান্ডিং কমিটির সভা
  • দেবহাটা বাল্যবিবাহ ও নারীর প্রতি সহিংসতা রোধে সভা
  • সাতক্ষীরায় ২০টি শিক্ষা প্রতিষ্ঠান পেলো সততা সংঘের টাকা
  • বাল্যবিবাহমুক্ত দেবহাটা গড়তে গোলটেবিল সভা
  • দেবহাটায় ১৩ দিনে ১৫ মেট্রিক টন অপরিপক্ক ক্যামিকেল মিশ্রিত আম বিনষ্ট!
  • ইন্টারনেট হোক অশ্লীলতা মুক্ত
  • দেবহাটায় ১৩শ কেজি অপরিপক্ক ক্যামিকেল মিশ্রিত আম বিনষ্ট
  • দেবহাটায় এ্যাডভোকেসী মেলা উপলক্ষ্যে প্রস্তুতি সভা
  • দেবহাটায় কিশোরী প্রজনন স্বাস্থ্য শিক্ষা ও সেবা বিষয়ক ক্যাম্পেইন