শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সুশান্তের অপমৃত্যুর নতুন করে তদন্ত করছে পুলিশ

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার এক মাস পার হয়ে গেল। মুম্বাই পুলিশ শুরু থেকেই কোমর বেঁধে তদন্তে নেমেছিল, সুশান্তের আত্মহত্যার সঠিক কারণ খুঁজে বের করতে। কিন্তু এখনো পর্যন্ত সুশান্তের আত্মহত্যাকে ঘিরে একরাশ ধোঁয়াশা। প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েনই কি সুশান্তের এই মর্মান্তিক পরিণতির কারণ? আবার এই প্রশ্ন ঘুরে ফিরছে বিটাউনের অলিগলিতে।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসায় গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছিলেন সুশান্ত। এখন প্রশ্ন, সুশান্তের জীবনে এমন কী ঘটল, যার জন্য তিনি এ নির্মম সিদ্ধান্ত নিলেন। তাই ১১ থেকে ১৪ জুন—এ চার দিনে সুশান্তের খুঁটিনাটি সব বিষয় খতিয়ে দেখছে তদন্তকারীরা। জানা গেছে, পুলিশ সুশান্তের রাঁধুনি নীরজকে আবার ডেকে পাঠিয়েছিল। ছয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল তারা। ১৪ জুন, অর্থাৎ সুশান্তের আত্মহত্যার দিনের বিস্তারিত সব তথ্য পুলিশ চেয়েছেন নীরজের থেকে। ওই দিন সুশান্ত ঠিক কী কী খেয়েছিলেন, কী কী করেছিলেন, তাঁর মানসিক অবস্থা কেমন ছিল; তা আবার খতিয়ে দেখছে পুলিশ।

সুশান্তের বোন মিতুকেও আবার জিজ্ঞাসাবাদ করেছিল মুম্বাই পুলিশ। মিতুর থেকে তারা জানতে চেয়েছিল যে মৃত্যুর আগের তিন মাস সুশান্তের জীবনে কী চলছিল। সুশান্তের জীবনে রিয়ার কতখানি প্রভাব, তা মিতুর থেকে খতিয়ে দেখতে চেয়েছে মুম্বাই পুলিশ। সুশান্ত ও রিয়া একসঙ্গে থাকার সময় তাঁদের মধ্যে কী ধরনের সমস্যা ছিল, তা–ও ভাবাচ্ছে পুলিশকে।

সুশান্তের আত্মহত্যার কারণ হিসেবে অনেকে বলিউডের কিছু প্রভাবশালী মানুষকে দায়ী করেছিলেন। তাই পুলিশ নানা দৃষ্টিকোণ থেকে তদন্ত করেছিল। সঞ্জয় লীলা বানসালি, শেখর কাপুর, শানু শর্মাসহ বলিউডের অনেক ব্যক্তিত্বকে জিজ্ঞাসাবাদ করেছে তারা। সুশান্তের বন্ধুবান্ধব ও টেলিভিশন ইন্ডাস্ট্রির অনেকের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এমনকি সালমান খানের সাবেক ম্যানেজার রেশমা শেঠির বয়ানও নিয়েছে তদন্তকারীরা। রেশমা অক্ষয় কুমার, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফসহ বলিউডের একাধিক প্রথম সারির তারকাদের বিজ্ঞাপন বিভাগের দেখাশোনা করেন। রেশমা নিজেও একটি ট্যালেন্ট হান্ট সংস্থার কর্ণধার। তাই পুলিশ রেশমার সাহায্যে বলিউডের অভ্যন্তরীণ রাজনীতি ও কলহ খুঁজে বের করার চেষ্টা করেছিল। কিন্তু তারা রেশমার থেকে সুশান্তের আত্মহত্যার সঙ্গে জড়িত কোনো তথ্য পায়নি। এমনকি জোর গুঞ্জন ছিল যে বলিউড সুপারস্টার সালমান খানকেও জিজ্ঞাসাবাদ করবে বান্দ্রা পুলিশ। তবে এ ব্যাপারে এখনো সঠিক খবর পাওয়া যায়নি।

সুশান্তের ব্যক্তিগত জীবনকে আবার ভালো করে অনুসন্ধান করতে চায় পুলিশ। তাই এখন পুলিশ আবার রিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক খতিয়ে দেখতে চলেছে। জানা গেছে, পুলিশ সুশান্তের কল রেকর্ড থেকে কিছু তথ্য পেয়েছে, যা কেসটি তদন্ত করতে তাদের সাহায্য করবে।

একই রকম সংবাদ সমূহ

অপপ্রচার রোধে ভারতের সহযোগিতা চাইলো বাংলাদেশ

অপপ্রচার রোধে কাজ করা ভারতীয় প্রতিষ্ঠানগুলোর সহযোগিতা চেয়েছে বাংলাদেশ। পাশাপাশি বিটিভি দেখারবিস্তারিত পড়ুন

শাকিবের সঙ্গে আমার বিবাহবিচ্ছেদ ঘটেনি: বুবলী

বাংলা সিনেমার বর্তমান সময়ের সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী শবনম বুবলী। ঈদকে সামনে রেখেবিস্তারিত পড়ুন

দক্ষিণ এশিয়া দাপিয়ে বেড়াবে বাংলাদেশের চলচ্চিত্র: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, আগামীতে বাংলাদেশের চলচ্চিত্র দক্ষিণ এশিয়া দাপিয়েবিস্তারিত পড়ুন

  • সারা আলি খান কোন ধর্ম পালন করেন?
  • ফের বিয়ের পিঁড়িতে কাঞ্চন মল্লিক
  • কিংবদন্তি সংগীতশিল্পী পঙ্কজ উদাস মারা গেছেন
  • শাহরুখের সঙ্গে ফের জুটি বাঁধছেন আলিয়া!
  • ফের ক্যানসারে আক্রান্ত: হাসপাতালে সাবিনা ইয়াসমিন
  • ছেলের জন্মের খবর দিয়েই প্রকাশ্যে আনুশকার স্বামী
  • সুখবর পেলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর
  • ফিল্ম ক্লাব নির্বাচনে জয়ে উচ্ছ্বসিত চিত্রনায়িকা পলি
  • বুবলী ও শরিফুল রাজের ‘দেয়ালের দেশ’ মুক্তি পাবে ঈদে
  • ২য় বিয়েও বিচ্ছেদের সিদ্ধান্ত মাহিয়া মাহির
  • এবার সংসদ সদস্য পদও ছেড়ে দিলেন মিমি
  • কপাল খুললো না কোনো তারকারই