সোমবার, মে ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

“শেখ হাসিনার হাতেই এদেশ নিরাপদ”সাতক্ষীরায় এমপি রবি

নিজস্ব প্রতিনিধি: উৎসব মুখর পরিবেশে জাতীয় জাতীয় শ্রমিকলীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা শহরের তুফান কনভেনশন সেন্টারে জাতীয় শ্রমিক লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সংগঠনের আহবায়ক ছাইফুল করিম সাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশকে ৫০ বছর পিছিয়ে দেওয়া হয়েছে। দেশ ও জাতির টানে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা সেদিন দেশে ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ উন্নয়নশীল ডিজিটাল বাংলাদেশ। স্বাধীনতা বিরোধী চক্র জননেত্রী শেখ হাসিনাকে ১৯ বার হত্যার উদ্দেশ্যে হামলা করেছে। সকল বাঁধা ও ষড়যন্ত্র প্রতিহত করে বাংলাদেশকে একটি তলাবিহীন ঝুড়ি থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট, কর্ণফুলী টানেলসহ সকল মেঘা প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন। কোন ষড়যন্ত্র বাংলাদেশের মানুষ মেনে নেবে না। দেশে যথাসময়ে নির্বাচন হবে এবং দেশের মানুষের ভোট ও ভালবাসায় জননেত্রী শেখ হাসিনা আবারো বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমি একটি নান্দনিক সুন্দর সাতক্ষীরা স্বপ্ন দেখি। আমাদের অসমাপ্ত উন্নয়ন কাজ অবশ্যই সমাপ্ত করা হবে। আমি সাতক্ষীরা রেললাইন এর নির্মাণে জার্মান সরকারের অর্থ বরাদ্দ দেওয়ার বিষয়ে জার্মান এম্বাসেডরসহ রেলমন্ত্রী সঙ্গে কথা বলেছি। কাজ দ্রুত শুরু হবে ইনশাল্লাহ।

আওয়ামী লীগের সকল অংগ সংগঠন যদি সবাই ঐক্যবদ্ধ থেকে কাজ করি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় হবেই ইনশাল্লাহ। এ দেশ অন্য কারো হাতে দেয়া যাবে না, তাহলে বাংলাদেশ ক্ষতিগ্রস্থ হবে। শেখ হাসিনার হাতেই এদেশ নিরাপদ।”

বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে জাতীয় ও শ্রমিকলীগের পতাকা উত্তোলন করা হয়। জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সকাল সাড়ে ১০টায় জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের প্রধান সড়ক র‌্যালি বের হয়। শ্রমজীবী মেহনতি মানুষের কল্যাণ এবং অধিকার আদায়ের লক্ষ্যে গঠিত এই শ্রমিক সংগঠন ১৯৬৯ সালের ১২ অক্টোবর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় শ্রমিক লীগ প্রতিষ্ঠা করেছিলেন।’

উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ কে ফজলুল হক। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. নজরুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ শাফি আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, আলহাজ্ব মো.আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশীদ প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোৎস্না আরা, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক বিকাশ চন্দ্র দাশ, শেখ সাহাঙ্গীর হোসেন সাহীন, পৌর শ্রমিক লীগের সভাপতি মো. জোহর আলী, সাধারণ সম্পাদক মো. রমজান আলী, সদর উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহিদ খান, মো. সহিদুল ইসলাম, ভোমরা স্থলবন্দর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. আজিবুর রহমান আলিম, পাটকেলঘাটা শ্রমিক লীগের বাবলুর রহমান, কলারোয়া শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, দেবহাটা শ্রমিক লীগের সভাপতি আবু তাহের, আশাশুনি শ্রমিক লীগের ঢালী সামসুল আলম, কালিগঞ্জ শ্রমিক লীগের সভাপতি শাহাজালাল, সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম মনি, তালা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জি এম শফিউর রহমান ডানলাপ, আব্দুর জব্বার, শ্যামনগর শ্রমিক লীগের মোহাম্মদ আলী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন, শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক কাজী শরিফুল ইসলাম, ফজর আলী সবুজ, মো. কবিরুল ইসলাম কবির, শেখ আজাদ আলী, মনজুরুল, শহিদুল ইসলাম বাবু, গোলাম মোস্তফা, দেলোয়ার হোসেন, আলমগীর হোসেন, শেখ মোকসুর রহমান, শ্রমিক নেতা রবিউল ইসলাম রবি, সাইফুল ইসলাম, মাসুম বিল্লাহ, মিলন হোসেন, মিজানুর রহমান, বাবলু কারিকরসহ জেলা শ্রমিকলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সকল নেতা কর্মীবৃন্দ ও জেলা শ্রমিকলীগের সংশ্লিষ্ট সকল বেসিক ও ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা শ্রমিকলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মাহমুদুল আলম বিবিসি ও যুগ্ম আহবায়ক শেখ সাহাঙ্গীর হোসেন সাহীন।

একই রকম সংবাদ সমূহ

কালিগঞ্জে চিংড়িতে অপদ্রব্য পুশের সংবাদ সংগ্রহ করতে যেয়ে ৩ সংবাদকর্মী অবরুদ্ধ ও লাঞ্ছিত

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জে বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশের ছবি, ভিডিও ধারণবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় আইআরআই’র আয়োজনে ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ নির্বাচনী বিতর্ক’

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলায় আন্তর্জাতিক রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই) এর আয়োজনে ‘তর্কেবিস্তারিত পড়ুন

তালায় চিংড়ি মাছ প্রতীকের নির্বাচনী জনসভা

সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা): আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তালা উপজেলা পরিষদবিস্তারিত পড়ুন

  • আশাশুনি পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • সাতক্ষীরা মেডিকেল এর সামনে বাইপাস সড়কে মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • আশাশুনির দুর্গাপুর ও কুল্যায় ঘোড়া প্রতীকের শেষ জনসভা
  • কলারোয়ায় বড়-ছোট’র লড়াইয়ে ‘লাল্টু’ নিশ্চিত উপজেলা চেয়ারম্যান!
  • আমের বিপুল সমাহারে জমজমাট কলারোয়ার বেলতলা পাইকারি আমবাজার
  • আশাশুনি উপজেলা নির্বাচনে ১৩ প্রার্থীর বিরামহীন প্রচারণায় উৎতপ্ত ভোটের মাঠ
  • ঘুষ ছাড়া মেলে না অ্যালোপ্যাথিক ওষুধ বিক্রির ড্রাগ লাইসেন্স; নেপথ্যে অফিস সহকারী আলমগীর ও সুমন
  • সাতক্ষীরার কাটিয়ায় বিনামূল্যে চক্ষুচিকিৎসা সেবা উদ্বোধণ
  • নাগিরক নেতা আবুল কালাম আজাদের সুস্থতা কামনায় সিপিএ’র বিবৃতি
  • দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা
  • আশাশুনির বড়দলে ঘোড়া প্রতীকের জনসভা
  • শ্যামনগর যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত