রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর

কেশবপুরে আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

যশোরের কেশবপুর উপজেলার সাগরদাঁড়ী ইউনিয়নে রেড ক্রিসেন্ট সোসাইটি উদ্যোগে ঘুর্নিঝড় আম্পায়নে ক্ষতিগ্রস্থ ৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
সাগরদাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে সোমবার সকালে প্রধান অতিথি হিসাবে ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ্থ ৫০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সাগরদাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ইউনিট লেভেল অফিসার ওবাইদুল পারভেজ, স্বাস্থ্য ও সেবা বিভাগীয় প্রধান শেখ আব্দুস সবুর, সংরক্ষিত ইউপি সদস্য মনোয়ারা বেগম, আওয়ামী লীগনেতা আব্দুল কাদের মোড়ল, আব্দুস সামাদ শেখ প্রমুখ।

উপজেলা চেয়ারম্যানের রোগমুক্তি কামনা

যশোরের কেশবপুর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলামের রোগমুক্তি কামনা করা হয়েছে। সোমবার তার আশু রোগমুক্তি কামনা করে বিবৃতি প্রদান করেছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি কৃষ্ণপদ দাস, সহ-সভাপতি অধ্যক্ষ জাকির হোসেন, যুগ্ম-সম্পাদক গৌতম চট্টোপাধ্যায়, যুগ্ম-সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক আবু হুরাইয়ারা রাসেল, কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম সুইট, দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সহ-দপ্তর সম্পাদক আবুল বাসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অলোক বসু বাপী, সমাজ কল্যাণ সম্পাদক হাসানুজ্জামান লিন্টু ক্রীড়া সম্পাদক রেজোয়ান হোসেন লিটন, গ্রন্থাগার সম্পাদক শামসুর রহমান বাবলা, মহিলা বিষয়ক সম্পাদিকা সাবিহা জামান, নির্বাহী সদস্য কাজী আজাহারুল ইসলাম মানিক, গোলাম ফারুক বাবু, আব্দুল্লাহ আল মাহফুজ ও মোহাচ্ছান আলী শাওন, সদস্য কাওছার হোসেন রুবেল, নূর এ আলম সিদ্দিকী, মীর আজিজ হাসান, মেহেদী হাসান সুমন, কবির হোসেন, জাহিদুল ইসলাম, তুহিন হোসেন, সৈয়দ ফয়সাল হাসান রিফাত, মফিজুর রহমান, ফারুক হোসেন, আলতাফ হোসেন, সাইদুর ইসলাম, মুন্নাফ হোসেন, সোহেল রানা, তানিম আরাফাত, মোরশেদ আলম, আক্তারুজ্জামান, সরদার মোস্তফা কামাল হিরো, শিমুল হাসান, এনামূল হক প্রমুখ।

 

 

 

 

 

সড়ক দুর্ঘটনায় মায়ের মৃত্যু, মেয়ে আহত

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। দূর্ঘটনার সময় গৃহবধূর কোলে থাকা ৩ বছরের সন্তানকে সড়কের পাশে ছুড়ে ফেলে বাঁচিয়ে গেলেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার সকালে যশোর-চুকনগর সড়কের মধ্যকুল ট্রাক টার্মিনালের পাশে চুকনগর মুখি যাত্রীবাহী একটি বাসের সামনের চাকা পানচার হয়ে চাকার রিং খুলে পাশে চলন্ত ভ্যানের যাত্রী প্রতাপপুর গ্রামের মহিদুল ইসলামের স্ত্রী মনজিলা খাতুনের (২৪) গায়ে লেগে ঘটনাস্থলে নিহত হন। এ সময় তার শিশু মেয়ে সিনথিয়া (৩) ও মধ্যকুল গ্রামের গোলাম মোস্তফা (৫০) আহত হন। এলাকাবাসী দ্রুত আহতদের উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করে।

একই রকম সংবাদ সমূহ

মনিরামপুরে সাবেক এমপি ইয়াকুব আলীসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

মনিরামপুর প্রতিনিধি : যশোরের মনিরামপুরের সাবেক এমপি ইয়াকুব আলী, সাবেক এসপি ওবিস্তারিত পড়ুন

দেশের সব বেসরকারি স্কুল-কলেজের সভাপতি অপসারণ

দেশের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর পরিচালনা কমিটিতে (গভর্নিং বডি ও ম্যানেজিং কমিটি) পরিবর্তন এনেছেবিস্তারিত পড়ুন

দেবহাটায় ভিক্ষুক পুনঃবাসন প্রকল্পে গবাদী পশু প্রদান

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে গবাদী পশু (গরু) প্রদান করাবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরার ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি স্বাভাবিক
  • শিক্ষার্থীদের সঙ্গে আলোচনার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে দুই মন্ত্রীকে
  • সরকার কোটা সংস্কারের পক্ষে একমত : আইনমন্ত্রী
  • নড়াইলে ইয়াবাসহ একজন গ্রেপ্তার
  • সাতক্ষীরার পাথরঘাটা মসজিদের রাস্তা মেরামতের অভাবে চলাচলের ভোগান্তি, সংস্কারের দাবী
  • ভারত থেকে বুলেটপ্রুফ ১১টি সামরিক যান আমদানি
  • সাতক্ষীরা মেডিকেল হাসপাতালের পরিচালককে জেলা নদী বন ও পরিবেশ রক্ষা কমিটির শুভেচ্ছা
  • মনিরামপুরে ইয়াবা ও আড়াই লাখ টাকাসহ মাদককারবারি গ্রেফতার
  • ভারতে তালাকের পরও ভরণপোষণ পাবেন মুসলিম নারীরা
  • সাতক্ষীরার রসুলপুর মেহেদীবাগে সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন
  • সাতক্ষীরায় ব্রেকিং দ্য সাইলেন্স এর প্রকল্প এলাকা পরিদর্শনে খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার
  • হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে খালেদা জিয়া, দেখতে গেলেন ফখরুল-রিজভী