বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আশাশুনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ৭জন গুলিবিদ্ধসহ আহত ৩০

নির্বাচন পরবর্তী বিজয় মিছিল থেকে উস্কানিমূলক কথাকে কেন্দ্র করে দু’পক্ষের ইট পাটকেল ছোঁড়ার একপর্যায়ে পরাজিত প্রার্থীর বাড়ি থেকে ছোঁড়া গুলিতে নির্বাচিত ইউপি চেয়ারম্যান শাহানেওয়াজ ডালিমের সাত কর্মী গুলিবিদ্ধ হয়েছেন।
এ সময় ইটের আঘাতে আহত হয়েছেন আরো প্রায় ২৫ জন।

বৃহষ্পতিবার সকাল সাড়ে আটটার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের তুয়ারডাঙা ব্রীজের কাছে এ ঘটনা ঘটে।

আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ও আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, আশাশুনি উপজেলার গদাইপুর গ্রামের রফিকুল গাজীর ছেলে গুলিবিদ্ধ রাসেল হোসেন (২৫), একই গ্রামের নাফিলউদ্দিন শেখের ছেলে গুলিবিদ্ধ আসাদুল শেখ (৪৮), একই গ্রামের আহসান হাবিব টগরের ছেলে গদাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র গুলিবিদ্ধ রাকিব হোসেন (১২), শফিকুল সানার ছেলে গুলিবিদ্ধ ফিরোজ সানা (৩৩), বারিক সরদারের ছেলে হোসেন আলী সরদার (৫৫), তুয়ারডাঙা গ্রামের সজিবউদ্দিন সাজুর ছেলে গুলিবিদ্ধ সজিব হোসেন (১১), একই গ্রামের আমিনুর সরদারের ছেলে টুকু সরদার (৪৫), গদাইপুর গ্রামের রিয়াজউদ্দিন ফকিরের ছেলে ইমাম হোসেন (৫৫)।

এদিকে বৃহষ্পতিবার দুপুর একটার দিকে প্রতাপনগর ইউনাইটেড একাডেমী থেকে নবনির্বাচিত প্রতাপননগর ইউপি চেয়ারম্যান আবু দাউদ ঢালীর সংবর্ধনা অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার সময় নাকনা মাধ্যমিক বিদ্যানিকেতের পাশে নাকনা গ্রামের আব্দুল গফুর গাজীর চেলে মঞ্জুরুল ইসলাম ও একই গ্রামের আব্দুর রাজ্জাক গাজীর ছেলে রাজাদুল ইসলামকে কুপিয়ে জখম করেছে পরাজিত নৌকা প্রতীকের কর্মী সমর্থকরা।

আশাশুনির খাজরা ইউপি’র সাবেক ও নব নির্বাচিত চেয়ারনম্যান শাহানেওয়াজ ডালিম জানান, ৫ম দফার ইউপি নির্বাচনে বুধবার তিনি ১২২ ভোটে নৌকা প্রতীক নিয়ে খাজারা ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। বৃহষ্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি কর্মী সমর্থকদের নিয়ে বিজিয় মিছিল নিয়ে তুয়ারডাঙা ব্রীজের পাশে আনারস প্রতীকের পরাজিত প্রার্থী অহিদুল ইসলামের বাড়ির সামনে পৌঁছালে বিজয় মিছিলকে উদ্দেশ্য করে গালিগালাজ করা হয়। জবাবে তার কর্মী সমর্থকরাও গালিগালাজ করে। একপর্যায়ে উভয়পক্ষ ইট পাটকেল নিক্ষেপ করার সময় পরাজিত প্রার্থী অহিদুল ইসলামের বাড়ির দোতলা থেকে তারই দক্ষিণ হস্ত এনামুলের ছেলে রাব্বি বিজয় মিছিলকে লক্ষ্য করে গুলি চালায়। এতে তার ভাতিজাসহ সাতজন গুলিবিদ্ধ হয়। ইটের আঘাতে আহত হয় ২৫ জন। আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ রাসেল ও আসাদুলকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

অপরদিকে খাজরা ইউপি থেকে স্বতন্ত্র প্রাথী হিসেবে পরাজিত অহিদুল ইসলাম জানান, নবনির্বাচিত খাজরা ইউপি চেয়ারম্যান শাহানেওয়াজ ডালিমের জয়লাভ এর খবর ছড়িয়ে পড়ার পর বুধবার রাত ১১টার দিকে তার বাড়িতে হামলা চালানো হয়। বিষয়টি তিনি তাৎক্ষণিক আশাশুনি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করেন। এরপরও বৃহষ্পতিবার সকালে শাহানেওয়াজ ডালিমের নেতৃত্বে বিজয় মিছিল করার সময় তার বাড়ির গেট ভেঙে ভাঙচুর চালানো হয়। তিনি তখন বাথরুম থেকে বেরিয়ে নিজের লাইসেন্সকৃত শটগান থেকে আত্মরক্ষার্থে গুলি ছোঁড়েন। বিজয় মিছিল থেকে ছোঁড়া ইটের আঘাতে আমার ছয়জন কর্মী সমর্থক আহত হয়েছে।

এদিকে, ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম কবির জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ অহিদুলের বাড়িতে তল্লাশি চালিয়ে বেশ কিছু ধারালো অস্ত্র ও লাঠিসোটা জব্দ করেছে। তবে প্রতাপনগরে দু’জনকে পিটিয়ে জখমের ঘটনায় সেখানে পুলিশ পাঠানো হয়েছে।
সৌজন্যে: পত্রদূত।

একই রকম সংবাদ সমূহ

আশাশুনির কুল্যায় তথ্য বুথ ক্যাম্প অনুষ্ঠিত

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনি উপজেলার কুল্যায় তথ্য বুথ ক্যাম্প অনুষ্ঠিতবিস্তারিত পড়ুন

আশাশুনিতে বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার ঈদ পূনর্মিলনী

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনিতে বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার আয়োজনেবিস্তারিত পড়ুন

আশাশুনিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪,বিস্তারিত পড়ুন

  • আশাশুনি জলবায়ু পরিবর্তনের যুব সমাজের সম্পৃক্ততা নিয়ে আলোচনা
  • চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • আশাশুনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন
  • আশাশুনির আনুলিয়ায় প্রীতি ফুটবল ম্যাচে খুলনা জেলা ১-০ গোলে জয়ী
  • আশাশুনির টেংরাখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হাফিজুল আর নেই
  • পদত্যাগ করলেন আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম
  • আশাশুনি প্রেসক্লাবে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ডালিমের মতবিনিময়
  • আশাশুনি আম চাষিদের মাঝে ডিজিটাল স্প্রে মেশিন বিতরণ
  • আশাশুনি কেন্দ্রীয় ঈদগাহ কমিটির সভা অনুষ্ঠিত
  • আশাশুনিতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
  • আশাশুনি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত