শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ার কৃতি সন্তান প্রকৌশলী শিমুলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

কলারোয়ার কৃতি সন্তান ও তরুন প্রজন্মের আইডল প্রকৌশলী নাসিম হায়দার শিমুল (৪২) অকাল মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও সংস্থার পক্ষ থেকে শোক জ্ঞাপন করা হয়েছে।

মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন। বিবৃতিদাতারা হলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, পৌর মেয়র প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শেখ আমজাদ হোসেন, কলারোয়া পাবলিক ইনস্টিটিউট’র সভাপতি সহিদুল ইসলাম, সাধারন সম্পাদক এ্যাড: শেখ কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, শিক্ষক সমিতির সভাপতির প্রধান শিক্ষক আমানুল্লাহ আমান শিক্ষক নেতা প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, প্রধান শিক্ষক হরি সাধন ঘোষ, প্রধান শিক্ষক এবাদুল হক, প্রধান শিক্ষক আজাহারুল ইসলাম, প্রধান শিক্ষক ও সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, সহকারী অধ্যাপক কে,এম আনিছুর রহমান, শিক্ষক ও সাংবাদিক দীপক শেঠ, শিক্ষক ও সাংবাদিক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, প্রভাষক ও সাংবাদিক আরিফ মাহমুদ, শিক্ষক মোস্তফা বাকী বিল্লাহ শাহী, শিক্ষক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সেবা” আহবায়ক শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীন, সরকারী পাইলট হাইস্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশন’র সভাপতি শেখ সালাউদ্দিন মিথুন, সাধারন সম্পাদক অভিজিৎ চৌধুরী, ব্যাংকার মাজাহারুল ইসলাম, ব্যাংকার ছদর উদ্দীন, শিক্ষক শেখ শাহাদাত হোসেন, আরিফুজ্জামান কাকন, সমাজ সেবক এম.এ. হাকিম সবুজ, শেখ জাহাঙ্গীর কবির, আঃ সালাম, ক্রীড়া ব্যক্তিত্ব মীর রফিকুল ইসলাম (মীর), মাস্টার মাসউদ পারভেজ মিলন, মিয়া ফারুক হোসেন স্বপন, ব্যবসায়ী আশফাকুর রহমান সোহেল, মজুমদার মনঞ্জুরুল আলম লিটন, আ: ওহাব মামুন, টিটু, মাসুদুর রহমান, আলমগীর কবির বাবু, মোশারাফ হোসেন মাছুম, রিগ্যান হোসেনসহ সু-শাসন’র জন্য নাগরিক (সুজন) কর্মকর্তাগণ, সরকারী পাইলট হাইস্কুলের বিগত কয়েক বছরের এস,এস,সি পরীক্ষার্থীরা ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

নাসিম হায়দার শিমুলের মৃত্যুতে শোক বার্তার আরেকটি খবর পাঠিয়ে শেখ শাহাজাহান আলী শাহিন জানান,
কলারোয়ার কৃতি সন্তান, তরুন প্রজন্মের আইডল, কলারোয়া পাইলট হাইস্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশন (কাপা) এর অন্যতম কর্ণধার, সামাজিক কর্মকান্ডে সরব উপস্থিতি, সদা হাস্যজ্জ্বল, সাদা মনের মানুষ প্রকৌশলী মোঃ নাসিম হায়দার শিমুল (এস.এস.সি ৯৬ ব্যাচ) এর মুত্যুতে শোক জানিয়ে বার্তা দিয়েছেন কাপা’র সভাপতি শেখ সালাউদ্দিন মিথুন ও সম্পাদক অভিজিৎ চৌধুরী। তারা বলেন, শিমুলের মূত্যু কলারোয়া পাইলট হাইস্কুল এ্যালামনাই এ্যাসোসিয়েশনের জন্য অপুরুয়নীয় ক্ষতি, যা পূরণ হওয়ার নয়। সংগঠনের প্রাণ ছিল শিমুল। তার মূত্যুতে আমরা কাপা প‌রিবার গভীরভাবে শোকাহত। তার জন্য দোয়া করি এবং শোকসন্তপ্ত পরিবার এর জন্য দোয়া রইল মহান আল্লাহ এই শোক সইবার শক্তি দান করুন। সাথে সাথে আরও শোক জানিয়েছেন, কলারোয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম লাল্টু, কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, কলারোয়া পাবলিক ইনস্টিটিউট, কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থা, স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “সেবা”, সু- শাসনের জন্য নাগরিক (সুজন), অন- লাইন পত্রিকা ” কলারোয়া নিউজ. কম”, দৈনিক নতুন সূর্য পরিবার।

এছাড়াও শোক জানিয়েছেন এস.এস.সি ৮৯, ৯০, ৯৬, ৯৭, ৯৮, ৯৯, ২০০০, ২০০৫, ২০০৭ এবং কলারোয়া পাইলট হাইস্কুলের সকল সহ আলমগীর করীর বাবু, মোশাররফ হোসেন মাছুম, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিল্পব, এম.এ.হাকিম সবুজ, শেখ শাহাদাত হোসেন, আরিফুজ্জামান কাকন, শেখ জাহাঙ্গীর ক‌বির, আঃ সালাম,মীর রফিকুল ইসলাম ( মীর), মাসউদ পারভেজ মিলন, ফারুক হোসেন স্বপন, আশফাকুর রহমান সোহেল, প্রধান শিক্ষক মোঃ আজহারুল ইসলাম, মোঃ আমানুল্লাহ আমান, শেখ রাশেদুল হাসান কামরুল, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, এ,কে,এম, ফজলুল হক লাকু, এড শেখ কামাল রেজা, সাংবাদিক দীপক শেঠ, কে,এম আনিছুর রহমান, মাসুদুর রহমান, বাবু,রিগ্যান,মজুমদার মনজুরুল আলম লিটন, টিটু, আঃ ওহাব মামুন, ও শেখ শাহাজাহান আলী শাহিন।

উল্লেখ্য, শুক্রবার (২৪) সেপ্টেম্বর সকাল ৭ টায় ক্রীড়াব্যক্তিত্ব প্রকৌশলী নাসিম হায়দার শিমুল ঢাকায় মৃত্যুবরণ করেন (ইন্না…রাজেউন)। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, ২ পুত্র সন্তানসহ বন্ধু-বান্ধব ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় মাধ্যমিক শিক্ষক- কর্মচারী কল্যাণ সমিতির নব নির্বাচিত কর্মকর্তাদের শপথ ও দায়িত্ব অর্পণ

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক- কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নবনির্বাচিতবিস্তারিত পড়ুন

কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা দেয়াবিস্তারিত পড়ুন

কলারোয়ায় অনলাইন প্লাটফরম ব্যবহারের মাধ্যমে যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা

নিজস্ব প্রতিনিধি: কলারোয়া উপজেলায় কমিউনিটি পর্যায়ে, শিশু পাচার, বাল্যবিবাহ, নিরাপদ অভিবাসনসহ অনলাইনবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় সড়ক ও জনপদ অধিদপ্তরের উইকেয়ার প্রকল্পের মতবিনিময় সভা
  • কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ
  • কলারোয়ায় আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ
  • কলারোয়ায় ভেজাল আইসক্রীমে সয়লাব, শিশুরা মারাত্নক স্বাস্থ্য ঝুঁকিতে
  • কলারোয়া শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে সম্পাদকসহ ৩পদে বিজয়ী যারা
  • কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাথে ওসির মতবিনিময় সভা
  • কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর
  • কলারোয়ায় আম বাগানে বৃদ্ধের ঝুল*ন্ত লা*শ
  • কলারোয়ায় শিশুদের শিক্ষামূলক প্রতিযোগিতা
  • কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা!
  • কলারোয়ায় চাকুরীজীবী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা
  • সাতক্ষীরায় সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন