শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১, আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হেলাতলা ইউনিয়ন মাজেদ বিশ্বাস

কলারোয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হেলাতলা ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগ দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক ইউনিয়ন সভাপতি আব্দুল মাজেদ বিশ্বাস। সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই সম্প্রতি তিনি এলাকায় জনসংযোগ, মতবিনিময় সভা, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কার্যক্রম ও এলাকার উন্নয়নমূলক সকল কর্মকাণ্ডে নিয়মিত অংশগ্রহণ করছেন।

এই প্রার্থী ব্যক্তি হিসেবে পরোপকারী, চিন্তাশীল, দানবীর ও পরিচ্ছন্ন ইমেজের মানুষ হিসেবে পুরো উপজেলাতেই খুবই পরিচিত ও সকলের প্রিয় মানুষ তিনি।

এলাকার সমাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিকসহ নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ডে আগে থেকেই নিয়মিত অংশগ্রহণ করতেন। এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে তার। করোনা ভাইরাস (কোভিড-১৯) এর শুরুতেই জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করেন আব্দুল মাজেদ বিশ্বাস। এ সময় মানুষের পাশে দাঁড়াতে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সমন্বয়ে টিম গঠন করেন তিনি। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে লকডাউনের সময় করোনায় কর্মহীন পরিবারকেও সহায়তা করে ছিলেন তিনি। উপজেলার হেলাতলা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নের সকল জনসাধারণের সুখ-দুঃখকে সাথী করে পুরো ইউনিয়নের সার্বিক উন্নয়নের দায়িত্বভার গ্রহণ করতে চান তিনি।

ইউনিয়নের অনেক বাসিন্দাদের সাথেই কথা হয়েছে বিষয়টি নিয়ে। তারা জানান, এই হেলাতলা ইউনিয়নের বার বার নির্বাচিত ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি। এই ইউনিয়নের মানুষদের সাথে আব্দুল মাজেদ বিশ্বাসের পরিবারের রয়েছে আত্মার সম্পর্ক, সব সময় আমাদের সুখে দুঃখে পাশে থাকেন। আব্দুল মাজেদ বিশ্বাসের পরিবারের প্রতি আমাদের আস্থা, বিশ্বাস আছে, আর এই আস্থা থেকেই আমারা পাশে আছি, আমার চাই শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে তাকেই পাঠাবেন নির্বাচনে। এদিকে ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ আব্দুল মাজেদ বিশ্বাসকে দলীয় মনোনয়ন পত্র প্রত্যাশী দাবী করেন। এরা হলেন-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক হাসান আলী, সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিঠু হোসেন, সভাপতি শামসুর রহমান, সাধারণ সম্পাদক আজগর আলী, সভাপতি মোজাফ্ফার রহমান, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সভাপতি আব্দুল গফ্ফার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন,সভাপতি শেখ আসলাম হোসেন দুলাল, সাধারণ সম্পাদক শেখ জাকির হোসেন, সভাপতি মুনছুর আলী, সাধারণ সম্পাদক শাহাজান হোসেন, সভাপতি মাজেদ মোড়ল ও সাধারণ সম্পাদক শাহাজাহান হোসেন। এবিষয়ে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মাজেদ বিশ্বাস বলেন, আওয়ামীলীগ পরিবারে আমার জন্ম, ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বেড়ে উঠেছি, রাজনীতি করি এলাকার মানুষের সেবা করতে, যুগেরপর যুগ ধরে হেলাতলাবাসীর সেবা করে যাচ্ছি। আমার হেলাতলাবাসীর ভালোবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা কররো ইনশাআল্লাহ। দলীয় ভাবে আমাকে নৌকা প্রতীক দেয় আর জনগণ যদি আমাকে ভালোবেসে চেয়ারম্যান নির্বাচিত করেন কথা দিচ্ছি নিজের সর্বচ্চ বিলিয়ে দিবো মানুষের সেবায়। আমি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম, দীর্ঘ দিন যাবৎ আওয়ামীলীগ রাজনীতির সাথে যুক্ত একজন একনিষ্ঠ ও নিবেদিত কর্মী হিসবে কাজ করেছি। এরই ধারাবাহিকতায় আজ আমি বাংলাদেশ আওয়ামীলীগের বার বার ইউনিয়ন আ.লীগের কমিটিতে সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছি। সেই ছোটবেলা থেকেই সাধারণ মানুষের দুঃখ দূর্দশায় আমার প্রাণ কাঁদে।

এবার আমি হেলাতলা ইউনিয়ন বাসীর জন্যে কিছু করতে চাই। আমি শতভাগ আশাবাদী। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা এবার আমাকেই হেলাতলা ইউনিয়নের আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন। আর এসুযোগটি শতভাগ ইতিবাচকভাবে কাজে লাগিয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দেয়ার অঙ্গীকার ও প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় এবার ধান ক্ষেতের সাথে শত্রুতা

দেবাশীষ চক্রবর্ত্তী বাবু: কলারোয়ার ধানদিয়ায় ব্যক্তি শত্রুতা ধানের জমিতে। ঘাস পোড়া স্প্রেবিস্তারিত পড়ুন

মানবতা সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে কেরাত আযান গজল অনুষ্ঠিত

ইতিবাচক চিন্তা করি সুন্দর একটি সমাজ গড়ি এই প্রতি পাদ্যকে সামনে রেখেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের বার্ষিকীতে স্মরণ সভা

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের ৩য় তম মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় প্রতারক তফুরার হাত থেকে রক্ষা পেতে গ্রামবাসীর মানববন্ধন
  • কলারোয়ায় ‘কথায় ও কবিতায় স্বাধীনতা’ শীর্ষক সাহিত্য আসর অনুষ্ঠিত
  • কলারোয়ায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
  • কলারোয়ায় সিংগা হাইস্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
  • কলারোয়া পাইলট হাইস্কুলের স্কাউটারদের ইফতার মাহফিল
  • কলারোয়া সীমান্ত পথে অবৈধভাবে আসছে ভারতীয় পণ্য
  • কলারোয়ায় কৃষকের পৈত্রিক জমিতে দোকান ঘর নির্মাণে বাধা!
  • কলারোয়ার কাঁদপুর গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে হামলায় আহত- ৩
  • কলারোয়ায় জাতীয় গণহত্যা দিবসে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা
  • কলারোয়ায় আদালতে মামলা চলাকালে জমি দখল নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে ৯ জন আহত
  • ঈদের বাজার দখলে ভারতীয় পণ্যে কলারোয়া সীমান্ত পথে আসছে কোটি কোটি টাকার অবৈধ পণ্য
  • কলারোয়ায় আশার আলোর ইফতার মাহফিল
  • error: Content is protected !!