বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কেশেবপুরের  পাঁজিয়ায় বইমেলার উদ্বোধন করলেন এমপি.শাহীন চাকলাদার

যশোরের কেশবপুরে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৩ উপলক্ষে উপজেলার ঐতিহ্যবাহী পাঁজিয়ায় ৫ দিন ব্যাপী বইমেলার শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। গত মঙ্গলবার (২১ ফেব্রুয়ারী) বিকেলে পাঁজিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি ওই বইমেলার শুভ উদ্বোধন করেন।এসময় পাঁজিয়া বইমেলার স্মরণিকা অক্ষর ও পাঁজিয়া সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক সংসদের যৌথ প্রকাশনা ত্রৈমাসিক সাহিত্য ও গবেষণা বিষয়ক পত্রিকা ইংগিত নামে দুটি বইয়ের মোড়ক উন্মোচন করেন।

বইমেলা উদযাপন পরিষদের সভাপতি ও পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দীন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। পাঁজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক উজ্জ্বল ব্যানার্জীর সঞ্চালনায় আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তৃতা করেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, কেশবপুর পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, পাঁজিয়া ডিগ্রি কলেজর অধ্যক্ষ মোঃ রুহুল আমীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নজরুল ইসলাম খান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, পাঁজিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম মুকুল।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল ইসলাম হ্যাপী, কেশবপুর উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর বিশ্বাস শহিদুজ্জামান শহিদ, যুগ্ন-আহবায়ক আবু সাঈদ লাভলু,সহ-সভাপতি বাবুর আলী গোলদার, প্রকাশনা বিষয়ক সম্পাদক ও পাঁজিয়া বইমেলা উদযাপন পরিষদের কোষাধ্যক্ষ মাসুদা বেগম বিউটি, পাঁজিয়া বইমেলা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হাদিউজ্জামান জয়, বইমেলা উদযাপন কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ লিটন। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকার কবি সাহিত্যিক সহ নানা শ্রেণী-পেশার মানুষ মেলায় অংশ গ্রহণ করেন। আলোচনা সভা শেষে স্থানীয় ও বিভিন্ন সংগঠনের শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান মঞ্চস্থ হয়।

বইমেলা উদযাপন পরিষদের সভাপতি ও পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দীন বলেন, প্রতিদিন স্থানীয় ও বহিরাগত শিল্পীদের সমন্বয়ে মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান রয়েছে। প্রতি বারের ন্যায় এবারও বইমেলা উদযাপন করা হচ্ছে। উদযাপন কমিটি ও আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে বিশৃঙ্খলার চেষ্টা করলে কাউকে ছাড় হবে না।

 

 

 

একই রকম সংবাদ সমূহ

কেশবপুরে গণসংযোগ করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজুর রহমান মফিজ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুরে ঘোড়া প্রতীকে ভোট চেয়েবিস্তারিত পড়ুন

কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় সমিতির অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এস আর সাঈদ, কেশবপুর (যশোর): কেশবপুরে আস্থা পল্লী উন্নয়ন সমবায় ও ঋণদানবিস্তারিত পড়ুন

কেশবপুরের খোপদহি আইপিএম কৃষি সমবায় সমিতির উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

এস আর সাঈদ, কেশবপুর (যশোর): কেশবপুর উপজেলার খোপদহি আইপিএম কৃষি সমবায় সমিতিবিস্তারিত পড়ুন

  • কেশবপুরে এক ব্যবসায়ীকে মারপিট করায় টিপুসহ তিন জনের নামে মামলা গ্রেফতার ২
  • কেশবপুরে ভোরের সাথী ও উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • প্রেসক্লাব কেশবপুর’র উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত
  • কেশবপুরে টিয়েন্স‘র উদ্যোগে সেমিনার
  • কেশবপুরে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত
  • কেশবপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজের গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক
  • কেশবপুরে ইস্টার সানডে উদযাপিত
  • নব মুসলিম পরিবারের শিশু সন্তান মামুনের ক্যান্সার সুচিকিৎসার জন্য পিতার সাহায্যের আবেদন
  • কেশবপুর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস পালন
  • কেশবপুরে আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস উদযাপিত
  • কেশবপুরে ইউনিয়ন পর্যায়ে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভা
  • কেশবপুর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মফিজের উঠান বৈঠক