শনিবার, মে ৪, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দেবহাটার কুলিয়া উপ-নির্বাচনে মেম্বর প্রার্থী আমানুল্লাহকে হয়রানির অভিযোগ!

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনের এক প্রার্থীকে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। ইউপি সদস্য প্রার্থীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল ওই প্রা র্থীকে ঘায়েল করার জন্য অপচেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছেন ওই প্রার্থী।

জানা গেছে, সাতক্ষীরা সদর উপজেলার গয়েশপুর গ্রামের মৃত জব্বার সরদারের ছেলে মোতালেব সরদার দেবহাটা উপজেলার বহেরা গ্রামের লিয়াকত আলীর বাড়িতে ৩য় স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন। ভাড়া থাকা অবস্থায় মোতালেব সরদার ও তার স্ত্রীর সাথে প্রতিনিয়ত গোলযোগ চলে আসছিল। গত ৭ই এপ্রিল মোতালেব সরদার তার স্ত্রীর সাথে ব্যাপক ঝগড়া হয়। এরপর গত ২০ এপ্রিল শনিবার পুনরায় ঝগড়া ও স্ত্রীকে মারপিট করে মোতালেব। ঘটনাটি মেম্বর প্রার্থী আমানুল্লাহ হোসেন এর দোকানের সামনে ঘটে। এঘটনায় স্থানীয়রা প্রতিবাদ জানালে সাধারণ মানুষের উপর চড়াও হয় মোতালেব সরদার। পরে ওইদিনই মোতালেব সরদার বাদি হয়ে দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এতে তার উপর হামলা ও ছিনতায়ের অভিযোগ এনে ইউপি সদস্য প্রার্থী আমানুল্লাহ সহ ৪জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে মোতালেব সরদার জানান, আমি কি অভিযোগ করেছি তা জানতে হলে থানায় গিয়ে খোঁজ নেন। আমি ব্যাস্থ আছি কথা বলার সময় নেই।

তবে, অভিযোগে উল্লেখিত স্বাক্ষীদের অনেকেই উক্ত ঘটনা সম্পর্কে জানেন না বলে জানিয়েছেন।

কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী সভাপতি মোসলেম মোল্ল্যা জানান, থানায় অভিযোগের বিষয়টি নিয়ে এলাকায় খোঁজ নিয়ে মারপিট বা ছিনতায়ের কোন তথ্য পাওয়া যায়নি। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা ও হয়রানী মূলক।

ইউপি সদস্য প্রার্থী আমানুল্লাহ জানান, কুলিয়া ইউনিয়নের ইউপি সদস্য সামসুজ্জামান ময়না’র মৃত্যু হওয়ায় পদটি শুন্য হয়। পরে নির্বাচন কমিশন উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন। সেই মোতাবেক আগামী ২৮ এপ্রিল ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। আমি নতুন প্রার্থী হিসাবে এবার প্রথম নির্বাচনে অংশ গ্রহন করেছি। নির্বাচনে অংশ নিয়ে ভোটারদের খুব ভাল সাড়া পাচ্ছি। কিন্তু আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি চক্র আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। যার ফলস্বরূপ গত ২২ এপ্রিল আমাকে জড়িয়ে একটি মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে। এতে আমাকে অভিযুক্ত করা হলেও আমি ওই বিষয়ে কোন রকম জড়িত না। আমাকে নির্বাচনের মাঠে হেও করে ভোটের মাঠে ইমেজ নষ্ট করতে মিথ্যাচার করা হচ্ছে। আমরা ৩ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছি। ভোটাররা যাকে বেশি ভোট দিবে সেই নির্বাচিত হবেন। নির্বাচনকে কেন্দ্র করে কোন প্রকার মিথ্যা ও হয়রানি মুলক কর্মকান্ড করে কেউ যাতে অবৈধ সুবিধা নিতে না পারে আমি সেটি প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। আমি শান্তিপূর্ণ ও সুষ্ট পরিবেশে ভোট সম্পন্ন করার জোর দাবি জানাচ্ছি।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, বিষয়টি নিয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে একজন অফিসারকে তদন্তের জন্য পাঠানো হয়েছিল। বিষয়টি তদন্ত শেষে বলা হবে।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনের ৯ প্রার্থীর প্রতীক বরাদ্দ

দেবহাটা প্রতিনিধি : আগামী ২১ মে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য়বিস্তারিত পড়ুন

দেবহাটায় আমাদের টিমের পক্ষ থেকে ক্যাপ বিতরণ

দেবহাটা প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটার সেচ্ছাসেবী সংগঠন আমাদের টিম মানবিক পরিবারে পক্ষ থেকেবিস্তারিত পড়ুন

দেবহাটায় মে দিবস পালন

দেবহাটা প্রতিনিধি : শ্রমিক মালিক গড়বো দেশ, এগিয়ে যাবে বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকেবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় জামায়াতের বিশুদ্ধ পানি ও শরবত বিতরণ
  • দেবহাটায় পথচারীদের তৃষ্ণা মেটাতে স্বেচ্ছাসেবীদের শরবত বিতরণ
  • দেবহাটা উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা
  • ২১ বছরর মধ্যে সাতক্ষীরায় সর্বোচ্চ ৪২.২ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড
  • দেবহাটায় সেনা সদস্যর গাছ কাটায় থানায় অভিযোগ
  • দেবহাটার কুলিয়ায় উপ-নির্বাচনে রওনকুল ইসলাম জয়ী
  • দেবহাটার বিভিন্ন রাস্তায় ঠান্ডা পানি ও শরবত বিতরণ
  • দেবহাটা উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির মিটিং
  • দেবহাটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু রাহান তিতুর জনসংযোগ
  • দেবহাটায় স্মৃতি ভূমিতে আন্তর্জাতিক নজরুল সম্মেলনের সমাপনী
  • দেবহাটায় ৮ দলীয় ক্রিকেট টুনামেন্টের ফাইনাল
  • দেবহাটায় চুরি সন্ধেহে যুবককে অমানবিক নির্যাতন