শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বাংলাদেশ কৃষকলীগ সাতক্ষীরা জেলা কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষকলীগ সাতক্ষীরা জেলা কার্যনির্বাহী কমিটির প্রথম সভা গত (২২ মার্চ) বিকাল ৩টায় লেক ভিউ রিসোর্ট সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে কতিপয় সিদ্ধান্ত গৃহীত হয়। (২৫ মার্চ) গণহত্যা দিবস পালনে প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি গ্রহণ করা হয় এবং বাস্তবাযনে একটি উপ-কমিটি গঠন করা হয়।

(২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে সকাল ১০ টায় বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পন ও সকাল ১১ টায় পি এন হাইস্কুল চত্বরে জেলা আওয়ামীলীগ আহুত আলোচনা সভা সফল করতে এক উপ-কমিটি গঠন করা হয়।

(৩১ মার্চ) টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও শপথ গ্রহনের জন্য দিন ধার্য্য করা হয় এবং বাস্তবায়নে একটি উপকমিটি গঠন করা হয়।
এছাড়া জেলা কৃষকলীগের আয়োজনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান, ১৯ এপ্রিল দলের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে বিস্তর কর্মসূচি গ্রহন সহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

সভায় জাতির জনক বঙ্গবন্ধুসহ মহান স্বাধীনতা সংগ্রামের সকল শহীদদের স্মরণে এবং সাতক্ষীরা জেলা কৃষকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরদার আনিছুর রহমান সহ সকল মৃতদের স্মরণে এক মিনিট নিরাবতা পালন করা হয়। এছাড়াও শোাক প্রস্তাব গৃহীত হয়।

জেলা কৃষকলীগের সভাপতি কেন্দ্রীয় সদস্য মিসেস মাহফুজা সুলতানা রুবির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভা পতি বীরমুক্তিযোদ্ধা মোড়ল আব্দুর রশিদ, সহ-সভাপতি যথাক্রমে অ্যাডভোকেট আল মাহমুদ পলাশ, মঞ্জুর হোসেন, সেলিম রেজা মুকুল বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার ও আবুল হোসেন মোল্ল্যাহ। যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ হেদায়তুল ইসলাম, স ম সেলিম রেজা ও মাষ্টার মিজানুর রহমান। সাংগঠনিক সম্পাদক শেখ রিফাত হোসেন রাসেল, শেখ জুয়েল হাসান ও সাইফুল আলম বাবু।

বক্তব্য রাখেন সম্পাদক মন্ডলীর সদস্য যথাক্রমে অর্থ সম্পাদক জাহাঙ্গীর আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আবজাল হোসেন, মৎস্য ও প্রাণীসম্পদ সম্পাদক সংকর দাশ, পানি সেচ ও বিদ্যুৎ সম্পাদক শেখ মতিয়ার রহমান, ভূমি সম্পাদক রবিউল ইসলাম, বন ও পরিবেশ সম্পাদক বাবলুর রহমান, মহিলা সম্পাদক মুস্তরী সুলতানা পুতুল, সাংস্কৃতিক সম্পাদক শেখ মারুফ হোসেন, ধর্ম সম্পাদক আব্দুল খালেক, সহদপ্তর সম্পাদক শফিউদ্দীন ময়না।

আরো বক্তব্য রাখেন কার্য্য নির্বাহী সদস্য যথাক্রমে অ্যাড. আবু বক্কর সিদ্দীক,জবেদ আলী, আব্দুর রহমান, নাজমুন নাহার মুন্নী, মনিরুজ্জামান, ইদ্রিস আলী, আব্দুল মুহিত, আশরাফুল কবির খোকন, আসাদুজ্জামান লাবলু, শেখ আব্দুল হালিম টুটুল, শেখ শাহীদুজ্জামান পাইলট, নুরুল ইসলাম, আছমত আলী, শহিদুল ইসলাম, ওহিদুজ্জামান টিটু, শেখ শাহবাজ আলী, জাহাঙ্গীর আলম, খন্দকার আনিছুর রহমান।
এছাড়া আরো বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা সভাপতি মুঞ্জুর এলাহী খোকন ও সাধারণ সম্পাদক আনিছুর রহমান, কালিগঞ্জ উপজেলা সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, সদর উপজেলা সভাপতি স ম তাজমিনুর রহমান টুটুল ও সাধারণ সম্পাদক শেখ আবু রায়হান, আশাশুনি উপজেলা সভাপতি রাশেদ সরোযার শেলী ও সাধারণ সম্পাদক মতিলাল সরকার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক শাহাজান কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সম্পাদক ডা: বদরুদ্দোজা শাহিন, কৃষি পণ্য ও ফসল সম্পাদক শেখ আব্দুস সালাম,ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক আকবর আলী,স্থানীয় সরকার সম্পাদক আব্দুস সোবহান, সহ প্রচার ও প্রকাশনা ওবায়দুল ইসলাম, আব্দুর রাজ্জাক, সোহরাব হোসেন, মীর শাহিনুর ইসলাম, আব্দুল জলিল, রুমানা পারভীন , ফরিদা বেগম, আলতাফ হোসেন, আব্দুল হামিদ, কাজী আসাদুজ্জামান, শাহানাজ পারভীন, মোস্তফা কামাল, শহিদুল ইসলাম প্রমুখ।

সভা পরিচালনা করেন জেলা সাধারণ সম্পাদক শামছুজ্জামান জুয়েল। সভা শুরুতে পবিত্র কোরআন তেলয়াত ও গীতা পাঠ করা হয়।

একই রকম সংবাদ সমূহ

আশাশুনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

জি এম আল ফারুক, আশাশুনি: “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ এইবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় ভুয়া ওয়ারেশ কায়েম দিয়ে মিউটেশন করার অভিযোগ

ওমর ফারুক বিপ্লব: সাতক্ষীরায় পৌর ১নং ওয়ার্ডের কাটিয়ার গদাইবিলে ভুয়া ওয়ারেশ কায়েমবিস্তারিত পড়ুন

কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত হয়েছে। প্রধানমন্ত্রীবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরা সদরে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন মশিউর রহমান বাবু
  • কালিগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন
  • দেবহাটায় ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাঁধ
  • দেবহাটায় স্পন্সরশীপ শিশুদের জন্মদিন পালন
  • শ্যামনগরে স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত
  • তালায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী
  • সাতক্ষীরা মৌচাক সাহিত্য পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উদ্যাপন
  • সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধ
  • পাটকেলঘাটায় ইয়াবাসহ এক ব্যক্তি গ্রেফতার
  • সাতক্ষীরা জেলা আইন শৃংখলা মাসিক মিটিং
  • সাতক্ষীরা জেলা মৎস্যজীবী লীগের সভাপতি’র মৃত্যুতে সাবেক এমপি রবি’র শোক
  • সাতক্ষীরা জেলা সড়ক নিরাপত্তা কমিটির সভা