মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস: ড. কাজী এরতেজা হাসান

শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস। ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে উঠে এসেছেন। দেশের সীমানা পেরিয়ে বিশ্ব নেতার কাতারে পৌঁছেছেন। তাই শেখ হাসিনার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত। শেখ হাসিনা আমাদের আলোকবর্তিকা। মুকুট ধন্য হয় যে মণিতে শেখ হাসিনা সেই মণি। দেশ ও জাতীর উন্নয়নের তার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অন্যতম সহ-সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম এর সম্পাদক ও প্রকাশক এবং এফবিসিসিআইয়ের পরিচালক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি।

আজ শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে দলীয় সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।

সভায় ড. কাজী এরতেজা হাসান বলেন, বাংলাদেশকে বিশ্ববাসীর কাছে সম্মানিত রাষ্ট্র হিসেবে পরিচিত করতেই এ দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে শেখ হাসিনার সরকার। আগামী জাতীয় নির্বাচন জনগণের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হয়ে দেশের জন্য কাজ করবে সংগঠন।

পদ্মা সেতু দেশের জন্য বড় অবদান উল্লেখ করে তিনি বলেন, দক্ষিণাঞ্চলের ২১ জেলার মানুষ পিছিয়ে ছিল। উন্নয়ন বাঁধাগ্রস্থ হতো। এখন আর কোনো বাধা নেই, পদ্মা সেতু চালুতে পদ্মাপাড়ে নতুন নতুন শিল্প-কলকারখানা গড়ে উঠলে হাজার হাজার মানুষের কর্মসংস্থান হবে। বাণিজ্যিক কার্যক্রমই নয়, শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ বিভিন্ন খাতে গতি বাড়বে।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাহানা মহিদ বুলু, দপ্তর সম্পাদক হারুন-উর-রশিদ, সাংগঠনিক সম্পাদক কাজী আখতার হোসেন, আইন বিষয়ক সম্পাদক এড. ওসমান গণি, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এড. আজহারুল ইসলাম, ক্রিড়া বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, সদস্য ও অতি: পিপি এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, উপদেষ্টা আকবর আলী, সাবেক জেলা ছাত্র লীগ ও যুবলীগ নেতা এবং জেলা সৈনিক লীগের সভাপতি মাহমুদ আলী সুমন, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক, সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ)।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুহিদুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম খান বাবু, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এহসান হাবিব অয়ন, সাবেক সাংগঠনিক সম্পাদক রিফাত হাসান রাসেল, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন, সদর উপজেলা যুবলীর যুগ্ম আহ্বায়ক সোহাগ সোহাগ হোসেন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদ জেলা শাখার সভাপতি রাশেদুজ্জামান রাশি,জেলা তাঁতীলীগের সভাপতি কাজী মারুফ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সহ সভাপতি জাহাঙ্গীর হোসেন, জাবেদ হোসেন টিপু, সদর উপজেলা সভাপতি ও ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান ময়না, সাবেক ছাত্রলীগ নেতা শেখ এজাজ উদ্দীন তাপস, সাবেক দপ্তর সম্পাদক নজরুল ইসলাম হাবলু, সাইমুল ইসলাম রাব্বি, সৈনিক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মেহেদী আলী সুজয়, আওয়ামী লীগ নেতা শেখ মুজিবর রহমান, নজরুল ইসলাম বাবু, কাজী সাহিদ হাসান দোলন শেখ নিয়াজ মাহমুদ বিমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ার ব্যস্ততম বেত্রবতী সেতু নির্মাণকাজ বন্ধ ৮ মাস, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার

কলারোয়ার জনগুরুত্বপূর্ণ ব্যস্ততম বেত্রবতী সেতু নির্মাণকাজ কিছুটা শুরু হয়ে বন্ধ হয়ে রয়েছেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় তীব্র গরমে ইয়ুথ এডাপটেশন ফোরামের স্যালাইন ও লিফলেট বিতরণ

সারা দেশের মতো অব্যাহত তাপদাহে হাঁপিয়ে উঠেছে সাতক্ষীরার মানুষ। বিশেষ করে খেটেবিস্তারিত পড়ুন

কলারোয়া পাবলিক ইনস্টিটিউটে রঙ্গিন টিভি উপহার দিলেন সাইফুল্যাহ আজাদ

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়া পাবলিক ইনস্টিটিউটে সদস্যদের বিনোদনে উপহার হিসাবে কালার টিভিবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় সেনা সদস্যর গাছ কাটায় থানায় অভিযোগ
  • সাতক্ষীরায় স‍্যালাইন ও পানি বিতরণ
  • সড়ক দুর্ঘটনা রোধকল্পে সাতক্ষীরায় মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • সাতক্ষীরা সরকারি কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের বৃক্ষরোপণ
  • শ্যামনগরে পেট্রোল বোমায় দগ্ধ মাহবুব-ই-এলাহী
  • শীর্ষে উঠেও যে কারণে পার্পল ক্যাপ পাচ্ছেন না মোস্তাফিজ
  • সাতক্ষীরার আলীপুর ইউপিতে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী
  • ক্রীড়াবিদ শামছুর রহমানের মৃত্যুতে ডি.বি ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাবের শোক
  • আশাশুনির আদালতপুরে ইস্তেস্কার নামাজ আদায়
  • আশাশুনিতে প্রাক্তন শিক্ষক ও প্রেসক্লাব উপদেষ্টা এমদাদুল হকের দাফন সম্পন্ন
  • জলবায়ু ও দূর্যোগ ঝুুঁকি অর্থায়ন ও বীমা সম্পর্কিত পরামর্শ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • সাতক্ষীরার কালিগঞ্জে রাসায়নিক দ্রব্যে পাকানো ৪শ’ কেজি আম জব্দ