মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শ্যামনগরে জমি দখল ও নাম পত্তন চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাতক্ষীরার শ্যামনগরে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জমি দখলের উদ্দেশ্যে কৌশলে নাম পত্তন চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলন আয়োজন করেন উপজেলার নকিপুর মঠবাড়ী গ্রামের মৃত সোনাউল্লাহ গাজীর ছেলে পুত্র জিএম আমীর আলী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি শ্যামনগর উপজেলার মঠবাড়ী গৌরিপুর মৌজায় জেএল-৪১ ও এসএ ৫ নং খতিয়ানে ৩৮ দাগে এবং বর্তমান জরিপের হাল ১০৬ দাগে ২৯ শতক জমি ভিন্ন ভিন্ন রেকর্ডীয় মালিকের নিকট হতে খরিদ করিয়া ভোগ দখল করে আসছি। কিন্তু বর্তমানে উক্ত সম্পত্তিতে ভ্রমাত্মকভাবে বিএস ৪০নং খতিয়ানে আব্দুর হামিদ গাজীর নামে রেকর্ড হয়। এর পর আব্দুল হামিদ তার ভাই মঠবাড়ি গ্রামের গোলাম রহমান গাজীর পুত্র মহসীন গাজীর কাছে নামমাত্র মূল্যে বিক্রয় করেন। অথচ ভ্রমাত্মক উক্ত রেকর্ডের বিরুদ্ধে সাতক্ষীরা সহকারী জজ আদালতে দেওয়ানী ১২৬/১৯ নং কেস রুজু করে নিষেধাজ্ঞা প্রার্থনা করলে মোকদ্দমা শেষ না হওয়া পর্যন্ত স্থিতিশীল অবস্থা বজায় রাখার নির্দেশ দেন আদালত। উক্ত মোকর্দ্দমা চলমান থাকা স্বত্বেও মহসিন গাজী কৌশলে ইতিপূর্বে নামপত্তনের জন্য অত্র সহকারী কমিশনার (ভূমি) শ্যামনগর, সাতক্ষীরা আদালতে নামজারী ০৮ অক্টোবর ২০২০ইং তারিখে ২১০০৬৩২নং আবেদন করলে তার বিরুদ্ধে পিটিশন নং ২০৩০, তারিখ: ০৬ ডিসেম্বর ২০২০ইং তারিখে আবেদন করলে ২১ ডিসেম্বর ২০২০ইং তারিখে শুনানীর দিন ধার্য করা হয় এবং শুনানী শেষে দেওয়ানী মোকদ্দমা থাকায় তা খারিজ করে দেন। এরপর পুনরায় মোঃ মহসিন গাজী মোকদ্দমা ও তার পূর্বের নামপত্তন খারিজের আদেশ গোপন রাখে এবং আবার নিজ নামে নাম পত্তন করার জন্য সহকারী কমিশনার (ভূমি), শ্যামনগর, সাতক্ষীরা মিস ১২০৯/২১-২২নং কেস করে চাপপ্রয়োগ করে যাচ্ছেন। উক্ত নাম জারি কেসের বিরুদ্ধে আমি সহকারী কমিশনা ভ‚মি বরাবর পি-১৭৪৬/ ২১ নং মামলা দায়ের করি। এরপরও উক্ত মহসীন বাহিনীর সদস্যরা গোপনে উক্ত নামপত্তনের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
এমনকি মহসীন বাহিনী আমার বাড়িতে মাদক দ্রব্য, অবৈধ অস্ত্র রেখে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করবেন বলে আমি আশংকা প্রকাশ করছি। তার বাহিনীর সদস্যদের দিয়ে আমার এবং আমার পরিবারের সদস্যদের খুন জখম করবে বলে হুমকি প্রদর্শন করছেন এবং বিরোধীয় সম্পত্তি দখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। উক্ত সম্পত্তি নিয়ে এলাকায় যে কোন সময় আইন শৃঙ্খলার অবনতি ঘটতে পারে।
সংবাদ সম্মেলন থেকে একজন অসহায় বৃদ্ধা মানুষ হিসেবে এ সময় তিনি উক্ত মহসীন বাহিনীর কবল থেকে তার সম্পত্তি রক্ষা এবং জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে জাপা মনোনীত প্রার্থীর নির্বাচনী সভা

ফিরোজ হোসেন, সাতক্ষীরা : আসন্ন ২৯ মে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ নির্বাচনেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : ‘কৃষিই সমৃদ্ধি’- এই প্রতিপাদ্য সামনে রেখে সাতক্ষীরায় ক্ষুদ্র ওবিস্তারিত পড়ুন

আশাশুনিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪

জি এম আল ফারুক, আশাশুনি: আশাশুনিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪,বিস্তারিত পড়ুন

  • শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জনের মনোনয়ন জমা
  • দেবহাটার পারুলিয়া গরুহাট পরিদর্শন করলেন ইউএনও
  • দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা
  • দেবহাটায় চেয়ারম্যান প্রার্থী আলফা’র বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান মামলা
  • দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়পত্র জমা
  • সাতক্ষীরায় ৩ উপজেলায় চেয়ারম্যান পদে ১৬ জনের মনোনয়নপত্র দাখিল
  • খুলনায় পৌনে দেড় কোটি টাকার স্বর্ণের বারসহ যুবক আটক
  • সাতক্ষীরায় বেড়েছে গরমের তীব্রতা, খেটে খাওয়া মানুষের দুর্ভোগ
  • সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসে বধ্যভূমি সংরক্ষণ ও স্মৃতিসৌধ নির্মাণের দাবি
  • কলারোয়ায় শিশুদের শিক্ষামূলক প্রতিযোগিতা
  • সাতক্ষীরার প্রাক্তন রোভার স্কাউটদের সংগঠন স্বপ্নসিঁড়ি ৫ম বর্ষে পদার্পণ
  • মোটরযানের উপর সাতক্ষীরায় ধারাবাহিকভাবে মোবাইল কোর্ট পরিচালনা