শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরায় দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বাংলার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে যায়যায়দিন পত্রিকা। ১৯৮৪ সালে প্রকাশিত পত্রিকাটি প্রথমে সাপ্তাহিক, পরবর্তিতে দৈনিক হিসাবে যায়যায়দিন পত্রিকাটি তার প্রকাশনা অব্যাহত রেখেছে।

বর্তমানে পাঠক প্রিয় মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী জাতীয় দৈনিক হিসাবে যায়যায়দিন পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক কাজী রুকুনউদ্দীন আহমেদের সম্পাদনায় এদেশের মুক্তিযুদ্ধ, কৃষ্টি-কালচার, ইতিহাস-ঐতিহ্য, খেলা-ধুলা, সম্ভাবনা, উন্নয়ন, অর্থনীতি, শিক্ষা, কৃষি, বিজ্ঞান, তথ্য-প্রযুক্তি, নারী নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস, দূর্নীতি, জঙ্গিবাদ ও মাদকের বির”দ্ধে ক্ষুরধার লেখনীর মাধ্যমে এদেশের স্বাধীনতা মাটি ও মানুষের অধিকারে কথা তুলে ধরার কারনে এখনো পাঠকের মন জয় করে চলেছে দৈনিক যায়যায় দিন পত্রিকা।

আজ ৬ জুন সোমবার সন্ধায় সাতক্ষীরা প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে প্রকাশনার ১৭তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা ও জন্মদিনের কেককাটা অনুষ্ঠানে বক্তরা উপরোক্ত কথা বলেন।

সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি। অনুষ্ঠানের শুর”তেই উপস্থিত সকলের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি শাকিলা ইসলাম জুঁই।

দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের সাংবাদিক সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনি’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক সাতনদীর সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান হাবির, সিনিয়র সাংবাদিক দৈনিক কল্যানের জেলা প্রতিনিধি কাজী শওকত হোসেন ময়না, প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মাছরাঙ্গা টিভি ও আমাদের সময় পত্রিকার সাংবাদিক মোস্তাফিজুর রহমান উজ্জল, ডেইলি সাতক্ষীরার সম্পাদক ও প্রকাশক ও সাতক্ষীরা নাগরিক মঞ্চের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, বাংলাভিশন টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক যুগ্ণ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন আরটিভি ও সাতক্ষীরা থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টল সংকল্পের সম্পাদক ও প্রকাশক রামকৃষ্ণ চক্রবর্তী। এছাড়া যায়যায় দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের রাজনৈতিক নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী সহ বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

খুলনার কয়রায় মসজিদের ইমামকে অপমান করায় ইউপি সদস্যকে গণধোলাই

খুলনার কয়রা উপজেলার সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান কোহিনুরকেবিস্তারিত পড়ুন

তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি

প্রচণ্ড খরতাপে পুড়ছে সারা দেশ। টানা হিটওয়েভে ওষ্ঠাগত জনজীবন। তাপমাত্রার পারদ চড়াওবিস্তারিত পড়ুন

উপজেলা নির্বাচনে বিএনপির কেউ অংশ নিলে কিংবা প্রত্যক্ষ-পরোক্ষভাবে জড়িত থাকলে আজীবন বহিষ্কার

উপজেলা নির্বাচনে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণ থেকে বিরত রাখতে কঠোর অবস্থানে বিএনপি। দলীয়বিস্তারিত পড়ুন

  • বাংলাদেশে যত অপরাধ হয়, তার সবই করে বিএনপি- প্রধানমন্ত্রী
  • বাংলাদেশে আশ্রয় নিলো আরো ১৩ বিজিপি সদস্য
  • আশাশুনিতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন
  • নড়াইলে চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুইজন গ্রেফতার
  • সাতক্ষীরায় ভুয়া ওয়ারেশ কায়েম দিয়ে মিউটেশন করার অভিযোগ
  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ
  • সাতক্ষীরা সদরে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন মশিউর রহমান বাবু
  • কালিগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন
  • খরতাপে পুড়ছে মনিরামপুর
  • দেবহাটায় ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাঁধ
  • দেবহাটায় স্পন্সরশীপ শিশুদের জন্মদিন পালন
  • শ্যামনগরে স্ত্রীরোগ ও মাতৃস্বাস্থ্য সেবা ক্যাম্প অনুষ্ঠিত