শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

স্মার্ট বাংলাদেশ বিনির্মানের লক্ষে আবারও নৌকায় ভোট দিতে হবে -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

১৯৭১ সালে দীর্ঘ ৯ মাসের যুদ্ধ, সংগ্রাম মৃত্যু, লাঞ্ছনা ও চরম আত্মত্যাগের মাধ্যমে ছিনিয়ে আনা স্বাধীন বাংলাদেশ। নানা পিছুটান, ষড়যন্ত্র সত্বেও স্বাধীনতা পরবর্তী জননেত্রী শেখ হাসিনার সরকারের অর্জন বিস্ময় জাগিয়েছে সারা বিশ্বে। অবকাঠামোগত উন্নয়ন, অর্থনৈতিক অগ্রগতিসহ সামগ্রিক অগ্রযাত্রা দৃষ্টান্ত স্থাপন করেছে।বাংলার সামগ্রি সমৃদ্ধিতে তেমন কোনো হতাশা না থাকলেও স্বাধীন বাংলার বুকে আজো রয়ে গেছে স্বাধীনতা বিরোধীদের হুংকার। রয়েছে পাকিস্তানী দালাল আর সাম্প্রদায়িক শক্তি। শেখ হাসিনা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করতে ওই স্বধীনতা বিরোধী সম্প্রদায় ও গণতন্ত্র বিরোধী চক্র আবারও নানাভাবে মাথাচড়া দিয়ে ষড়যন্ত্র করছে। আমাদের সজাগ থেকে এর মোকাবেলা করতে হবে এবং ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে।’

শুক্রবার (০২ জুন) বিকেলে বাংলাদেশ আওয়ামীলী স্বেচ্ছাসেবক লীগ মণিরামপুর উপজেলা শাখার আয়োজনে মণিরামপুরস্ত জেলা পরিষদ অডিটোরিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানের প্রত্যায়ে ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্য নিয়ে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে এক কর্মী সভাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন- স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা স্বপন ভট্টাচার্য্য (এমপি)। প্রধান বক্তা বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় শিশু ও পরিবার বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান লিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি আরও বলেন, ‘ জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্বেচ্ছাসেবক লীগের কর্মীদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে। স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করতে হবে। যে কোনও দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়ে অনন্য ইতিহাস সৃষ্টিকারী সংগঠন। আওয়ামী লীগের সহযোগী শ্রেষ্ঠ সংগঠন স্বেচ্ছাসেবক লীগ। স্বেচ্ছাসেবক লীগের কর্মী সংগ্রহ, নবায়ন কর্মসূচি আগামী নির্বাচনে ব্যাপক ভূমিকা রাখবে।’ এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ কাজী মাহমদুল হাসান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদ সদস্য সিরাজুল ইসলাম রাজ, তাওহিদুর রহমান, যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক নুরে আলম সিদ্দিকী মিলন।

উপজেলা যুবলীগনেতা ও পৌর কাউন্সিলর আব্দুল কুদ্দুসের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা যুব মহিলালীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা আওয়ামীলীগনেতা অজিত ঘোষ, তরুণ আওয়ামীলীগনেতা সুপ্রিয় ভট্টাচার্য্য শুভ, ইঞ্জি. কাজী মাহমুদ পারভেজ শুভ, পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র কামরুজ্জামান কামরুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক বর্তমান তরুণ আওয়ামীলীগনেতা মুরাদুজ্জামান মুরাদ, আওয়ামীলীগনেতা ও ইউপি চেয়ারম্যান ইঞ্জি. আলমগীর হোসেন, শেখর চন্দ্র রায়, আব্দুল আলিম জিন্নাহ এলজিআরইডি প্রতিমন্ত্রীর এপিএস কবির খান, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, প্রভাষক মামুন অর রশিদ জুয়েল, পৌর কাউন্সিলর বাবুলাল চৌধুরী, সুমন দাসসহ উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

একই রকম সংবাদ সমূহ

নারীদের উন্নয়নে শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন- এমপি ইয়াকুব আলী

হেলাল উদ্দিন, মনিরামপুর: যশোর-৫ (মনিরামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ এস এম ইয়াকুববিস্তারিত পড়ুন

শেখ জহুরুল হক পল্লী উন্নয়ন একাডেমি প্রতিষ্ঠাকরণ শীর্ষক প্রকল্প পরিদর্শন করেছেন সিনিয়র সচিব

হেলাল উদ্দিন, মনিরামপুর: যশোরের মনিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের মাছনা-বেগমপুর এলাকায় শেখ জহুরুলবিস্তারিত পড়ুন

যশোরের ঝাঁপা ইউপি চেয়ারম্যান মন্টুর পিতার ইন্তেকাল, এমপি ইয়াকুব আলীর শোক

যশোরের মনিরামপুর উপজেলার ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মবিস্তারিত পড়ুন

  • মনিরামপুরে ট্রাকে মাটি পরিবহনে সড়কের ক্ষতি, ব্যবসায়ীকে জরিমানা
  • মনিরামপুরে মুক্তেশ্বরী নদীর মাটি খনন করতে গিয়ে কষ্টিপাথরের একটি মূর্তি উদ্ধার
  • এমপি ইয়াকুব আলীকে যশোরের রাজগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা
  • মনিরামপুরে প্রাইভেটকারের ধাক্কায় যুবক নিহত
  • মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে মনিরামপুরে ট্রাকচাপায় এতিম শিশু নিহত
  • মনিরামপুরে ককটেল বিষ্ফোরণে দুই শিশু আহত, ৮টি তাজা ককটেল উদ্ধার
  • তিনদিনের ব্যবধানে মনিরামপুরে দুই শিশু শিক্ষার্থীর আত্মহত্যা
  • মনিরামপুরের রাজগঞ্জ প্রেসক্লাবের নেতৃত্বে রবি-জসিম
  • মনিরামপুরে অনলাইন জুয়া খেলায় জড়িতের অভিযোগে গ্রেপ্তার ৫
  • মনিরামপুরে মেডিকেলে চান্স পাওয়া ৯ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা
  • মনিরামপুরে ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  • মনিরামপুরে পুলিশ কর্মকর্তার ওপর হামলার অভিযোগ দুই কাউন্সিলরের বিরুদ্ধে
  • error: Content is protected !!