শনিবার, মে ১৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শ্যামনগরে বাড়িঘর ভাংচুর ও নির্যাতনের প্রতিবাদে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন

সাতক্ষীরার শ্যামনগরে প্রভাবশালী কর্তৃক এক আওয়ামীলীগ নেতার বাড়িঘরে অনাধিকার প্রবেশ করে হামলা, ভাংচুর, লুটপাট ও অর্থ আত্মসাত এবং নির্যাতনের অভিযোগ উঠেছে।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন শ্যামনগর উপজেলার হাওয়ালভাংগী গ্রামের মুহাঃ আহম্মদ আলী সরদারের ছেলে মাওঃ মুহাঃ ইসমাঈল হোসেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি ১০ নং আটুলিয়া ইউনিয়ন আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এবং আমার স্ত্রী রাশিদা পারভীন ইউনিয়ন মহিলা আ’লীগের সহ-সম্পাদক। পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ৩০ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নকিপুর (জাবাখালী) গ্রামের মৃত গোলাম মোস্তফা গাজীর ছেলে রেজাউল করিম, শাহিনুর রহমান শাহিন ও মিজানুর রহমান মিজান, রেজাউল করিমের ছেলে আসাদুল ইসলাম, দক্ষিন-পশ্চিম আটুলিয়া গ্রামের আব্দুস সাত্তার গাজীর ছেলে আজগর হোসেন, হাওয়ালভাংগী গ্রামের মৃত খতিব সরদারের ছেলে আব্দুল হাই, রুহুল আমিন ও আব্দুল মাজেদ, মৃত রজব আলী গাজীর ছেলে আব্দুর রহিম, আব্দুর রহিম গাজীর ছেলে আব্দুর রউফ, জামাল হোসেন গাজীর ছেলে আশরাফ হোসেন আশা, মুসুর আলী গাজীর ছেলে সেলিম হোসেন, মৃত সাবুদ আলী গাইনের ছেলে সিরাজুল ইসলাম, আব্দুল হাই সরদারের ছেলে আলাউদ্দিন, সালাউদ্দিন, আজিজুল ইসলাম ও মফিজুল ইসলাম, আজিজুল ইসলামের ছেলে আশিকুর রহমান আশিক, রুহুল আমিন সরদারের ছেলে সাইফুল ইসলাম সোহাগ, আব্দুর রাজ্জাকের ছেলে আল আমিন, মৃত আছির সরদারের মেয়ে হালিমা (হালি), মৃত অহেদ বক্স সরদারের ছেলে আলিমুদ্দিন, রাজ্জাক গাইনের ছেলে উজ্জল ও আফজাল, জা বক্স গাইনের ছেলে রাজু ও সবুজ, জা বক্সের স্ত্রী তাহমিনা, হাবিবুর রহমানের স্ত্রী নুর জাহান, সাবুদ আলীর স্ত্রী ছকিনাসহ অজ্ঞাতনামা ২০/২৫ জন আমার বাড়িতে অনাধিকার প্রবেশ করে ভাংচুর ও লুটপাট চালায়। আমি বাধা দিতে গেলে অস্ত্র প্রদর্শন করে তারা আমাকে মারপিট করে। এসময় অস্ত্রের মুখে বাড়ির সবার জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ অন্যান্য মালামাল লুট করে আত্মসাৎ করে। এঘটনায় ৪ আগষ্ট আমি বিভিন্ন জায়গায় তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করি। তাদের বিরুদ্ধে সরকারের বিভিন্ন দপ্তরে অভিযোগ ও মামলা রয়েছে।

মাওঃ মুহাঃ ইসমাঈল হোসেন আরো বলেন, হামলাকারিরা অত্যান্ত দুধর্ষ ও সন্ত্রাসী প্রকৃতির। সাধারন মানুষকে তারা বিভিন্নভাবে হয়রানি করে থাকে। তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করায় তারা আমাকে প্রকাশ্যে খুন জখমের হুমকি ধামকি দিচ্ছে। একই সাথে মিথ্যে মামলা দিয়েও হয়রানি করার হুমকি দিচ্ছে। ফলে তাদের ভয়ে আমি গত ১৪ আগষ্ট থেকে বাড়ি ছাড়া হয়ে পালিয়ে পথে পথে ঘুরে বেড়াচ্ছি। সম্প্রতি তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইন্টারনেটে আমার ছবিসহ আপত্তির মন্তব্য ছড়িয়ে দিচ্ছে। যা অত্যান্ত মান হানিকর।

তিনি উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক জীবনের নিরাপত্তা নিশ্চিত করে বঙ্গবন্ধুর একজন আদর্শ সৈনিক হিসাবে যাতে নিজ বাড়িতে ফিরতে পারেন তার প্রয়োজনী ব্যবস্থা গ্রহণে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

একই রকম সংবাদ সমূহ

তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১১

সেলিম হায়দার, তালা (সাতক্ষীরা): সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে দুই শ্রমিকের প্রাণ গেছে।বিস্তারিত পড়ুন

আলিপুর ও ফিংড়ী ইউনিয়নে সচেতনতামূলক পথনাটক প্রদর্শন

জি.এম আবুল হোসাইন : সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের ফয়জুল্ল্যাহপুর উত্তর পাড়াবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় তরুন নারীদের উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ

জি.এম আবুল হোসাইন : সাতক্ষীরায় ব্রেকিং দ্য সাইলেন্স এর প্রকল্প অফিসে তরুনবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরায় অন্ত:কক্ষ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী
  • সড়ক দুর্ঘটনা হ্রাসকল্পে বিনেরপোতা এলাকায় মোটরযানের উপর মোবাইল কোর্ট
  • সাতক্ষীরায় শিশু সুরক্ষা ও বাল্যবিবাহ প্রতিরোধে কিশোর কিশোরীদের দক্ষতা উন্নয়ন কর্মশালা
  • সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের ০৪ (চার) বছর মেয়াদী নির্বাচনের তপশীল ঘোষণা
  • সাতক্ষীরা জেলা জজের সাথে আইনজীবী সহকারীদের সৌজন্য সাক্ষাৎ
  • আশাশুনি নির্বাচনে পূজা উদযাপন পরিষদের সভাপতি কর্তৃক সংগঠন পরিপন্থী সিদ্ধান্তের প্রতিবাদে সংবাদ সম্মেলন
  • এমপি আশুর পক্ষ থেকে খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম কুতুবউদ্দিনকে সংবর্ধনা
  • সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় পরিদর্শন করলেন এমপি সেঁজুতি
  • সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি
  • দেবহাটায় পুষ্টি সপ্তাহ উদ্যাপন
  • দেবহাটার সখিপুর ইউনিয়ন স্ট্যান্ডিং কমিটির সভা
  • দেবহাটা বাল্যবিবাহ ও নারীর প্রতি সহিংসতা রোধে সভা