বুধবার, মে ৮, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ার কৃতি সন্তান সাফজয়ী মাছুরাকে বর্ণিল সংবর্ধনা

কলারোয়ার কৃতি সন্তান সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ ফুটবল দলের খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ-২০২২ বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনে সদস্য কলারোয়ার গর্ব মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের ওই সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজনে বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা-কলারোয়া সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ সংবর্ধিত কৃতি খেলোয়াড় মাছুরা পারভীন চ্যাম্পিয়ন দলের উল্লেখযোগ্য মুহুর্তের স্মৃতিচারণ করে বলেন, জাতীয় মহিলা ফুটবল দলের সদস্য হতে পেরে নিজেই গর্ব অনুভব করছি। আরো বলেন, আমাদের দলের এই অর্জনকে দেশবাসি সহ কলারোয়াবাসিকে উৎসর্গ করে খেলাধুলার চর্চা ও মান উন্নয়নে সকলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি সকল ক্রীড়া সংগঠক, সংগঠন ও ক্রীড়া প্রেমী মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আগামীতে দেশের জন্য যাতে আরো সম্মান অর্জন করতে পারি তার জন্য প্রানপ্রিয় কলারোয়াবাসির (জন্মভূমি)র কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ক্রীড়া সংস্থার সভাপতি রুলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা, উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাধারন সম্পাদক আলিমুর রহমান, ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী।

ক্রীড়া সংগঠক ও ধারাভাষ্যকার মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীনের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিনিয়র মৎস্য কর্মকর্তা রবীন্দ্র নাথ মন্ডল, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ, সমাজ সেবা কর্মকর্তা নূরে আলম নাহিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন নাহার আক্তার, সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, ইউপি চেয়ারম্যান যথাক্রমে মোয়াজ্জেম হোসেন, সহকারী অধ্যাপক এমএ কালাম, স,ম মোরশেদ আলী, মাহাবুবর রহমান মফে, আফজাল হোসেন হাবিল, বেনজির হোসেন হেলাল, রবিউল হাসান, বিশাখা তপন সাহা, সাঈদ আলী গাজী, সোহেল রানা, ডালিম হোসেন, মাহাফুজুর রহমান নিশান, উপজেলা আইসিটির সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন, সহ পৌর কাউন্সির, ইউপি সদস্যবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষকমন্ডলী, সাংবাদিক ও সূধিবৃন্দ।

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় মাছুরা পারভীনকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা স্মারক ও তার পরিবারের সদস্যদের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়। উল্লেখ্য, সাফ ফুটবল জয়ী সদস্য মাছুরা পারভীন কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামের কৃতি সন্তান।

একই রকম সংবাদ সমূহ

অনলাইন পাঠক জরিপে জনপ্রিয়তায় এগিয়ে আমিনুল ইসলাম লাল্টু

আগামী ২৯ মে ২০২৪ অনুষ্ঠিত হবে কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচন। এ লক্ষ্যেবিস্তারিত পড়ুন

ভগ্নদশায় দাঁড়িয়ে আছে কলারোয়ার ঐতিহাসিক মঠবাড়ি মন্দির

মঠবাড়ি মন্দির। মধ্যযুগীয় পুরাকীর্তির নিদর্শন। সাতক্ষীরার কলারোয়া উপজেলার সোনাবাড়িয়ায় আজো দাঁড়িয়ে আছেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ৩দিন ব্যাপী জাতীয় কন্দাল ফসল কৃষি মেলার উদ্বোধন

কলারোয়ায় কন্দাল জাতীয় ফসলের ৩ দিন ব্যাপি কৃষি মেলার-২৪’র উদ্বোধন করা হয়েছে।বিস্তারিত পড়ুন

  • কলারোয়ার ছলিমপুর স্কুলের শিক্ষক আহসানুল্লাহ’র বদলির দাবিতে মানববন্ধন
  • কলারোয়ায় চান্দুড়িয়ায় লাল্টু-খুকু-ইমরান প্যানেলের নির্বাচনী অফিস উদ্বোধন
  • কলারোয়ায় আ.লীগ নেতার নির্বাচনী সভায় ভোট চাইলেন বিএনপি নেতা!
  • মানবিক কলারোয়া গড়ার প্রত্যয়ে লাল্টু-খুকু-ইমরান পরিষদের নির্বাচনী সভা
  • কলারোয়ার চান্দুড়িয়ায় লাল্টু-ইমরান-খুকুর পক্ষে নির্বাচনী সভা
  • সাতক্ষীরার উন্নয়নে পাঁচ এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
  • কলারোয়ায় প্রচন্ড গরমে খামারে খামারে মুরগীর মৃত্যু, আতংকিত পোল্ট্রি খামারীরা
  • কলারোয়ার অপরূপ পুরাকীর্তি শ্যামসুন্দর মঠ-মন্দির, সংরক্ষণে নেই কার্যকরী উদ্যোগ
  • কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’
  • কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা
  • হিট ষ্ট্রোকে আতঙ্কে আছেন কলারোয়ার পোল্ট্রি খামারীরা
  • কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষিতে পরিকল্পনা প্রনয়ণ ও মূল্যায়ন কর্মশালা