বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়া মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল

দীপক শেঠ, কলারোয়া: আগামি ২২ এপ্রিল সোমবার কলারোয়া উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লি:এর ব্যবস্থাপনা কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে ১২টি পদের মধ্যে ৩টি পদে সরাসরি নির্বাচনের মাধ্যমে কর্মকর্তা নির্বাচিত হবেন। বাকি ৬টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইতোমধ্যে নির্বাচিত হয়েছেন।

এদিকে আরো ৩টি পদে কোন প্রার্থী মনোনয়ন পত্র ক্রয় না করায় পরবর্তীতে আলোচনার মাধ্যমে প্রতিনিধি নির্বাচিত করা হবে বলে জানা যায়।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, আগামি ২২ এপ্রিল সোমবার উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতি লি: এর ভোট অনুষ্ঠিত হবে। ওই ভোটে ৩টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬জন প্রার্থী।
প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হলেন- সাধারন সম্পাদক পদে সরসকাটি বালিকা বিদ্যালয়ের শিক্ষক এসএম আব্দুল করিম (প্রতীক জবা ফুল) ও সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক আব্দুল আজিজ (মোমবাতি)। যুগ্ম-সম্পাদক পদে প্রার্থীরা হলেন দমদম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শামসুর রহমান (দোয়াত কলম) ও সোনাবাড়িয়া সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক নাজমুল হুদা (টেলিভিশন)। অর্থ-সম্পাদক পদে দমদম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শফিকুল ইসলাম (ব্যাট) ও কলারোয়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আবেদুর রহমান (কাস্তে)।
অপর ৬টি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত প্রার্থীরা হলেন সভাপতি কেএল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, সহ-সভাপতি ধানদিয়া ইউনিয়ন ইনস্টটিউশনের প্রধান শিক্ষক আজিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক বনি আমিন, মহিলা সম্পাদিকা কেকেইপি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা শাহানাজ পারভীন, দপ্তর সম্পাদক কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের শিক্ষক ইব্রাহীম হোসেন ও কার্যনির্বাহী সদস্য বিএসএইচ সিংগা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শফিকুল ইসলাম।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ব্যবস্থাপনা কমিটির বাকি ১জন কার্য নির্বাহী সদস্য (শিক্ষক), ১জন (তৃতীয় শ্রেনী) ও ১জন (চতুর্থ শ্রেণীর) সদস্য পদটি আলোচনা সাপেক্ষে নির্বাচিত করা হবে।

আগামি ২২ এপ্রিল সোমবার সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত বিতরিহীনভাবে কলারোয়া পাবলিক ইনস্টিটিউট ভবন কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই ভোটে উপজেলার এমপিওভূক্ত ৩৯টি মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৬১৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ৫১০ জন পুরুষ ও ১০৯ জন মহিলা ভোটার বলে জানা যায়।

৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন কলারোয়া উপজেলা সমবায় কর্মকর্তা অনিমেশ কুমার দাশ, সদস্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ফজলুল হক ও অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আব্দু বারী।

উল্লেখ্য, উপজেলার সকল স্কুল আগামি ২০ এপ্রিল পর্যন্ত সরকারি ছুটি থাকায় প্রার্থীরা মোবাইলের মাধ্যমে, বাড়ি বাড়ি যেয়ে এবং লিফলেট ও পোস্টারের মাধ্যমে জোর কদমে ভোটের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে ভোটাররা জানান।

একই রকম সংবাদ সমূহ

হিট ষ্ট্রোকে আতঙ্কে আছেন কলারোয়ার পোল্ট্রি খামারীরা

নিজস্ব প্রতিনিধি : প্রচন্ড তাপদাহে সাতক্ষীরার কলারোয়া উপজেলার পোল্ট্রি খামারীরা পড়েছেন মহাবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষিতে পরিকল্পনা প্রনয়ণ ও মূল্যায়ন কর্মশালা

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে খুলনা কৃষি অঞ্চলের জলবায়ুবিস্তারিত পড়ুন

৮ মাস বন্ধ কলারোয়ার বেত্রবতী সেতু নির্মাণ কাজ, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার

শেখ জিল্লু: সাতক্ষীরার কলারোয়ার জনগুরুত্বপূর্ণ ও ব্যস্ততম বেত্রবতী সেতু নির্মাণ কাজ কিছুটাবিস্তারিত পড়ুন

  • একই দিনে কলারোয়ার দেয়াড়া হাইস্কুলে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের যোগদান
  • কলারোয়ায় কৃষির জলবায়ু পরিবর্তন প্রকল্পের কর্মশালা
  • কলারোয়ায় আস্থা প্রকল্পের যুব ফোরামের ত্রৈমাসিক সভা
  • ‘কলারোয়ায় শুদ্ধাচার ও ভদ্র রাজনীতির সূচনা করতে চাই’: স্বপন এমপি
  • কলারোয়ায় ইলেকট্রিশিয়ান ও ভ্যান শ্রমিক ইউনিয়নের মে দিবস উদযাপন
  • কলারোয়ায় তৃষ্ণার্ত পথচারীদের পানি ও স্যালাইন দিলেন স্বপন এমপি
  • কলারোয়ার পালপাড়া গণহত্যা দিবসে গভীর শ্রদ্ধায় শহীদদের স্মরণ
  • কলারোয়ায় ঔষধ ব্যববসায়ীদেরকে নিয়ে জনসচেতনামূলক সভা
  • ২১ বছরর মধ্যে সাতক্ষীরায় সর্বোচ্চ ৪২.২ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড
  • কলারোয়ায় তথ্য অধিকার বাস্তবায়নসহ একাধিক কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
  • কলারোয়া পাবলিক ইনস্টিটিউটে রঙ্গিন টিভি উপহার দিলেন সাইফুল্যাহ আজাদ
  • কলারোয়ায় উপজেলা চেয়ারম্যান লাল্টুর বিশাল শো-ডাউন