সোমবার, মে ৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ার ১২টি ইউনিয়নে বইছে নির্বাচনী হাওয়া

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:সময় ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন। আইন অনুযায়ী আগামী ২২শে মার্চ থেকে ইউপি নির্বাচন শুরু, আর শেষ করতে হবে জুন মাসে।এ নিয়ে ইতোমধ্যে নির্বাচনের উপযোগী ইউনিয়ন পরিষদের তালিকা চেয়ে জেলা প্রশাসকদের চিঠি দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

সাতক্ষীরার কলারোয়া পৌর নির্বাচনী আমেজ কাটতে না কাটতেই উপজেলার ১২ ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্রে করে বইছে আগাম নির্বাচনী হাওয়া। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষণ। নড়েচড়ে উঠেছে চেয়ারম্যান ও সদস্য পদের সম্ভাব্য প্রার্থীরা। অনেকেই আগাম প্রচার প্রচারণা শুরু করে দিয়েছেন। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন অনেকেই। প্রচার-প্রচারণা সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে।।কলারোয়া উপজেলা সদর থেকে শুরু করে প্রত্যান্ত অঞ্চল পর্যন্ত এ আলোচনা সর্বত্রই। মোট কথা ৩ জন থেকে ৫ জন ভোটার একত্রিত হলেই শুরু হয়ে যায় নির্বাচনী আলোচনা।উপজেলার বিভিন্ন ইউনিয়নের সর্বসাধারণের সঙ্গে আলাপ করে জানা যায়, সবকটি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা ইতোমধ্যে অনেকটাই দৃশ্যমান।প্রার্থীরা এখন মৃত ব্যক্তির জানাজা, বিয়ের আসরে, সামাজিক বিভিন্ন আচার অনুষ্ঠানে, এলাকার খেলাধুলার অনুষ্ঠানসহ বিভিন্ন অনুষ্ঠানে রাজনৈতিক কর্মতৎপরতার মাধ্যমে জনগণের কাছাকাছি থাকার চেষ্টা করছেন। সর্বপরি ঊর্ধ্বতন নেতাদের দৃষ্টি আকর্ষণের মাধ্যমে নিজের পক্ষে দলীয় নমিনেশন নেয়ার আকাঙ্খায় ব্যস্ত রয়েছেন।

নির্বাচনের জন্য ইতোমধ্যে প্রচার প্রচারণা শুরু করেছেন আওয়ামীলীগের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশিরা উপজেলার ১নং জয়নগর ইউনিয়নের শামছুল আল-মাসুদ বাবু বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা,মাষ্টার আঃ আজিজ ও জয়দেব স্াহা,শফিকুল মালী।২ নং ইউনিয়নের বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান কালাম,নিশান,আমাজদ হোসেন, ৩নং বর্তমান চেয়ারম্যান শেখ ইমরান হোসেন,আসাদুল,আ”লীগ নেতা মহিদুল ও জাহাঙ্গীর হোসেন।৪নং লাঙ্গল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরুল ইসলাম ও এমএ কালাম। ৫নং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান হাবিল,মারুফ , ভুটাু লালা গাইন ও আব্দুল কৃদ্দস ৬নং ইউনিয়নের আ’লী নেতা বেনজির হেলাল, বর্তমান চেয়ারম্যান মনিরুল ইসলাম, প্রভাষক আ:রহিম ৭ং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মনিরুল ইসলাম,মফিজুল ইসলাম,আঃলতিফ মিঠু ্ও ডালিম ৮নং ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান সমমোরশেদ,মাষ্টার হাফিজুর,আঃরউফ ৯নং ইউনিয়নের আ”লীগের নেত্ াসরদার আনছার,মাজেদ, আবির হোসেন বিল্লাল, শফিকুল ১০নং বর্তমান চেয়ারম্যান আসলাম ইসলাম, সাঈদ গাজী ১১ নং বর্তমান চেয়ারম্যান গাজী মাহবুবর রহমান মফে,আব্দুল মান্নান,বাপ্পি খান ১২ বর্তমান চেয়ারম্যান রবিউল হাসান,আবুল বাসার ও এরশাদ আলী সম্ভাব্য প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফিরোজ আহম্মদ স্বপন ও সাধারন সম্পাদক আলিমুর রহমান জানান প্রতিটি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলের একাধিক প্রার্থী রয়েছেন। আমরা যোগ্য ও দলের নিবেদিত একজনকে একক প্রার্থী ঘোষনার চেষ্টা করবো।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় আ.লীগ নেতার নির্বাচনী সভায় ভোট চাইলেন বিএনপি নেতা!

সাতক্ষীরার কলারোয়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা আমিনুলবিস্তারিত পড়ুন

মানবিক কলারোয়া গড়ার প্রত্যয়ে লাল্টু-খুকু-ইমরান পরিষদের নির্বাচনী সভা

আগামিতে মানবিক ও সুস্থ ধারার কলারোয়া উপজেলা গড়ার প্রত্যয়ে নির্বাচনী কর্মী সমাবেশবিস্তারিত পড়ুন

কলারোয়ার চান্দুড়িয়ায় লাল্টু-ইমরান-খুকুর পক্ষে নির্বাচনী সভা

কলারোয়ার সীমান্তবর্তী চন্দনপুর ইউনিয়নের চান্দুড়িয়া বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলতাফ হোসেন লাল্টুবিস্তারিত পড়ুন

  • সাতক্ষীরার উন্নয়নে পাঁচ এমপিকে এক টেবিলে বসার আহবান নাগরিক কমিটির
  • কলারোয়ায় প্রচন্ড গরমে খামারে খামারে মুরগীর মৃত্যু, আতংকিত পোল্ট্রি খামারীরা
  • কলারোয়ার অপরূপ পুরাকীর্তি শ্যামসুন্দর মঠ-মন্দির, সংরক্ষণে নেই কার্যকরী উদ্যোগ
  • কলারোয়ায় তৃষ্ণার্তদের মাঝে শরবত ও পানি বিতরণ করলো ‘মানবতার কল্যাণে আমরা ফাউন্ডেশন’
  • কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা
  • হিট ষ্ট্রোকে আতঙ্কে আছেন কলারোয়ার পোল্ট্রি খামারীরা
  • কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষিতে পরিকল্পনা প্রনয়ণ ও মূল্যায়ন কর্মশালা
  • ৮ মাস বন্ধ কলারোয়ার বেত্রবতী সেতু নির্মাণ কাজ, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার
  • একই দিনে কলারোয়ার দেয়াড়া হাইস্কুলে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকের যোগদান
  • কলারোয়ায় কৃষির জলবায়ু পরিবর্তন প্রকল্পের কর্মশালা
  • কলারোয়ায় আস্থা প্রকল্পের যুব ফোরামের ত্রৈমাসিক সভা
  • ‘কলারোয়ায় শুদ্ধাচার ও ভদ্র রাজনীতির সূচনা করতে চাই’: স্বপন এমপি