বুধবার, জুন ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

শার্শা উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে দলীয় কোন্দলে প্রতিপক্ষের হামলায় সাবেক চেয়ারম্যান সহ ১০জন আহত

যশোরের শার্শায় উপজেলা নির্বাচনে অফিস করাকে কেন্দ্র করে দলীয় কোন্দলে বর্তমান চেয়ারম্যান সমর্থকদের হামলায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদসহ ১০ গুরুতর আহত হয়েছে।

বুধবার (১৫ মে) রাত ৯টার দিকে উপজেলার গোগা বাজারে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহতরা হলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ (৫৭), ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দীন (৪৪), গোগা এলাকার জয়নালের ছেলে জুলফিকার আলী ভুট্রো (৪০), একই এলাকার নুর ইসলামের ছেলে আব্দুল ওহাব (৪৫), ইদ্রিস (৪৫), অমিত হাসান (২৬), আমির হোসেন (৫২), মেহেদী হাসান (২৫), আজগার আলী (৪৫) ও আঃ জব্বার। তাদেরকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ২১ মে যশোরের শার্শা উপজেলায় নির্বাচন হতে যাচ্ছে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, প্রায় ৩/৪ মাস আগে গোগা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান তবিবর রহমানসহ তার লোকজন সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদের গোগা বাজারে অবস্থিত একটি ভাড়াটিয়া মুদি দোকান জোরপূর্বক দখল করে নেয় এবং দোকানে তালা দিয়ে দোকানের চাবি বাজার কমিটির সেক্রেটারি ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলীর নিকট রক্ষিত রাখে।

বুধবার (১৫ মে) ঘটনার সময়ে রশিদ চেয়ারম্যান উক্ত দোকান ঘরটি উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী সোহারাব হোসেনের পক্ষে নির্বাচনী অফিস করার লক্ষ্যে মোহাম্মদ আলীর নিকট দোকানের চাবি চাইলে দিবেনা বলে জানিয়ে দেয়। এসময় তিনি উক্ত দোকানের তালা ভেঙে দোকানে প্রবেশ করে এবং চেয়ারম্যান পদ প্রার্থী সোহরাব হোসেনের নির্বাচনী অফিস হিসাবে ঘোষনা করেন। পরে বর্তমান চেয়ারম্যান তবিবর রহমান দোকানের তালা ভাঙ্গার বিষয় টি জানতে পেরে তরিকুল মেম্বার, বাবুল, শাহ আলম মেম্বার, সাহেব আলীসহ আরো ৪০/৫০ জনের একটি বাহিনী লাঠিসোটা ও দেশিয় অস্ত্র নিয়ে তাদের উপর আতর্কিত হামলা চালায়।

সাবেক চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ‘আমরা উপজেলা নির্বাচনে দোয়াত-কলম মার্কার প্রার্থী সোহারাব হোসেনের জন্য ইউনিয়নের বিভিন্ন গ্রামে ভোট প্রার্থনা করে গোগা বাজারে এসে জসিম এর দোকানে বসে ছিলাম। আমাদের পক্ষে দিন দিন জনসমর্থন দেখে তবি ও তার সন্ত্রাসী বাহিনীর লোকজন আমাদের উপর আতর্কিত হামলা চলিয়ে আমিসহ আমার ১০ জন নেতা-কর্মীকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

এবিষয়ে বর্তমান চেয়ারম্যান তবিবর রহমান বলেন, আমি বাজারে ছিলাম না। পরে এসে শুনি অফিসে বসা নিয়ে আমাদের কিছু লোকজন তাদের ঝামেলা হয়েছে এবং বেশ কয়েকজন আহত হয়েছে। নাভারন সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান জানান, এ ঘটনায় রাতে থানায় একটি মামলা হয়েছে এবং ঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। গোগা ও ভুলোট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

একই রকম সংবাদ সমূহ

শার্শায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় তিন দিনব্যাপী ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি (কৃষি)বিস্তারিত পড়ুন

শার্শা হাসপাতাল চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত

চিকিৎসক সংকটসহ নানা সমস্যায় জর্জরিত যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ICT কোচিংবিস্তারিত পড়ুন

সাপের কামড়ে যশোরের শার্শায় মাদরাসা ছাত্রের মৃত্যু

সাপের কামড়ে যশোরের শার্শায় ফোরকানুল ইসলাম (১২) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যুবিস্তারিত পড়ুন

  • শার্শায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে দুই শিশু আহত
  • ঈদের ছুটি শেষে বেনাপোল বন্দরে আমদানি-রপ্তানি শুরু
  • ঈদের ছুটিতে ভারত ভ্রমণে বেনাপোলে যাত্রীচাপ, ইমিগ্রেশনে চরম ভোগান্তি
  • শার্শার বাগআঁচড়ায় মার্সেল শোরুম উদ্বোধন করলেন চিত্র নায়ক আমিন খান
  • শার্শায় ফজরের নামাজে যাওয়ার সময় ট্রাক চাপায় দুই ব্যক্তি নিহত
  • আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো বেনাপোল-মোংলা রেল চলাচল
  • যশোরের শার্শায় পূর্বশত্রুতার জেরে যুবককে কুপিয়ে হত্যা
  • শার্শায় বীর মুক্তিযোদ্ধা জালালের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
  • দুটি কিডনিই নষ্ট কলারোয়ার বাদশার, সহায়তা কামনা
  • যশোরের শার্শায় শালিসী বৈঠকে যুবককে পিটিয়ে হত্যা
  • শার্শা উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা
  • আমের বিপুল সমাহারে জমজমাট কলারোয়ার বেলতলা পাইকারি আমবাজার