মঙ্গলবার, মে ২১, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

সাতক্ষীরার নলকুড়া তরুণ সংঘের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস’ ২০২১ উদযাপন উপলক্ষে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে সাতক্ষীরা সদরের নলকুড়া তরুণ সংঘ’র আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারও দিন ব্যাপি বিভিন্ন খেলাধুলা, আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সাতক্ষীরা সদরের ১৩নং লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামে সকাল থেকে দিনব্যাপি বিভিন্ন খেলাধুুলা শেষে সন্ধ্যায় সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক, দৈনিক দেশ এর জেলা প্রতিনিধি, দৈনিক তৃতীয় মাত্রা’র সাতক্ষীরা ব্যুরো চীফ, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ টাইমস ২৪.নিউজ deshtimes24. News এর সম্পাদক, নলকুড়া তরুণ সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং নলকুড়া নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক শেখ আমিনুর হোসেনের সভাপতিত্বে এবং সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি, জজকোর্টের অতিরিক্ত পিপি ও নলকূড়া তরুণ সংঘের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তামিম আহমেদ সোহাগের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ১৩ নং লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জজকোর্টের এপিপি এডভোকেট. মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ।

অনুষ্ঠানে শুরুতেই মাস্ক বিতরণসহ হেন্ডসেনিটাইজার ব্যবহারের মধ্যে দিয়ে নলকুড়া গ্রামের কৃতিসন্তান ও সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহার হোসেনসহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা করা হয়।

আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নলকুড়া নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ আলমগীর হোসেন, ১৩নং লাবসা ইউপির ৬নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ ফজর আলী, সাবেক ইউপি সদস্য ও নলকুড়া তরুণ সংঘের উপদেষ্টা গোলাম কিবরিয়া বাবু, নলকুড়া তরুণ সংঘ’র সহ-সভাপতি ও নলকুড়া গ্রামের কৃতি সন্তান মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহারের জ্যেষ্ঠ পুত্র শেখ এ কে এম আলিম আল রাজী, নলকুড়া তরুণ সংঘ’র প্রতিষ্ঠাতা শেখ সাইফুল ইসলাম হারুণ, অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলকুড়া তরুণ সংঘের প্রচার সম্পাদক সাংবাদিক মাহফুজুল ইসলাম আক্কাজ, নলকুড়া তরুণ সংঘ’র সহ-সভাপতি শেখ মাগফুর রহমান, যুগ্ম সম্পাদক সাংবাদিক খন্দকার আনিসুর রহমান তাজু, নলকুড়া তরুণ সংঘ’র তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ নাইম হাসান মানিক, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক (২) শেখ শাহরুল শাকিব, লাবসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও নলকুড়া তরুণ সংঘের যুগ্ম সম্পাদক শেখ রিজভী আহম্মেদ, নলকুড়া তরুন সংঘের সহ- সাধারন সম্পাদক শেখ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর আলীম হাসান, দপ্তর সম্পাদক শেখ মেহেদী হাসান মুকুল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ আব্দুল মতিন, সহ-প্রচার সম্পাদক মোঃ মুশফিকুর রহমান রিজভী, অর্থ সম্পাদক শেখ আরিফুল হাসান, সহ সমাজ কল্যাণ সম্পাদক (১) মীর সোহেল হাসান, সহ সমাজ কল্যাণ সম্পাদক (২) খন্দকার তৌকির রহমান, রকি, এজাজ, আবিদ, আহসান, হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে উজ্জীবিত করতে হবে এবং নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা দারিদ্রমুক্ত ও অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে। তাঁর স্বপ্ন বাস্তবে রুপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। আমরা জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবো স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী মানুষদের নিয়ে।

সম্মাননা প্রাপ্ত নক্ষত্র মানুষ হিসেবে সংবর্ধনা দেওয়া হয় সাবেক জেলা ডেপুটি কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহার হোসেনের পরিবারকে, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধদের সংবর্ধনা শেষে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। সব শেষে পরিবেশিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরার আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারীকে নির্বাচনী দায়িত্ব থেকে অব্যাহতি

সাতক্ষীরার আশাশুনি থানার ওসি বিশ্বজিৎ অধিকারীকে নিজ থানার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েবিস্তারিত পড়ুন

সাতক্ষীরা “নারী ও কিশোরীদের স্বাস্থ্য এবং সুরক্ষা” প্রকল্পের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

জি.এম আবুল হোসাইন, সাতক্ষীরা: ব্রেকিং দ্য সাইলেন্স’র উদ্যোগে “নারী ও কিশোরীদের স্বাস্থ্যবিস্তারিত পড়ুন

দেবহাটায় সিভিএ গ্রুপের দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা ৩টি ইউনিয়নের সিভিএ গ্রুপের দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণবিস্তারিত পড়ুন

  • দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ গ্রহণের প্রস্তুতি, কেন্দ্রে কেন্দ্রে পৌঁছে গেছে সামগ্রী
  • কালিগঞ্জে উন্নয়ন কার্যক্রমের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তিকরণ বিষয়ক মতবিনিময়
  • কলারোয়ায় বোরো ধান-চাল ক্রয় কার্যক্রমের উদ্বোধন
  • সাতক্ষীরা পৌরসভায় সংবর্ধনা ও মতবিনিময় সভায়- আ. ফ. ম রুহুল হক এমপি
  • বর্ষণের ভয়ে কলারোয়ায় বাড়তি ধান কাটা খরচ যোগাতে স্বল্প মূল্যে ধান বিক্রি
  • কলারোয়ায় বড়-ছোটোর লড়াইয়ে ‘লাল্টু’ নিশ্চিত উপজেলা চেয়ারম্যান!
  • সাতক্ষীরায় দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান
  • দেবহাটায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটযুদ্ধ হবে মুজিবর-আলফা-রফিকুল
  • তালা উপজেলা পরিষদ নির্বাচন প্রচার শেষ, কাল দ্বিতীয় ধাপে ভোট
  • কালিগঞ্জে চিংড়িতে অপদ্রব্য পুশের সংবাদ সংগ্রহ করতে যেয়ে ৩ সংবাদকর্মী অবরুদ্ধ ও লাঞ্ছিত
  • সাতক্ষীরায় আইআরআই’র আয়োজনে ‘তর্কে বিতর্কে উপজেলা নির্বাচন’ নির্বাচনী বিতর্ক’
  • তালায় চিংড়ি মাছ প্রতীকের নির্বাচনী জনসভা