শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাজাদার নামে

কলারোয়ায় মিথ্যা চাঁদা বাজির মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের নামে সাতক্ষীরা জেলা জর্জ কোটের আমলী আদালতে মিথ্যা চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হওয়ার তার প্রতিবাদে কলারোয়া উপজেলা পরিষদে রোববার ১৪ মে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদ সম্মেলনে কলারোয়া পৌরসভার ২ নং ওয়ার্ড তুলসিডাংগা গ্রামের মৃত সোনা কাজীর পুত্র কলারোয়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা তার লিখিত বক্তব্যে বলেন-

প্রিয় সাংবাদিক ভাইয়েরা, আমি বর্তমানে কলারোয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবে সুনামের সহিত বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। কিন্তু মো. তরিকুল ইসলাম, পিতা- আবু দাউদ, সাং- জালালাবাদ, ডাকঘর- হামিদপুর, উপজেলা- কলারোয়া, জেলা- সাতক্ষীরা আমার আগামী ০৪ (চার) বছর যাবৎ ব্যবসায়ীক পাটনার। তার সহিত আমার ধান, চাল সহ দাউদ মটরর্স এর পাটনার হিসাবে ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছি।

আমার রাজনৈতিক ব্যস্ততার কারনে ব্যবসা গুলো তরিকুল দেখা শুনা করতো এক পর্যায়ে আনুমানিক দেড় মাস পূর্বে আমার ব্যবসায়ীক পাটনার মো. তরিকুল ইসলাম আমাকে না জানিয়ে উক্ত দাউদ মটরস্ এর ডিলার সহ যাবতীয় ব্যবসা স্থানীয় ব্যবসায়ী মো. জিয়াউর রহমান, পিতা- মো. আব্দুল খলিল, মাতা- মোমেনা খাতুন, সাং- পুটুনী, ডাকঘর- কেরালকাতা, উপজেলা- সাতক্ষীরা এর নিটক ৩২,৩০,০০০/- (বত্রিশ লক্ষ ত্রিশ হাজার) টাকার উক্ত ব্যবসাটি বিক্রয়/হস্তান্তর করিয়া দেয়। বিষয়টি আমি প্রাথমকি পর্যায়ে জানতে পারি নাই। আমি একদিন মো. তরিকুল ইসলামকে আমার উপজেলা অফিসে ডাকিয়া ব্যবসায়ের হিসাব নিকাশ করার কথা বলাকালে মো. মোখলেছুর মেম্বর নামক একজন ব্যক্তি তরিকুলকে উদ্দেশ্যে করিয়া উক্ত দাউদ মটর সোরুমটি বিক্রয় করার কথা বলিলে, ঐসময় আমি বিষয়টি জানিতে পারি। তখন আমি তরিকুলকে বিস্তারিত জিজ্ঞাসা করিলে সে অস্বীকার যায়। তখন আমি তাৎক্ষনিক সত্যতা যাচাই করার জন্য স্থানীয় কলারোয়ার বহু ব্যবসায়ীর নিকট খোঁজ খবর নিয়ে এবং মো. জিয়াউর রহমানের নিকট ফোন করিয়া শোরুমটি বিক্রয়ের সত্যতা জানিতে পারি। ঐসময় আমি মো. জিয়াউর রহমানকে আমি মোবাইল ফোনে আমার অফিসে চা খাওয়ার দাওয়াত দিই। তখন মোঃ জিয়াউর রহমান মো. তরিকুলের নিকট হইতে শোর“মটি ক্রয় করিয়াছে বলিয়া আমাকে জানালে আমি জিয়াউর রহমানকে অনুরোধ করি বিগত আনুমানিক সেম্পেম্বর/২০২২ মাসে মো. তরিকুল ইসলাম আমার নিকট উক্ত দাউদ মোটরস্ শোরুমটি বিক্রয় করিয়া দেয় এবং লিখিয়া দেয়। তখন জিয়াউর রহমান আমাকে বলে যে, যেহেতু আপনি আগে ক্রয় করিয়াছেন, সেহেতু উক্ত শোরুমটি আমি পাইবো না বা দাবী করিতে পারিবো না।

 

জনৈক তরিকুল ইসলাম সাতক্ষীরা বিজ্ঞ আমলী আদালতে-৪ এ আমার নামে চাঁদাবাজীর মামলা করেছেন আমি জানতে পারি। প্রকৃত পক্ষে উক্ত তরিকুলের সাথে দীর্ঘ ৫/৬ বছর ধরে ব্যবসায়ীক লেনদেন আছে। এমনকি নভেম্বর/২০২২ মাসে পূর্বে মেসার্স দাউদ মটরস এর মালিক জনৈক তরিকুল আমার নামে উক্ত শোরুম লিখে দিয়ে মালিকানা হস্তান্তর করেন।

সর্বশেষ কলারোয়া উপজেলার লোহাকুড়া মৌজায় তরিকুল ইসলাম তার নিজ নামে ০৯ (নয়) শতক জমি ক্রয় করেন। সেই জমি বিক্রয় করার ঘোষণা করিলে জমি  নগদ টাকা দিয়ে উভয় পক্ষের স্বাক্ষীদের সামনে বায়না পত্র করি।

প্রিয় সাংবাদিক ভাইয়েরা

আমি অতি সম্প্রতি লক্ষ্য করালাম যে, গত ইং- ১১/০৫/২০২৩ তারিখে দৈনিক সমাজের আলো, নিউজ অফ কলারোয়া ও এস,এম নিউজ অনলাইন পোর্টালে আমার নিয়ে বিভিন্ন প্রকার মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। যাহা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। আমি এর নিন্দা প্রতিবাদ জানাচ্ছি।

উপরোক্ত বিষয়ের আলোকে আমি আপনাদের লেখনির মাধ্যমে সাতক্ষীরা জেলা প্রশাসক, পুলিশ সুপার মহোদয়, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার এবং কলারোয়া থানার অফিসার ইনচার্জ মহোদয় কর্তৃক সঠিক তদন্তের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স ম মোরশেদ আলী (ভিপি মোরশেদ),  লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এম এ কালাম,  আওয়ামী লীগ নেতা রবিউল আলম মল্লিক রবি, চন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডালিম হোসেন এবং কলারোয়ার উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সম্পাদকবৃন্দ।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা

নিজস্ব প্রতিনিধি: কলারোয়ায় উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমানের বিদায়ী সংবর্ধনা দেয়াবিস্তারিত পড়ুন

কলারোয়ায় অনলাইন প্লাটফরম ব্যবহারের মাধ্যমে যৌন নির্যাতন প্রতিরোধে সচেতনতামূলক সভা

নিজস্ব প্রতিনিধি: কলারোয়া উপজেলায় কমিউনিটি পর্যায়ে, শিশু পাচার, বাল্যবিবাহ, নিরাপদ অভিবাসনসহ অনলাইনবিস্তারিত পড়ুন

কলারোয়ায় সড়ক ও জনপদ অধিদপ্তরের উইকেয়ার প্রকল্পের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি: সড়ক ও জনপদ অধিদপ্তরের পশ্চিম অর্থনৈতিক করিডোর এবং আঞ্চালক বিকাশবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় দোকান ঘর ভাংচুর ও মালামাল লুট করে জমি দখলের চেষ্টার অভিযোগ
  • কলারোয়ায় আলতাফ হোসেন লাল্টুর সমর্থনে নির্বাচনী প্রচার মিছিল ও সমাবেশ
  • কলারোয়ায় ভেজাল আইসক্রীমে সয়লাব, শিশুরা মারাত্নক স্বাস্থ্য ঝুঁকিতে
  • কলারোয়া শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে সম্পাদকসহ ৩পদে বিজয়ী যারা
  • কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাথে ওসির মতবিনিময় সভা
  • কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর
  • কলারোয়ায় আম বাগানে বৃদ্ধের ঝুল*ন্ত লা*শ
  • কলারোয়ায় শিশুদের শিক্ষামূলক প্রতিযোগিতা
  • কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা!
  • কলারোয়ায় চাকুরীজীবী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা
  • সাতক্ষীরায় সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন
  • কলারোয়ায় তীব্র গরমে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি