মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ার সরসকাটি পুলিশের নাম ভাঙিয়ে টাকা আত্মসাতের অভিযোগ

প্রতারক চক্র পুলিশ প্রশাসনের নাম ভাঙিয়ে টাকা নেওয়ার ঘটনা নতুন নয়। বিভিন্ন সময় খবরের পাতায় চোখ রাখলে দেখা যায় প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, সরকারি কর্মকর্তা, সাধারণ মানুষের নাম ভাঙ্গিয়ে টাকা কামাচ্ছে এক শ্রেণির প্রতারক চক্র। প্রশাসনের নজর এড়িয়ে প্রতারক চক্র প্রতারণার ফাঁদ পেতে টাকা হাতিয়ে নিয়ে সর্বশান্ত করছে মানুষকে।

তেমনি এক ঘটনার খবর জানতে পেরেছে কলারোয়া নিউজ। কলারোয়া উপজেলার সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক আহম্মদ টিপু দীর্ঘ ১ বছর যাবৎ সরসকাটি পুলিশ ফাঁড়িতে কর্মরত থেকে সততা ও নিষ্ঠার সাথে প্রশাসনিক দায়িত্ব পালন করে আসছেন। সম্প্রতি তার নাম করে তার আত্মীয় পরিজন ও রিলেটিভদের কাছ থেকে টাকা নেওয়ার ঘটনা ঘটিয়েছে একটি প্রতারক চক্র।

গত ১ অক্টোবর সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক আহম্মদ টিপু তার নিজস্ব ফেসবুকে ওয়ালে এমনি একটি বার্তা শেয়ার করেছেন। হুবহু তুলে ধরলাম। “আমার পরিচয় দিয়ে বিভিন্নজনের কাছে কোন একটা প্রতারকচক্র বিকাশে টাকা চাচ্ছে, টাকা না দেওয়ার জন্য অনুরোধ করা হইল।”

তবে প্রতারকের তৈরী পরিকল্পনা সম্পর্কে জানিয়েছেন তৌফিক টিপু। সরসকাটি পুলিশ ফাঁড়ি থেকে নিলামে বিভিন্ন পণ্য সামগ্রী বিক্রি করা হবে, ক্রয় করলে টাকা বিকাশ করুন। যারা ক্রয়ে আগ্রহ প্রকাশ করে টাকা দিয়েছেন তারা প্রতারিত হয়েছেন। তাৎক্ষনিক ঘটনার বিষয়ে তৌফিক টিপু জানতে পেরে তিনি তার নিজস্ব ফেসবুক ওয়ালে একটি পোষ্ট দেন।

প্রতারক চক্রের খপ্পরে পড়েছেন এমন লোকের সংখ্যা কম নয়, তবে সঠিক তথ্য জানা সম্ভব হয়নি যে কতজন প্রতারিত হয়েছেন। তবে বেশ কয়েকজন জনপ্রতিনিধি জয়নগর ইউনিয়নের যাদের কাছে টাকা চেয়ে ফোন করা হয়েছে।

৮নং জয়নগর ওয়ার্ডের ইউপি সদস্য রওশন আলী খাঁ, তিনি প্রতারকের ফোন পেয়ে কোন বিকাশ নম্বরে টাকা দিবেন সেটি জানার জন্য তৌফিকের কাছে ফোন দিয়ে ঘটনার সত্যতা জানতে পারেন যে, তিনি প্রতারকের খপ্পরে পড়েছেন। একি ঘটনা মানিকনগরের ইউপি সদস্য আমিরুল ইসলামের সাথেও ঘটেছে। জয়দেব সাহা সহ তথ্য না পাওয়া অনেকজনের সাথে এমন ঘটনা ঘটেছে।

প্রতারণার বিষয়ে সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক আহম্মদ টিপু জানিয়েছেন, সরসকাটি পুলিশ ফাঁড়ি থেকে কিছু পন্য সামগ্রী নিলামে বিক্রির কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে অর্থ আত্মসাতের ঘটনা ঘটিয়েছে প্রতারক চক্রের সদস্যরা। তিনি সকল ইউনিয়নবাসি সহ অন্যদের প্রতারক চক্র থেকে দুরে থাকার আহ্বান জানিয়েছেন এবং সরসকাটি পুলিশ ফাঁড়ি থেকে কোন পন্য সামগ্রী নিলামে বিক্রি করা হচ্ছে না বলে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন প্রতারক চক্রের মোবাইল নাম্বারটি তিনি পেয়েছেন এবং তাদের প্রশাসনের প্রক্রিয়ায় অনুসন্ধান করা হচ্ছে চক্রটি ধরার জন্য।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়া শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে সম্পাদকসহ ৩পদে বিজয়ী যারা

কলারোয়া উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের ত্রি-বার্ষিক নির্বাচনে সাধারণবিস্তারিত পড়ুন

কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাথে ওসির মতবিনিময় সভা

জুলফিকার আলী, কলারোয়া: কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সাথে কলারোয়া থানার অফিসার ইনচার্জবিস্তারিত পড়ুন

কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো এক শিশুর

কলারোয়ায় বিছলিকাটা মেশিনে হাতের কব্জি বিচ্ছিন্ন হলো সাজিম হাসান নামের এক শিশুর।বিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় আম বাগানে বৃদ্ধের ঝুল*ন্ত লা*শ
  • কলারোয়ায় শিশুদের শিক্ষামূলক প্রতিযোগিতা
  • কলারোয়ায় স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা!
  • কলারোয়ায় চাকুরীজীবী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা
  • সাতক্ষীরায় সেঁজুতি এমপির নগরঘাটার কাপাসডাঙ্গা ও কালীবাড়ির বাসন্তী পূজা প্ররিদর্শন
  • কলারোয়ায় তীব্র গরমে শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি
  • চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি
  • কলারোয়া মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমবায় সমিতির নির্বাচন ২২ এপ্রিল
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • কলারোয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলায় পুরস্কার বিতরণ
  • কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ আবুল কাশেমের ইন্তেকাল
  • কলারোয়ার জয়নগর মদন মোহন মন্দিরে পহেলা বৈশাখ উদযাপন