শনিবার, এপ্রিল ২০, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

আরো খবর....

দেবহাটার সখিপুর ইউপিতে ব্রেস্ট ফিডিং কর্ণারের উদ্বোধন

দেবহাটার সখিপুর ইউনিয়ন পরিষদের ব্রেস্ট ফিডিং কর্ণারের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতনের সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান এ ব্রেস্ট ফিডিং কর্ণারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, সহকারী শিক্ষা অফিসার ও ইউনিয়ন ট্যাগ অফিসার মুনীর আহমেদ। এসময় ইউপি সচিব গোলাম রব্বানী, ইউপি সদস্য আকবর আলী, নির্মল কুমার মন্ডল, মোখলেছুর রহমান, জগন্নাথ মন্ডল, পরিতোষ বিশ্বাস সহ সকল ইউপি সদস্য ও গ্রাম পুলিশ বৃন্দ উপস্থিত ছিলেন।

সহকারী প্রাথমিক শিক্ষক সমাজের কমিটি
‘সহকারী শিক্ষক ঐক্য গড়ো, ন্যায্য দাবী আদায় করো’ শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ সহকারী শিক্ষক সমাজ (রেজি: ১২১৯৮/১৫) দেবহাটা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। বুধবার বিকাল ৪টায় সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে উপজেলার সকল সহকারী শিক্ষকদের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়। এসময় সকলের সম্মতিক্রমে চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হান্নান বাবুলকে সভাপতি, কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মফিজুল ইসলাম এবং সখিপুর দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসিমা খাতুন দ্বয়কে সিনিয়র সহ-সভাপতি, দেবহাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল আজিজকে সাধারণ সম্পাদক, দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রমজান আলীকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং শিমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মাজেদকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কুলিয়ায় আসাদুল হকের নির্বাচনী মতবিনিময়
দেবহাটার কুলিয়া ইউনিয়নে অব্যহতভাবে মতবিনিময় ও গণসংযোগ করে চলেছেন পাঁচ বারের নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুল হক। প্রতিদিন সকাল থেকে গভীর রাত অবদি তিনি ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় সাধারণ মানুষ ও ভোটারদের সাথে মতবিনিময় করছেন তিনি। এরই ধারাবাহিকতায় বুধবার বিকালে বহেরা ১নং ওয়ার্ডে মতবিনিময় করেন আসাদুল হক। এসময় উপজেলা আওয়ামী লীগের সাবেক ও প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাগর মন্ডল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢেপুখালীতে চেয়ারম্যান প্রার্থী সাহেব আলীর নির্বাচনী সভা
দেবহাটার ভুমিহীন জনপদ ঢেপুখালীতে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলীর নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকাল ৪ টায় ঢেপুখালী সাইক্লোন শেল্টারে ঢেপুখালী গ্রামবাসীর আয়োজনে এবং সার্বিক ব্যাবস্থাপনায় নির্বাচনী পথসভাটি অনুষ্ঠিত হয়। বীর মুক্তিযোদ্ধা মোবারক আলী মোহনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চেয়ারম্যান পদপ্রার্থী ও নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী। বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ ছবিলর রহমান, সাধারণ সম্পাদক বাবু বিশ্বনাথ ঘোষ, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আসাদুর রহমান রব, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু তাপস কুমার রায়। এছাড়াও ভূমিহীন সংগ্রাম কমিটির সভাপতি আঃ আজিজ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল মোড়ল, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক বাবু বিষ্টুপদ সরকার, আঃ গফ্ফার, ভূমিহীন নেতা আবু হানিফ, এবাদুল ইসলাম, হাফিজুল ইসলাম, ফিরোজ হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি

খুলনা অঞ্চলে তীব্র তাপদাহ অব্যাহত রয়েছে। মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রায় পুড়ছে গোটা বিভাগ।বিস্তারিত পড়ুন

তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি

প্রচণ্ড খরতাপে পুড়ছে সারা দেশ। টানা হিটওয়েভে ওষ্ঠাগত জনজীবন। তাপমাত্রার পারদ চড়াওবিস্তারিত পড়ুন

দেবহাটায় ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাঁধ

দেবহাটা প্রতিনিধি: ইছামতি নদীর পাড় কেটে অবৈধ ভাবে পাইপ বসিয়ে গড়ে তোলাবিস্তারিত পড়ুন

  • দেবহাটায় স্পন্সরশীপ শিশুদের জন্মদিন পালন
  • দেবহাটায় জীবন সংগ্রামে সফল ৫ নারী
  • দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান
  • দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ
  • দেবহাটায় নানা আয়োজন বাংলা নববর্ষ পালন
  • দেবহাটায় নোঙর ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সদস্য সম্মেলন
  • দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
  • দেবহাটা প্রেসক্লাবে ইফতার ও দোয়া অনুষ্ঠান
  • দেবহাটায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সংগঠন দরদি’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার
  • দেবহাটায় এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে ঈদ উপহার প্রদান
  • দেবহাটায় বালু উত্তোলনে ভাঙছে ইছামতি নদী, ভূখণ্ড হারাচ্ছে বাংলাদেশ
  • সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস