বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দেবহাটায় মসজিদের ২০ লক্ষ টাকা আত্মসাতকারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সাতক্ষীরার দেবহাটা চারকুনি বাজার জামে মসজিদের ২০ লক্ষ টাকা আতœসাতকারী সাবেক পরিচালনা কমিটির সভাপতি নওয়াব আলী ও সাধারন সম্পাদক মওলানা লুৎফর রহমানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলাবার সকালে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, চারকুনি গ্রামের ইসমাইল গাজী, দাউদ মোল্লা ও নুরুজ্জামান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তাদের পক্ষে নুরুজ্জামান বলেন, চারকুনি বাজার জামে মসজিদের সাবেক সভাপতি নওয়াব আলী, সাধারণ সম্পাদক মাওঃ লুৎফর রহমান বিগত ২২ বছর ধরে মসজিদের দায়িত্বে থেকে আনুমানিক ২০ লক্ষ টাকা নিজেরা আত্মসাৎ করেছেন। তারা মসজিদের সাবেক ক্যাশিয়ার আবুল কাশেম মোড়লের কাছে কোন টাকার হিসাব দেননি। টাকা আতœসাতের পর বিগত ২ জুলাই‘২০২১ তারিখে এলাকার সকল মুসল্লি ও গ্রামবাসীদের উপস্থিতিতে নতুন কমিটি গঠিন করা হয়। এই কমিটি গঠনের পর নওয়াব ও একাধিক নাশকতা মামলার আসামী লুৎফরসহ কয়েকজন নানা রকম ষড়যন্ত্র শুরু করেন।

তারা বলেন, দেবহাটার উত্তর সখিপুর গ্রামের মাহমুদুল হাসান শাওন ও মোমিনুর রহমান সাতক্ষীরার বিভিন্ন জায়গায় চাঁদাবাজী ও মাদক সেবনসহ এলাকায় বিভিন্ন অপকর্মে জড়িত। মোমিনুরের নামে দেবহাটা থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। তারা বর্তমানে নওয়াব আলী ও মাওঃ লুৎফরের সাথে জোট বেঁধে শান্ত ভূমিহীন জনপদকে অশান্ত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তারা আরো বলেন, গত ইং ১২ অক্টোবর সাতক্ষীরা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় মুসল্লিদের প্রতিবাদসভা, ভূমিহীন জনপদে মসজিদ নিয়ে ষড়যন্ত্র শিরোনামে ইসমাইলের বিরুদ্ধে মাঠও ঘের দখলের একটি সংবাদ প্রকাশিত হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট। ইসমাইল ভূমিহীন জনপদের মানুষের অধিকার আদায়ের সবসময় কাজ করে থাকেন। স্থানীয় ইয়াদ আলী ও সাইফুল ওই মাঠটি লীজ নিয়ে নিজেরা ভোগ দখল করে আসছিল। এলাকাবাসী ইসমাইলের নেতৃত্বে ওই মাঠটি অবৈধ দখল থেকে অবমুক্ত করেন। সাংবাদিক পরিচয়ে মাহমুদুল হাসান শাওন ওই মাঠ থেকে ২ বিঘা জমি তার নামে দিতে বলেন। কিন্তু ইসমাইল না দিলে শাওন তার নামে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করেন। ওই মাঠটি অবমুক্ত’র পর ইসমাইলের প্রচেষ্টায় সরকারিভাবে সেখানে ৩ লক্ষ টাকা বরাদ্দ পাওয়া যায় এবং সেখানে উন্নয়ন কাজ চলমান রয়েছে। এই চক্রটি এখন একত্রিত হয়ে ইসমাইলসহ আমাদের লোকজনকে মিথ্যা মামলায় জড়ানোর ও বিভিন্নভাবে আমাদেরকে জীবন নাশের হুমকি দিচ্ছেন। অথচ গত কয়েক মাস আগে আমাদের আর জীবন নাশের হুমকি দেবেননা মর্মে তারা দেবহাটা থানায় ৩০০ টাকার নন জুডিসিয়াল ষ্ট্যাম্পে লিখিত মোচলেকা দিয়ে আসেন। সংবাদ সম্মেলন থেকে তারা এ সময় শান্ত ভূমিহীন জনপদকে যারা অশান্ত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরার জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময়

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের তথ্য বিনিময় সভাবিস্তারিত পড়ুন

দেবহাটার কুলিয়া উপ-নির্বাচনে মেম্বর প্রার্থী আমানুল্লাহকে হয়রানির অভিযোগ!

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা কুলিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের উপ-নির্বাচনের এক প্রার্থীকে মিথ্যাবিস্তারিত পড়ুন

দেবহাটায় উন্নয়ন কর্মকান্ডে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অন্তর্ভূক্তি বিষয়ক সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন সক্রিয়ায় সক্রিয়বিস্তারিত পড়ুন

  • শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জনের মনোনয়ন জমা
  • দেবহাটার পারুলিয়া গরুহাট পরিদর্শন করলেন ইউএনও
  • দেবহাটাকে বাল্যবিবাহ মুক্ত করতে গোলটেবিল সভা
  • দেবহাটায় চেয়ারম্যান প্রার্থী আলফা’র বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান মামলা
  • দেবহাটা উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়পত্র জমা
  • চুয়াডাঙ্গায় রেড এলার্ট জারি : সাতক্ষীরায় তাপমাত্রা ৪০ ডিগ্রি
  • তাপমাত্রা আরো বাড়তে পারে মে মাসে, সর্বোচ্চ হতে পারে ৪৪ ডিগ্রি
  • দেবহাটায় ইছামতি নদীরপাড় কেটে পাইপ বসিয়ে মৎস্য পয়েন্ট তৈরি, ঝুঁকিতে বেড়ি বাঁধ
  • দেবহাটায় স্পন্সরশীপ শিশুদের জন্মদিন পালন
  • দেবহাটায় জীবন সংগ্রামে সফল ৫ নারী
  • দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান
  • দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ