বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

দেবহাটা উপজেলা পরিষদের উপনির্বাচনে নৌকা বিজয়ে আ.লীগের বর্ধিত সভা

আসন্ন দেবহাটা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বেলা ১২টায় সখিপুর ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপত্বি মুজিবর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি শরৎ চন্দ্র ঘোষ, শেখ আব্দুর রউফ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, আজহারুল ইসলাম, শেখ মোনায়েম হোসেন, সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, আরশাদ আলী, মনিরুল ইসলাম মনি, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শরিফ বিশ্বাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুর রউফ, কার্যকরী সদস্য কুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুল হক, যুবলীগ সভাপতি মিজানুর রহমান মিন্নুর, শরিফুল ইসলাম, রবিউল ইসলাম, ইউপি সদস্য আকবর আলী, সদর ইউনিয়ন আওয়াম লীগের সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, কুলিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুল ইসলাম, কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক বিধান বর্মন, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী, যুবলীগের সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন, সাধারণ সম্পাদক এএইচ সোহাগ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লোকমান কবীর, কৃষক লীগের আহŸায়ক নির্মল কুমার মন্ডল, সদস্য সচিব হুমায়ুন কবির হীম, তাঁতী লীগের সভাপতি আশরাফুল আলম, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান প্রমুখ।

বক্তরা বলেন, ‘নৌকা উন্নয়নের প্রতিক, নৌকা শেখ হাসিনা তথা বঙ্গবন্ধুর প্রতিক’। আসন্ন উপ নির্বাচনে সেই উন্নয়নের প্রতিক নৌকার মাঝি করে আলহাজ্ব মুজিবর রহমানকে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের মাঝে পাঠিয়েছেন। আমরা জননেত্রী শেখ হাসিনার এ সিদ্ধান্তকে স্বাগত এবং পূর্ন সমর্থন জানাই। ইতোমধ্যেই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের শাসনামলে দেবহাটার শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, সড়ক ও যোগাযোগ ব্যবস্থা সহ সার্বিক ক্ষেত্রে অভুতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। উপজেলাতে শতভাগ বিদ্যুতায়ন, শতভাগ বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধীভাতা, মাতৃত্বকালীন ভাতা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। তাছাড়া মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনা মোতাবেক প্রত্যেক অসহায় পরিবারকে একটি করে বাসযোগ্য গৃহ নির্মান করে দেয়ার প্রক্রিয়া চলমান রয়েছে। বক্তারা আরো বলেন, আমরা বিশ্বাস করি শেখ হাসিনার নৌকা প্রতিকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুজিবর রহমানকে বিজয়ী করতে পারলে দেবহাটা উপজেলা একটি আধুনিক ও মডেল উপজেলায় রুপান্তরিত হবে।

তাই সকল দ্বিধা-দ্বন্দ ও ভেদাভেদ ভুলে আসন্ন উপজেলা পরিষদের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ্ব মুজিবর রহমানকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান বক্তারা।

সভায় সুষ্ঠভাবে আসন্ন উপ-নির্বাচন সম্পন্ন করার লক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিকে আহাবয়ক এবং সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতনকে সদস্য সচিব করে উপজেলা পর্যায়ের কমিটি গঠন করা হয়।

একই রকম সংবাদ সমূহ

দেবহাটায় উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন কিনলেন মুজিবর রহমান

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন মুজিবরবিস্তারিত পড়ুন

দেবহাটায় ইউপি সদস্যর বিরুদ্ধে ৪ বার গর্ভের সন্তান নষ্টের অভিযোগ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের এক ইউপি সদস্যের বিরুদ্ধে ৪ বার গর্ভেরবিস্তারিত পড়ুন

দেবহাটায় নানা আয়োজন বাংলা নববর্ষ পালন

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় নানা আয়োজনে বাংলা নববর্ষ পালিত হয়েছে। রবিবার (১৪ এপ্রিল)বিস্তারিত পড়ুন

  • দেবহাটায় নোঙর ফাউন্ডেশনের দ্বি-বার্ষিক সদস্য সম্মেলন
  • দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
  • দেবহাটা প্রেসক্লাবে ইফতার ও দোয়া অনুষ্ঠান
  • দেবহাটায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সংগঠন দরদি’র কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ইফতার
  • দেবহাটায় এমজেএফ বিশেষ প্রতিবন্ধী বিদ্যালয়ে ঈদ উপহার প্রদান
  • দেবহাটায় বালু উত্তোলনে ভাঙছে ইছামতি নদী, ভূখণ্ড হারাচ্ছে বাংলাদেশ
  • সাতক্ষীরাসহ বিভিন্ন জেলায় ৮০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
  • দেবহাটায় বিশ্ব স্বাস্থ্য দিবস পালন
  • দেবহাটায় ফুটবল মাঠে পানি দেয়া কেন্দ্র করে সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত-৫
  • ফিলিস্তিনের বর্বরতার প্রতিবাদে দেবহাটায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি
  • ফিলিস্তিনের বর্বরতার প্রতিবাদে দেবহাটায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি
  • দেবহাটায় বাংলা নববর্ষ উপলক্ষ্যে প্রস্তুতি সভা