শুক্রবার, মে ৩, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

বর্ণিল আয়োজনে সাতক্ষীরার নলকুড়া তরুণ সংঘ’র মহান বিজয় দিবস পালিত

মহান বিজয় দিবস’ ২০২২ উদযাপন উপলক্ষে করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে সাতক্ষীরা সদরের নলকুড়া তরুণ সংঘ’র আয়োজনে প্রতিবছরের ন্যায় এবারও দিন ব্যাপি বিভিন্ন খেলাধুলা, আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সাতক্ষীরা সদরের ১৩ নং লাবসা ইউনিয়নের নলকুড়া গ্রামে সকাল থেকে দিনব্যাপি বিভিন্ন খেলাধুুলা শেষে সন্ধ্যায় সাতক্ষীরা জেলা সাংবাদিক ফোরাম (রেজিঃ নং ৫৮৩/০৪) এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক, দৈনিক তৃতীয় মাত্রা’র সাতক্ষীরা ব্যুরো চীফ, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ টাইমস ২৪.নিউজ deshtimes24.news এর সম্পাদক, নলকুড়া তরুণ সংঘের প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং নলকুড়া নাট্যগোষ্ঠীর সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক শেখ আমিনুর হোসেনের সভাপতিত্বে এবং জজকোর্টের অতিরিক্ত পিপি ও নলকূড়া তরুণ সংঘের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তামিম আহমেদ সোহাগের পরিচালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ১৩ নং লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জজকোর্টের অতিরিক্ত পিপি এডভোকেট মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ।

অনুষ্ঠানে শুরুতেই মাস্ক বিতরণসহ হেন্ডসেনিটাইজার ব্যবহারের মধ্যে দিয়ে নলকুড়া গ্রামের কৃতিসন্তান ও সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহার হোসেন, কাজী আব্দুল মালেক সোনা সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা করা হয়।
আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইঞ্জিঃ শামস ইসতিয়াক শোভন, জয়েন্ট সেক্রেটারি, রোটারী ক্লাব, জাহাঙ্গীরনগর, বাঁকা ও চেয়ারম্যান, স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন, নলকুড়া নাট্যগোষ্ঠীর প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব শেখ আলমগীর হোসেন, ১৩ নং লাবসা ইউপির ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ ফজর আলী।

সাবেক ইউপি সদস্য ও নলকুড়া তরুণ সংঘের উপদেষ্টা গোলাম কিবরিয়া বাবু, নলকুড়া তরুণ সংঘ’র সহ-সভাপতি ও নলকুড়া গ্রামের কৃতি সন্তান মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহারের জ্যেষ্ঠ পুত্র শেখ এ কে এম আলিম আল রাজী, নলকুড়া তরুণ সংঘ’র প্রতিষ্ঠাতা সদস্য শেখ সাইফুল ইসলাম হারুণ, অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলকুড়া তরুণ সংঘের প্রচার সম্পাদক সাংবাদিক মাহফুজুল ইসলাম আক্কাজ, নলকুড়া তরুণ সংঘ’র সহ-সভাপতি শেখ মাগফুর রহমান, যুগ্ম সম্পাদক সাংবাদিক খন্দকার আনিসুর রহমান তাজু।

নলকুড়া তরুণ সংঘ’র তথ্য ও প্রযুক্তি সম্পাদক শেখ নাইম হাসান মানিক, সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক (২) শেখ শাহরুল শাকিব, লাবসা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও নলকুড়া তরুণ সংঘের যুগ্ম সম্পাদক শেখ রিজভী আহম্মেদ, নলকুড়া তরুন সংঘের সহ- সাধারন সম্পাদক শেখ শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মীর আলীম হাসান, দপ্তর সম্পাদক শেখ মেহেদী হাসান মুকুল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ আব্দুল মতিন, সহ-প্রচার সম্পাদক মোঃ মুশফিকুর রহমান রিজভী, অর্থ সম্পাদক শেখ আরিফুল হাসান, সহ সমাজ কল্যাণ সম্পাদক (১) মীর সোহেল হাসান, সহ সমাজ কল্যাণ সম্পাদক (২) খন্দকার তৌকির রহমান, শেখ আজমল হোসেন, রকি, এজাজ, আবিদ, আহসান, হৃদয় প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্মকে উজ্জীবিত করতে হবে এবং নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন ক্ষুধা দারিদ্রমুক্ত ও অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে। তাঁর স্বপ্ন বাস্তবে রুপ দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। আমরা জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করবো স্বাধীনতার স্বপক্ষের শক্তি ও স্বাধীনতার চেতনায় বিশ্বাসী মানুষদের নিয়ে।

সম্মাননা প্রাপ্ত নক্ষত্র মানুষ হিসেবে সংবর্ধনা দেওয়া হয় সাবেক জেলা ডেপুটি কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা শেখ মোতাহার হোসেনের পরিবারকে, আলোচনা সভা ও মুক্তিযোদ্ধদের সংবর্ধনা শেষে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। সব শেষে পরিবেশিত হয় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান।

একই রকম সংবাদ সমূহ

সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে শহরের জনগুরুত্বপূর্ণ স্থানে বিশুদ্ধ খাবার পানি বিতরণ

দেশ জুড়ে বইছে গ্রীষ্মের প্রচন্ড তাপদাহ। তৃষ্ণার্ত ক্লান্ত পথচারী ও সাধারণ মানুষকেবিস্তারিত পড়ুন

সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জলবায়ু পরিবর্তনের অভিঘাত তুলে ধরে দক্ষিণ জনপদকে রক্ষায় গণমাধ্যমের স্বাধীনতার দাবি জানিয়েবিস্তারিত পড়ুন

তালার খলিলনগরে চেয়ারম্যান প্রার্থী ঘোষ সনৎ কুমারের সমর্থনে পথসভা

তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জননেতা ঘোষ সনৎ কুমারের কাপপিরিচ প্রতিকেরবিস্তারিত পড়ুন

  • শনিবারও বন্ধ থাকবে যেসব জেলার স্কুল-কলেজ
  • কলারোয়ায় ক্লাইমেট- স্মার্ট প্রযুক্তির মাধ্যমে কৃষিতে পরিকল্পনা প্রনয়ণ ও মূল্যায়ন কর্মশালা
  • সাতক্ষীরা রেজিস্ট্রি অফিসে মানুষের মাঝে শরবত বিতরণ
  • ৮ মাস বন্ধ কলারোয়ার বেত্রবতী সেতু নির্মাণ কাজ, ভাঙা সেতু দিয়ে ঝুঁকিতে পারাপার
  • তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু
  • সাতক্ষীরার কালিগঞ্জে অজ্ঞাত ব্যক্তির হাড়গোড় উদ্ধার, আটক ১
  • সাতক্ষীরায় কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ
  • সাতক্ষীরায় কায়পুত্র সম্প্রদায়ের ভূমি সংক্রান্ত বিষয়ে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত
  • এবার তালায় আ.লীগ কর্মীর নামে নাশকতা মামলা!
  • সাতক্ষীরায় পথচারীদের মাঝে সাবেক এমপি রবির পক্ষে বিশুদ্ধ খাবার পানি বিতরণ
  • সাতক্ষীরায় বিভিন্ন সংগঠনের মে দিবস পালিত
  • এতিমখানার ফান্ড থেকে ৪০ লাখ টাকা তুলে দ্বিগুন দামে কেনা হল বিতর্কিত জমি!