শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ার চাকুরী দেয়ার নামে টাকা আত্মসাতের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সাতক্ষীরার কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলামুল আলম আসলাম কর্তৃক দপ্তরী কাম নৈশ প্রহরী পদে চাকুরী দেয়ার নামে ১ লক্ষ ৪০ হাজার টাকা আত্মসাতের প্রতিবাদে ও তার অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে উক্ত সংবাদ সম্মেলনের আয়োজন করেন, কুশোডাঙ্গা ইউনিয়নের কলাটুপি গ্রামের মৃত ছমেদ আলীর ছেলে ও ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ভুক্তভোগী বাবর আলী।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আসন্ন ৫ম ধাপে অনুষ্ঠিতব্য কলারোয়া উপজেলার ১০নং কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও বর্তমান চেয়ারম্যান আসলামুল আলম আসলামের বহু অনিয়ম-দূর্নীতির অভিযোগসহ মামলাও রয়েছে।

তিনি বলেন, কুশোডাঙ্গা ইউনিয়নে কলাটুপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আমার ছেলের দপ্তরী কাম নৈশ প্রহরী পদে চাকুরী দেওয়ার নামে চেয়ারম্যান আসলাম আমার কাছ থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা গ্রহন করেন। এছাড়া তিনি পানিকাউরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন চাকুরী থেকে পদত্যাগ করার পর ১৩ মাসের টাকা উত্তোলন করে তা আত্মসাৎ করেন। তার বিরুদ্ধে এ ঘটনায় উক্ত প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য রুমি খাতুন বাদী হয়ে আদালতে একটি দেওয়ানী মামলাও দায়ের করেন। চেয়ারম্যান আসলাম নিজেকে আওয়ামীলীগ দাবি করলেও তিনি একজন স্বাধীনতা বিরোধী পরিবারের সদস্য। তার একমাত্র ভাই ইমাম হোসেন খান নাশকতা মামলার চার্জশীট ভুক্ত আসামী। ইমাম কুশোডাঙ্গা ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক। ভাই চেয়ারম্যান হওয়ার সুবাদে তিনি ২০১৩ সালের ১২ই ডিসেম্বর রাতে কুখ্যাত রাজাকার কাদের মোল্যার ফাঁসি দেওয়াকে কেন্দ্র করে স্থানীয় শাকদাহ বাজারে আওয়ামীলীগের অফিস ভাংচুর ও অগ্নিসংযোগ করে উল্লাস প্রকাশ করেন। শুধু তাই নয় তিনি জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর ও পদদলিত করেন এবং প্রবীন আওয়ামীলীগ নেতা নেদু গাজী ও ইশারত সরদারকে বেধড়ক মারপিট ও রক্তাক্ত করেন। তিনি আরো বলেন, চেয়ারম্যান আসলাম টিআর কাবিখা, কাবিটা বিধবা বয়স্ক ভাতার টাকা আত্মসাৎ করে বিলাস বহুল মার্কেট নির্মান করেছেন। দূর্নীতির মাধ্যমে অর্জিত অর্থ দিয়ে তিনি কলারোয়া উপজেলা খাদ্যগুদামের নিকটে কোটি টাকা দিয়ে একটি আলিশান বাড়ি কিনেছেন এবং গ্রামের বাড়ীতে কোটি টাকা ব্যয় করে আধুনিক বাড়ি নির্মান করেছেন।
এছাড়া ২০১৯-২০২০ অর্থ বছরে ১৪টি প্রকল্পের নামে অর্থ আত্মসাতের ঘটনায় এলাকাবাসী স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব বরাবর তার বিরুদ্ধে লিখিত অভিযোগও করেছেন। যা স্থানীয় বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হয়। সংবাদ সম্মেলন থেকে তিনি নিজেকে একজন দরিদ্র আওয়ামীলীগ কর্মী দাবী করে দূর্নীতিবাজ চেয়ারম্যানের কবল থেকে তার ছেলের চাকুরী দেয়ার নামে নেয়া টাকা ফেরত ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রসাশসনের উর্দ্ধতন কর্মকর্তাদের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, কুশোডাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি তাজ হোসেন সহ অত্র এলাকার আরো অনেকে উপস্থিত ছিলেন।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় এবার ধান ক্ষেতের সাথে শত্রুতা

দেবাশীষ চক্রবর্ত্তী বাবু: কলারোয়ার ধানদিয়ায় ব্যক্তি শত্রুতা ধানের জমিতে। ঘাস পোড়া স্প্রেবিস্তারিত পড়ুন

মানবতা সংঘের দ্বিতীয় প্রতিষ্ঠাতা বার্ষিক উপলক্ষে কেরাত আযান গজল অনুষ্ঠিত

ইতিবাচক চিন্তা করি সুন্দর একটি সমাজ গড়ি এই প্রতি পাদ্যকে সামনে রেখেবিস্তারিত পড়ুন

কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের বার্ষিকীতে স্মরণ সভা

দীপক শেঠ, কলারোয়া: কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোসলেম উদ্দীনের ৩য় তম মৃত্যুবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় প্রতারক তফুরার হাত থেকে রক্ষা পেতে গ্রামবাসীর মানববন্ধন
  • কলারোয়ায় ‘কথায় ও কবিতায় স্বাধীনতা’ শীর্ষক সাহিত্য আসর অনুষ্ঠিত
  • কলারোয়ায় নানান আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
  • কলারোয়ায় সিংগা হাইস্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
  • কলারোয়া পাইলট হাইস্কুলের স্কাউটারদের ইফতার মাহফিল
  • কলারোয়া সীমান্ত পথে অবৈধভাবে আসছে ভারতীয় পণ্য
  • কলারোয়ায় কৃষকের পৈত্রিক জমিতে দোকান ঘর নির্মাণে বাধা!
  • কলারোয়ার কাঁদপুর গ্রামে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে হামলায় আহত- ৩
  • কলারোয়ায় জাতীয় গণহত্যা দিবসে শহীদদের স্মরণে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা
  • কলারোয়ায় আদালতে মামলা চলাকালে জমি দখল নিয়ে সংঘর্ষে উভয় পক্ষের মধ্যে ৯ জন আহত
  • ঈদের বাজার দখলে ভারতীয় পণ্যে কলারোয়া সীমান্ত পথে আসছে কোটি কোটি টাকার অবৈধ পণ্য
  • কলারোয়ায় আশার আলোর ইফতার মাহফিল
  • error: Content is protected !!