সোমবার, এপ্রিল ১২, ২০২১

কলারোয়া নিউজ

প্রধান ম্যেনু

সাতক্ষীরা, দেশ ও বিশ্বের সকল সংবাদ, সবার আগে

কলারোয়ায় মাসিক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

কলারোয়ায় মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ নভেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী জেরীন কান্তার সভাপতিত্বে মাসিক আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়।

একই সাথে উপজেলা পরিষদের মাসিক সভা, এনজিও সমন্বয় সভা ও চোরাচালান নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু।

উপস্থিত ছিলেন কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) হারান চন্দ্র পাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহজাদা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন খুকু, উপজেলার সকল দপ্তরের প্রধান, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, ডাক্তার, সীমান্ত ক্যাম্পের বিজিবি প্রতিনিধি ও সাংবাদিকগন।

অনুষ্ঠানের শুরুতেই কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার মৌসুমি জেরিন কান্তা গত মাসিক সভায় উত্থাপিত অভিযোগ ও তার সমাধান পড়ে শোনান।

অনুষ্ঠানে কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স ম মোরশেদ আলী (ভিপি মোরশেদ) তার স্বাগত বক্তব্যে সদ্য অনুষ্ঠিত কেরালকাতা ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে সুষ্ঠ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহনযোগ্য একটি নির্বাচন উপহার দেওয়ার জন্য কলারোয়া উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
তিনি বলেন-মাদক সেবন ও ব্যবসার সাথে যে সমস্ত জনপ্রতিনিধিদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে হবে। ইউনিয়নের বিভিন্ন রাস্তা গুলো দখল হয়ে অপ্রশস্ত হয়ে পড়ছে ফলে সেখানে গাড়ি চলাচলে বিগ্ন ঘটছে। সেগুলো দখল মুক্ত করা জরুরি হয়ে পড়েছে।

যুগিখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হাসান বলেন- ইউনিয়ন পরিষদের নির্বাচনের নামে গ্রামের মধ্যে বিভিন্ন সময়ে দলগত ভাবে কিছু উৎশৃঙ্খল যুবক মোটর সাইকেলের হর্ণ বাজিয়ে এলাকার মানুষের শান্তি বিনষ্ট করছে। এছাড়া ইট ভাটার মাটি কাটা ও বহনকারী গাড়ি বেপরোয়া ভাবে চলাচল করার কারনে এলাকার মানুষ বিশেষ করে শিশু এবং বৃদ্ধ মানুষ নিয়ে আমরা রীতিমতো শঙ্কিত।

কলারোয়া গার্লস পাইলট স্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব বলেন- পৌর সভার মধ্য অপরিকল্পিত ভাবে ইজিবাইক, চার্জার ভ্যানচলার কারণে বিভিন্ন রাস্তায় দীর্ঘ সময় ধরে যানজট লেগেই থাকে তার একটা জরুরি ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

সোনাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মনিরুল ইসলাম মনি বলেন- আমার ইউনিয়নে ইদানীং আবার জুয়া খেলার প্রবনতা বৃদ্ধি পেয়েছে অতি দ্রুত ব্যবস্থা নিতে হবে।

কলারোয়া থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত ওসি) হারান চন্দ্র পাল সম্প্রতি ঘটে যাওয়া হেলাতলা ইউনিয়নে আপন ভাই কর্তৃক ৪ খুন, উপজেলার দেয়াড়া ইউনিয়নে আপন জামাতা ও ভাতিজা কর্তৃক চাচাকে খুনের বিস্তারিত আলোচনা করে বলেন- এই বিচ্ছিন্ন দুটি ঘটনায় আমরা মর্মাহত। এছাড়া অন্যান্য যে সমস্ত অভিযোগ আজ এই সভা থেকে পেলাম সেগুলোর বিষয়ে কলারোয়া থানা পুলিশ কার্যকারী ব্যবস্থা নেবে অতি শীঘ্রই।

প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু বিচ্ছিন্ন দুটি হত্যাকান্ডের ঘটনা ব্যতিত কলারোয়া উপজেলার আইন শৃঙ্খলার মান মোটামুটি ভাল। তবে কোন একটি ঘটনা ঘটলে কলারোয়া উপজেলার সাংবাদিকগন দুটো গ্রুপে ভাগ হয়ে সেই ঘটনার পক্ষ, বিপক্ষ নিয়ে আলাদা আলাদা সংবাদ প্রকাশ করেন যেটা খুবই দুঃখ জনক। সকল সাংবাদিক সত্য,বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুন। আমি আপনাদের সন্মান করি, বিরোধিতার স্বার্থে বিরোধিতা না করে অন্যায় কারী আমি হলেও আমার বিপক্ষে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করেন।

সমাপনি বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা সকল ইউপি চেয়ারম্যানদের উদ্দেশ্য বলেন- আপনারা এখন থেকে ইউনিয়ন পরিষদে এই আইন শৃঙ্খলা মিটিংয়ের আদলে অনুরূপ একটি মিটিং করে এখানে উত্থাপিত সকল সমস্যার সমাধান করতে পারেন। প্রয়োজনে কোন সমস্যা বোধ করলে আমাকে এবং ওসি সাবেককে জানাবেন।

করোনার দ্বিতীয় ঢেউ চলছে উল্লেখ করে তিনি বলেন- ক্রেতা সাধারণকে মাস্ক ব্যতিত দোকানে এবং বাজারে প্রবেশ করতে দেওয়া যাবে না। এব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

একই রকম সংবাদ সমূহ

কলারোয়ায় করোনার ২য় ও ১ম ডোজের টিকা গ্রহন অব্যাহত

কলারোয়ায় মহামারি করোনা ভাইরাস প্রতিষেধক ভ্যাক্সিনের ২য় ডোজ প্রদানের ৪র্থ দিনে ১৩৮বিস্তারিত পড়ুন

কলারোয়ায় মানব উন্নয়ন সংস্থার মাস্ক বিতরণ

করোনা সংক্রমণ থেকে নিরাপদ রাখতে কলারোয়ায় ৫ শতাদিক মানুষের মাঝে মাস্ক বিতরণবিস্তারিত পড়ুন

কলারোয়ায় ছাত্রলীগ কর্মীদের মাস্ক বিতরণ

কলারোয়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার (১২ এপ্রিল) সকালেবিস্তারিত পড়ুন

  • কলারোয়ায় দারিদ্র্য বিমোচনে ১৮জনকে সাড়ে ৪লাখ টাকার ঋণ প্রদান
  • কলারোয়ায় করোনার ২য় ডোজের চতুর্থ দিনে ১৪৭ জনের টিকা গ্রহণ
  • কলারোয়ায় টিউবওয়েলে পানি না ওঠায় অসহনীয় দুর্ভোগ
  • কলারোয়ায় ‘সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যদের প্রশিক্ষণ
  • কলারোয়ার কেঁড়াগাছিতে মাঠে মাঠে দোল খাচ্ছে কৃষকের স্বপ্ন
  • কলারোয়ায় ১ কেজি গাঁজাসহ ১ জন গ্রেপ্তার
  • কলারোয়ায় ফেন্সিডিলসহ দুই নারী ও এক পুরুষ আটক
  • চোরাচালান ঠেকাতে সীমান্তে স্মার্ট ডিজিটাল সিস্টেম
  • কলারোয়ার গাছে গাছে উঁকি আমের গুটির, বাতাসে দুলছে স্বপ্ন আম চাষীর
  • কলারোয়ায় ওসি, শিক্ষক, সাংবাদিকসহ অনেকে নিলেন করোনার ২য় ডোজের টিকা
  • কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে অগ্নিকাণ্ডে কয়েকটি দোকান পুড়ে ছাই
  • কলারোয়ায় সীমান্ত প্রেসক্লাবের উদ্যোগে মাস্ক বিতরণ
  • error: Content is protected !!